• নাটকীয় শেষ ওভারে দোলেশ্বরের নায়ক রেজা
    বারবার রঙ পাল্টানো ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে জয়ের পথে নিয়ে গিয়েছিলেন নিহাদ-উজ-জামান। তবে শেষরক্ষা করতে পারেননি তিনি। দুর্দান্ত এক শেষ ওভারে ব্যবধান গড়ে দেন ফরহাদ রেজা। রোমাঞ্চকর লড়াইয়ে মোহামেডানকে হারিয়ে দেয় প্রাইম দোলেশ্বর।
  • সাকলাইন-সোহাগের স্পিনে মোহামেডানের প্রথম জয়
    শুরুতে ছোবল দিলেন সাকলাইন সজীব। শেষের প্রতিরোধ ভাঙলেন সোহাগ গাজী। দুইশ রানের আগেই গুঁড়িয়ে গেল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ছোট পুঁজি নিয়ে লড়াইও করতে পারেনি এনামুল হকের দল। আব্দুল মজিদ ও রকিবুল হাসানের ফিফটিতে সুপার লিগে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টি ক্লাব।
  • তানবীরের স্পিনের পর সোহানের দাপট
    তুষার ইমরানের প্রতিরোধ ভেঙে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে কম রানে থামালেন তানবীর হায়দার। রান তাড়ায় বোলারদের ওপর চড়াও হলেন নুরুল হাসান সোহান। অধিনায়কের ব্যাটে সহজ জয় পেল শেখ জামাল।
  • আবাহনীর জয়ে উজ্জ্বল বিশ্বকাপ তারকারা
    বিশ্বকাপে তাকে যে ভূমিকায় চায় বাংলাদেশ দল, আবাহনীর হয়ে সেটির ঝলক দেখিয়ে দিলেন মোসাদ্দেক হোসেন। ব্যাটে-বলে তার দারুণ পারফরম্যান্সের দিনে অলরাউন্ড নৈপুণ্য দেখালেন মোহাম্মদ সাইফ উদ্দিন। অবদান রাখলেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন। ৪০০ উইকেটের মাইলফলক ছোঁয়ার দিনে উজ্জ্বল মাশরাফি বিন মুর্তজাও। আবাহনী পেল বাংলাদেশের বিশ্বকাপ তারকাদের আলোয় রাঙা জয়।
  • নাঈমের সেঞ্চুরি, মুমিনুল-শাহরিয়ারের ফিফটি
    ছন্দে থাকা নাঈম ইসলাম তুলে নিলেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারে দশম সেঞ্চুরি। মুমিনুল হক ও শাহরিয়ার নাফীস দিলেন দারুণ সঙ্গ, লড়াই করার পুঁজি পেল লেজেন্ডস অব রূপগঞ্জ। ভালো শুরু হাতছাড়া করলেন মোহামেডানের ব্যাটসম্যানরা। আশা জাগিয়েও তাই পেরে উঠল না নাদিফ চৌধুরীর দল।
  • রুদ্ধশ্বাস জয়ে সুপার সিক্সে মোহামেডান
    টপ অর্ডার দারুণ শুরু এনে দেওয়ার পরও শঙ্কায় পড়ে গিয়েছিল মোহামেডান। বিকেএসপির বিপক্ষে হারতে বসা দলকে পথ দেখিয়েছে দশম উইকেট জুটি। কাজী অনিক ও সাকলাইন সজীবের দৃঢ়তায় নাটকীয় জয়ে সুপার সিক্স নিশ্চিত করেছে নাদিফ চৌধুরীর দল।
  • রকিবুলের সেঞ্চুরি, সোহাগের অলরাউন্ড দ্যুতি
    ভীষণ চাপের মধ্যে নেমে মোহামেডান স্পোর্টি ক্লাবকে টানলেন রকিবুল হাসান। দারুণ এক সেঞ্চুরিতে দলকে এনে দিলেন লড়াইয়ের পুঁজি। ব্যাটিংয়ে শেষটায় ঝড় তোলা সোহাগ গাজী আলো ছড়ালেন বোলিংয়েও। তদের নৈপুণ্যে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে উড়িয়ে দিয়ে সুপার সিক্সের আশা বাঁচিয়ে রাখল মোহামেডান।
  • মোহামেডানকে জয়ী ঘোষণা, ব্রাদার্সের পাল্টা অভিযোগ
