• ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরলেন মোসাদ্দেক-এনামুল-সাইফ
    ওয়েস্ট ইন্ডিজ সফরে এনামুল হক সুযোগ পাবেন, আগেই জানিয়েছিল বিসিবি। অনুমতিভাবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন এই ওপেনার। সেখানে তার সঙ্গী দুই অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ সাইফ উদ্দিন। ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়ে ওয়ানডে দলে জায়গা পেয়েছেন কিপার-ব‍্যাটসম‍্যান নুরুল হাসান সোহান।
  • ‘মোসাদ্দেককে ব‍্যবহারে কৌশলী হতে হবে’
    সত‍্যিকার অর্থে ভালো কোনো বিকল্প নেই বলে অফ স্পিনার নাঈম হাসানের জায়গায় কাউকে নেয়নি বাংলাদেশ। তার জায়গায় খেলানো হতে পারে ব‍্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনকে। লাল বলে যদিও খুব একটা কার্যকর নয় তার অফ স্পিন। তাই অধিনায়ক মুমিনুল হক মনে করেন, শেষ পর্যন্ত মোসাদ্দেক একাদশে থাকলে তাকে ব‍্যবহার করতে হবে বুদ্ধিমত্তার সঙ্গে।
  • ব‍্যাটিং অলরাউন্ডার হিসেবে টেস্ট দলে মোসাদ্দেক
    একজন অলরাউন্ডারের জায়গায় কেবল একজন অফ স্পিনার নেওয়াই যথেষ্ট মনে হচ্ছে না নির্বাচকদের কাছে। তাই অনেকটা চমক জাগিয়ে মোসাদ্দেক হোসেনকে টেস্ট দলে যুক্ত করেছেন তারা। 
  • আফিফ-মোসাদ্দেকের নৈপুণ্যে মোহামেডানকে উড়িয়ে দিল আবাহনী
    বল হাতে অবদান রাখার পর ব‍্যাটিংয়েও দলকে পথ দেখালেন আফিফ হোসেন। তার সঙ্গে ব‍্যাট হাতে ঝড় তুললেন মোসাদ্দেক হোসেন। ঢাকা প্রিমিয়ার লিগের ম‍্যাচে চির প্রতিদ্বন্দ্বী মোহামেডানকে অনায়াসে হারাল আবাহনী।
  • মাঠের লড়াইয়ের আগে যা বললেন ১১ অধিনায়ক
    ট্রফি উন্মোচনের আগে একে একে এগিয়ে এলেন সব অধিনায়ক। কেউ এই মঞ্চে নিয়মিত, কারো নতুন অভিজ্ঞতা। মাঠের লড়াইয়ে নামার আগে কেউ কেউ শোনালেন শিরোপা জয়ের গান, কারো কণ্ঠে পেছনের ব্যর্থতা ঝেড়ে ফেলার আশাবাদ। লক্ষ্য যাই হোক না কেন, বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে দলের জন্য সবাই নিজেদের নিজের সেরাটা উজাড় করে দিতে চান।
  • ‘বিপিএলে ফিক্সিংয়ের কোনো অভিযোগ ওঠেনি’
    ফিক্সিং নিয়ে অতীতে অনেক কিছু হয়েছে বিপিএলে। দেশি-বিদেশি বেশ কয়েকজন ক্রিকেটার এর জন‍্য শাস্তিও পেয়েছেন। এরপর আর সেভাবে ম‍্যাচ কিংবা স্পট ফিক্সিং নিয়ে কোনো অভিযোগ শোনা যায়নি। এবার একটি গণমাধ‍্যম মোসাদ্দেক হোসেনের বিরুদ্ধে তিনটি টুর্নামেন্টে ফিক্সিংয়ে জড়িত বলে অভিযোগ তোলে। তবে বিসিবি প্রধান নাজমুল হাসান জানান, এই ব‍্যাপারে তাদের কাছে আনুষ্ঠানিক কোনো অভিযোগ জানানো হয়নি। 
  • রান জোয়ারের আশায় চট্টগ্রামে বিপিএল
    সবার আগে যখন মাঠে এলেন সাকিব আল হাসান, তখনও সেন্টার উইকেট প্রস্তুত করার কাজ চলছে। বৃহস্পতিবার সকালে তার দল বরিশাল বুলস মাঠে আসার আগেই অবশ‍্য মাঠকর্মীদের কাজ শেষ। চট্টগ্রাম পর্বের প্রথম দিনে যাদের খেলা, সেই চার দল বৃহস্পতিবার যখন মাঠে এলো, ততক্ষণে চট দিয়ে পুরোপুরি ঢাকা উইকেট। তবে উইকেট দেখার তাড়না বা ভাবনা, খুব একটা তাদের থাকার কথা নয় এমনিতেও। সবারই জানা, সাগর পাড়ের এই মাঠে আছে প্রচুর রান।