• জিয়া-মৃত্যুঞ্জয়ের উজ্জ্বল দিন
    আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে তিনশ ছাড়ানো রান করা গাজী গ্রুপ ক্রিকেটার্স এবার মুখ থুবড়ে পড়ল। মৃত্যুঞ্জয় চৌধুরি ও জিয়াউর রহমানের দুর্দান্ত বোলিংয়ে গুঁড়িয়ে গেল দেড়শ পার হতেই। পরে দুই ওপেনারের ফিফটিতে সহজ জয় পেল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।
  • অসাধারণ ইনিংসে চট্টগ্রামকে প্লে অফে নিলেন জ্যাকস
    লেগ স্টাম্পে থাকা ডেলিভারিতে উইল জ্যাকসের দুর্দান্ত ফ্লিক। বল উড়ে গেল সীমানার বাইরে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও পেরিয়ে গেল প্রাথমিক পর্বের সীমানা। কয়েকদিন আগেও বিদায়ের দুয়ারে থাকা দল দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জায়গা করে নিল প্লে অফে। মৌসুমজুড়ে চট্টগ্রামের ব্যাটিং নায়ক যিনি, সেই জ্যাকস বাঁচা-মরার ম্যাচে দারুণ রান তাড়ায় দলকে জয় উপহার দিলেন ক্যারিয়ার সেরা ইনিংস খেলে।
  • ঢাকার মুঠো থেকে জয় বের করে নিলেন শরিফুল-মৃত্যুঞ্জয়
    মোহাম্মদ নাঈম শেখ ড্রাইভ করলেন সোজা ব্যাটে। কিন্তু যথেষ্ট জোর হলো না মারে। মৃত্যুঞ্জয় চৌধুরির কণ্ঠের জোর অবশ্য শোনা গেল অনেক দূর থেকেও। অসাধারণ বোলিংয়ে ম্যাচ জয়ের আনন্দ চিৎকার! তার সতীর্থরাও তখন খুশিতে আত্মহারা হয়ে ছুটছে দিগ্বিদিক। অবিশ্বাস্য এক জয়ের উচ্ছ্বাস তো এমন বাঁধনহারাই হওয়ার কথা। তামিম ইকবালের চোখেমুখে তখন রাজ্যের অন্ধকার। শুরু থেকে শেষ পর্যন্ত দারুণ খেলেও ঢাকার ওপেনার অসহায় হয়ে দেখলেন প্রতিপক্ষের উল্লাস।
  • এমন অভিষেক ভাবতেও পারেননি মৃত‍্যুঞ্জয়
    দুই বছর আগে চোটের জন্য যুব বিশ্বকাপের মাঝপথ থেকে ফেরার পর অনেক দিন ছিলেন মাঠের বাইরে। তবে পুরোপুরি ফিট হয়ে ফেরার পর আর কোনো সমস্যায় পড়তে হয়নি মৃত্যুঞ্জয় চৌধুরিকে। নিয়মিত নিজেকে মেলে ধরে জায়গা করে নেন বিপিএলে। ঢাকা পর্বে মেলেনি সুযোগ। চট্টগ্রামে মাঠে নেমেই গড়লেন ইতিহাস। বিপিএলে সবচেয়ে কম বয়সে হ‍্যাটট্রিক করে আনন্দে ভাসছেন এই তরুণ।
  • হ‍্যাটট্রিকে বিপিএল অভিষেক রাঙালেন মৃত্যুঞ্জয়
    ওভারের প্রথম দুই বলে হজম করলেন ছক্কা ও চার। পরের বল ‘ওভার দা উইকেট’ না ‘রাউন্ড দা উইকেট’ করবেন, কী ফিল্ড সাজাবেন যেন বুঝতে পারছিলেন না বোলার। এগিয়ে এসে কিছু একটা বললেন অধিনায়ক নাঈম ইসলাম। শরীরীভাষাতেও বোঝা যাচ্ছিল প্রচণ্ড স্নায়ু চাপে আছেন বোলার। ভাগ‍্য ভালো তার, স্লটে বল করলেও পেয়ে গেলেন উইকেট। সেটাই যেন পাল্টে দিল সব। হ‍্যাটট্রিক আনন্দে ভাসলেন মৃতুঞ্জয় চৌধুরি।
  • জ্যাকস-হাওয়েল ঝড়ের পর মৃত‍্যুঞ্জয়ের হ‍্যাটট্রিকে জিতল চট্টগ্রাম
    বড় লক্ষ্য তাড়ায় সিলেটের ১৮ বলে প্রয়োজন ৪৯ রান, হাতে ৭ উইকেট। টি-টোয়েন্টি ঘরানায় যা মোটেও অসম্ভব নয়। পরের ওভার শুরু হতেই পরপর দুই বলে ছক্কা-চার হাঁকিয়ে দলকে লক্ষ্যের আরেকটু কাছে নিলেন এনামুল হক। ম্যাচে তখন টানটান উত্তেজনা। কী জানি কী হয়! ধাক্কা সামলে নতুন রূপে দৃশ্যপটে হাজির হলেন মৃত্যুঞ্জয় চৌধুরি। পরের তিন বলে তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দিলেন তিনি। দারুণ এক জয় তুলে নিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
  • মিরাজের অলরাউন্ড পারফরম্যান্স, মৃত্যুঞ্জয়ের ৫ উইকেট
    জাতীয় দলের হয়ে নতুন চ্যালেঞ্জের আগে ব্যাট ও বল হাতে নিজেকে শাণিত করে নিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। অপরাজিত এক ইনিংসে দলকে আড়াইশ ছাড়ানো পুঁজি এনে দিতে রাখলেন ভূমিকা। পরে বল হাতে জ্বলে উঠে খুলনা বিভাগকে এনে দিলেন লিড।