    ম্যাচের ফল বলছে, “ব্রাদার্স খেলায় আপত্তি জানানোয় মোহামেডানকে জয়ী ঘোষণা।” ম্যাচ রেফারি জানালেন, বৃষ্টির পর খেলা শুরুর নির্ধারিত সময়ে মাঠে নামেনি ব্রাদার্স। কিন্তু ব্রাদার্স বলছে, খেলা শুরুর সিদ্ধান্ত তাদের অফিসিয়ালি ও সময়মতো জানানো হয়নি। আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছে ক্লাবটি।
  • তানজিদের সেঞ্চুরিতে মোহামেডানকে হারাল উত্তরা
    মোহামেডানকে কম রানে থামিয়ে পথ দেখিয়েছিলেন আব্দুর রশিদ ও আসাদুজ্জামান পায়েল। বাকিটা সহজেই সারলেন তানজিদ হাসান। তরুণ এই বাঁহাতি ওপেনারের প্রথম সেঞ্চুরিতে মোহামেডানকে হারিয়ে দিয়েছে নবাগত উত্তরা স্পোর্টিং ক্লাব।
  • আবাহনীর জয়ে জহুরুলের ৪ রানের হতাশা
    ম্যাচ শেষে হাসি মুখেই ড্রেসিং রুম থেকে বের হলেন জহুরুল ইসলাম। বললেন, দল জিতেছে তাতেই খুশি। কিন্তু সেই আনন্দে ব্যক্তিগত আক্ষেপ খানিকটা না থেকে পারেই না। মোহামেডানের বিপক্ষে আবাহনীকে জিতিয়ে ম্যাচ সেরা হয়েছেন এই ওপেনার। কিন্তু মাত্র ৪ রানের জন্য করতে পারেননি লিগে দ্বিতীয় সেঞ্চুরি।
  • শেষ বলে ছক্কায় শেখ জামালের জয়ের নায়ক এনামুল
    বারবার রঙ পাল্টানো ম্যাচে ব্যবধান গড়ে দিলেন এনামুল হক। শেষ বলে ছক্কা হাঁকিয়ে অভিজ্ঞ এই অফ স্পিনিং অলরাউন্ডার মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে এনে দিলেন নাটকীয় জয়।
  • মজিদের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক নাঈম
    ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরিতে দলকে টানলেন আব্দুল মজিদ। ঝড়ো ব্যাটিংয়ে শেষটায় রানের গতিতে দম দিলেন নাদিফ চৌধুরী ও চতুরঙ্গা ডি সিলভা। তিনশ রানের কাছাকাছি পুঁজি নিয়ে দারুণ লড়াই করল মোহামেডান। তবে নাঈম ইসলামের দুর্দান্ত ইনিংস আর মুমিনুল হক ও রিশি ধাওয়ানের ফিফটিতে রোমাঞ্চকর ম্যাচে জয় তুলে নিল লেজেন্ডস অব রূপগঞ্জ।
  • শেষ বলে শফিউলের চারে মোহামেডানের নাটকীয় জয়
    ভীষণ চাপের মধ্যে মাথা ঠাণ্ডা রাখলেন শফিউল ইসলাম। নিজের জোনে না পাওয়ায় শেষ ওভারে ডট খেললেন টানা তিন বল। প্রাইম দোলেশ্বরের বিপক্ষে জয়ের জন্য সমীকরণ দাঁড়াল, শেষ বলে দুই রান। বাঁহাতি স্পিনার আরাফাত সানিকে কাভার দিয়ে দুর্দান্ত এক চারে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে জয়ের বন্দরে নিয়ে গেলেন শফিউল।
  • রকিবুলের দৃঢ়তায় মোহামেডানের জয়
    সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন রকিবুল হাসান। আগের ম্যাচে দুর্দান্ত এক ইনিংস খেলা এই মিডল অর্ডার ব্যাটসম্যান আবারও টানলেন মোহামেডানকে। রোমাঞ্চকর ম্যাচে দায়িত্বশীল ব্যাটিংয়ে গড়ে দিলেন ব্যবধান। অধিনায়কের অপরাজিত ফিফটিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারাল মোহামেডান।
  • আলাউদ্দিনের অলরাউন্ড নৈপুণ্যে মোহামেডানের সান্ত্বনার জয়
    দায়িত্বশীল ব্যাটিংয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে লড়াইয়ের পুঁজি এনে দিলেন নাদিফ চৌধুরী। ঝড়ো ইনিংস খেলা আলাউদ্দিন বাবু ভালো করলেন বোলিংয়েও। লেজেন্ডস অব রূপগঞ্জকে সহজেই হারিয়ে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয় পেয়েছে রকিবুল হাসানের দল।
  • হৃদয়-শুভাগতর ব্যাটিং তাণ্ডবে সেমিতে শাইনপুকুর
    ইনিংস চলছিল ধীরলয়ে। দেড়শকে মনে হচ্ছিল অনেক দূরের পথ। শেষের ওভারগুলোয় ভোজবাজির মতো পাল্টে গেল চিত্র। তৌহিদ হৃদয় ও শুভাগত হোমের ব্যাটিং তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেল মোহামেডানের বোলিং আক্রমণ। শাইনপুকুরের স্কোর পৌঁছে গেল দুইশর কাছে। মোহামেডান পারেনি সেই স্কোরের জবাব দিতে।
  • ড্রাফটে নিলেও আজিমকে রাখতে চায় না মোহামেডান
    গত ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে ৬ ম্যাচে উইকেট ছিল ১৮টি। এবারও প্লেয়ার্স ড্রাফট থেকে মোহাম্মদ আজিমকে দলে নেয় মোহামেডান। কিন্তু লিগ শুরুর আগেই এই পেসারকে তার ক্লাব বলে দিয়েছে, নতুন ক্লাব দেখতে। নিজের ভবিষ্যৎ নিয়ে তাই শঙ্কায় আজিম। ক্লাব কর্তৃপক্ষ যদিও আশ্বাস দিচ্ছে ব্যবস্থা করে দেওয়ার।
  • আবারও হারল মোহামেডান
    ব্রাদার্স ইউনিয়নের কাছে হেরে চলতি প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় পরাজয়ের স্বাদ পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • আশরাফুলের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক অনিক
    লিগে তৃতীয় সেঞ্চুরি পেলেন কলাবাগান ক্রীড়া চক্রের মোহাম্মদ আশরাফুল। তাকে ছাপিয়ে ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছেন কাজী অনিক। তার ক্যারিয়ার সেরা বোলিংয়ে জয় দিয়ে লিগ শেষ করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • খেলাঘরের কাছে মোহামেডানের হার
    দারুণ বোলিংয়ে মোহামেডানকে কম রানে থামালেন তানভীর ইসলাম। দুই ফিফটিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে সহজ জয় এনে দিলেন অমিত মজুমদার ও অশোক মেনারিয়া।
  • টর্নেডো ইনিংসে মোহামেডানের জয়ের নায়ক সাঈদ
    শুরুতে পথ দেখালেন রনি তালুকদার। মাঝে দলকে টানলেন শামসুর রহমান ও রকিবুল হাসান। শেষটায় ঝড় তুললেন সাঈদ সরকার। তিনশ ছাড়ানো ইনিংস গড়ে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারাল মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • মোহামেডানকে ১৩৮ রানের লক্ষ্য দিয়ে জিতল গাজী
    কোনো বল নিচু হচ্ছে, কোনোটা লাফিয়ে উঠছে। অসমান বাউন্সের উইকেটে কোনো বল ব্যাটে এসেছে থেমে, কোনোটা দ্রুত। ব্যাটিং দুরূহ উইকেটে ভুগেছেন ব্যাটসম্যানরা। মোহামেডান স্পোর্টিং ক্লাবকে কম রানের লক্ষ্য দিয়েও তাই জিতেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।
  • মোহামেডানকে উড়িয়ে দিল আবাহনী
    দুর্দান্ত গতিতে ছুটে চলা আবাহনীর সামনে টিকতে পারল না মোহামেডান। চিরপ্রতিদ্বন্দ্বীদের উড়িয়ে দিয়ে লিগে ষষ্ঠ জয় পেয়েছে নাসির হোসেনের দল। অলরাউন্ড নৈপুণ্যে উজ্জ্বল মাশরাফি বিন মুর্তজা। ফিফটি পেয়েছেন এনামুল হক ও অধিনায়ক নাসির।
  • রানের পাহাড় গড়ে মোহামেডানের জয়
    লিগে বিবর্ণ শুরুর পর টানা দ্বিতীয় জয় পেয়েছে মোহামেডান। ইরফান শুক্কুর, রকিবুল হাসানের দারুণ ব্যাটিংয়ে রানের পাহাড় গড়া দলটি সহজেই হারিয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে।
  • জয় দিয়ে প্রিমিয়ার লিগ শেষ প্রাইম ব্যাংকের
    আল আমিন হোসেনের চমৎকার বোলিং আর রাফাতউল্লাহ ও মেহেদী মারুফের অর্ধশতকে জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ শেষ করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৬ উইকেটের হার দিয়ে টুর্নামেন্ট শেষ করেছে মোহামেডান।
  • শাহরিয়ার, মার্শালের ব্যাটে শিরোপা লড়াইয়ে দোলেশ্বর
    হারলেই শিরোপার আশা শেষ- এমন সমীকরণ চাপ হয়ে দাঁড়াতে পারেনি প্রাইম দোলেশ্বরের সামনে। শাহরিয়ার নাফীস ও মার্শাল আইয়ুবের ব্যাটে মোহামেডানকে হারিয়ে শিরোপার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে দলটি।
  • বিফলে জিয়ার ঝড়ো শতক
    দুই দলের প্রথম দেখায় ৩৪০ রানের লক্ষ্য দিয়েও হেরে যাওয়া মোহামেডান নিয়েছে মধুর প্রতিশোধ। জিয়াউর রহমানের ঝড়ো শতকের পরও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে দুইশ রানের নিচে বেধে রেখে জিতেছে ৫ উইকেটে।
  • বোলারদের ম্যাচে লিটনের তাণ্ডব
    দুই দলের আগের ম্যাচে হয়েছিল রান উৎসব। আবাহনী-মোহামেডানের এবারের লড়াইয়ে রাজত্ব করেছেন বোলাররা। তার মধ্যে বিধ্বংসী এক ইনিংসে ব্যবধান গড়ে দিয়েছেন লিটন দাস।
  • রানের পাহাড় গড়া মোহামেডানের নাটকীয় জয়
    তিনশ ছাড়ানো স্কোর গড়েও হারের তিক্ত স্মৃতি এখনও তাজা। সেই স্বাদ আবারও পেতে যাচ্ছিল মোহামেডান। শেষের দিকে ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় পেয়েছে দলটি। তরুণ মুনিম শাহরিয়ারের ব্যাটে জয়ের স্বপ্ন দেখা গাজী গ্রুপ ক্রিকেটার্স হেরেছে আবারও।
  • রান উৎসবের রোমাঞ্চ জিতে সুপার লিগে শেখ জামাল
    সামনে রানের পাহাড়। টপকালে সুপার লিগের ঠিকানা। হারলে টুর্নামেন্ট থেকে বাদ। রোমাঞ্চকর অভিযানে সেই পাহাড় জয় করেছে শেখ জামাল। শ্বাসরুদ্ধকর রান তাড়ায় মোহামেডানকে হারিয়ে উঠেছে সুপার লিগে।
  • জুনায়েদের সেঞ্চুরিতে ব্রাদার্সের দারুণ জয়
    লিগের দ্বিতীয় ম্যাচেই দারুণ এক সেঞ্চুরি করেছিলেন জুনায়েদ সিদ্দিক। কিন্তু আবাহনীর রান পাহাড় তাড়ায় জেতাতে পারেননি দলকে। আবাহনীর চিরপ্রতিদ্বন্দ্বী মোহমেডানের বিপক্ষেও বাঁহাতি ওপেনার করলেন আকেটি দুর্দান্ত সেঞ্চুরি। সঙ্গে এবার প্রাপ্তি জয়ের হাসি!
  • বিধ্বংসী ব্যাটিংয়ে রকিবুলের রেকর্ড
    রকিবুল হাসান ক্রিজে আসার সময় আবাহনীর বিপক্ষে বিশাল লক্ষ্য তাড়ায় কাঁপছিল মোহামেডান। অধিনায়কোচিত ব্যাটিংয়ে তিনি দলকে ফিরিয়েছিলেন লড়াইয়ে। শেষ পর্যন্ত জেতাতে পারেননি, কিন্তু বিধ্বংসী ব্যাটিংয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন তিনি।
  • তাইজুলের স্পিনে মোহামেডানের দারুণ জয়
    বোলারদের দাপটের ম্যাচে তাইজুল ইসলামের বাঁহাতি স্পিনের জবাব খুঁজে পাননি লিজেন্ডস অব রূপগঞ্জের ব্যাটসম্যানরা। তাই ১৩৬ রানের ছোট লক্ষ্য দিয়েও ৫১ রানের জয় পেয়েছে মোহামেডান।
  • স্পিনে উজ্জ্বল তাইজুল-এনামুল, ব্যাটে-বলে শামসুর
    স্পিনে জ্বলে উঠলেন তাইজুল ইসলাম ও এনামুল হক জুনিয়র। ব্যাটসম্যান শামসুর রহমান বনে গেলেন অলরাউন্ডার। এই ত্রয়ীর দুর্দান্ত পারফরম্যান্সে ভিক্টোরিয়াকে উড়িয়ে দিল মোহামেডান।
  • তামিমদের উড়িয়ে দিলেন আল আমিন-সাব্বির
    আগের ম্যাচে দুর্দান্ত অপরাজিত সেঞ্চুরিতে জিতিয়েছিলেন প্রাইম ব্যাংককে। আল আমিন এবার নায়ক বল হাতে। অফ স্পিনে ৫ উইকেট নিয়ে গুঁড়িয়ে দিলেন তামিম ইকবালের মোহামেডানকে।
  • তামিমের তাণ্ডবে এলোমেলো কলাবাগান
    প্রথম ম্যাচে ছিলেন না তামিম ইকবাল। গাজী গ্রুপের চাকায় পিষ্ট হয়েছিল মোহামেডান। অধিনায়ক ফিরলেন দ্বিতীয় ম্যাচে। তুললেন ঝড়। তাতে এলোমেলো কলাবাগান।
  • তামিমের রেকর্ড গড়া বিধ্বংসী ১৫৭
    বৈশাখ মাস হলেও কালবৈশাখীর আনাগোনা খুব একটা নেই। বিকেএসপিতে রোদ ঝলমলে সকাল-দুপুর। তবে ঝড় ঠিকই উঠল ২২ গজে। সেই ঝড়ের নাম তামিম ইকবাল!