• স্রেফ এক ম্যাচ খেলেই মাস সেরার লড়াইয়ে এজাজ
    পুরো মাসে খেলার সুযোগ পেলেন কেবল একটি ম্যাচ। তাতেই বাজিমাত করে ‘আইসিসি প্লেয়ার অব দা মান্থ’-এর সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিলেন এজাজ প্যাটেল। ডিসেম্বরের সেরার লড়াইয়ে তার সঙ্গে আছেন মিচেল স্টার্ক ও মায়াঙ্ক আগারওয়াল।
  • ক্যারিয়ার সেরা র‍্যাঙ্কিংয়ে ‘পারফেক্ট টেন’ নেওয়া এজাজ
    ভারতের বিপক্ষে মুম্বাই টেস্টে বল হাতে উজ্জ্বল পারফরম্যান্সের পর র‌্যাঙ্কিংয়ে বড় লাফ দিয়েছেন এজাজ প্যাটেল। টেস্ট ইতিহাসের তৃতীয় বোলার হিসেবে ইনিংসে ১০ উইকেট নেওয়ার কীর্তি গড়া নিউ জিল্যান্ডের এই বাঁহাতি স্পিনার জায়গা করে নিয়েছেন ক্যারিয়ার সেরা র‍্যাঙ্কিংয়ে।
  • কোহলি-পুজারা শূন্য, মায়াঙ্কের দুর্দান্ত সেঞ্চুরি
    ফেরার ম্যাচের প্রথম ধাপটা রাঙাতে পারলেন না বিরাট কোহলি। অধিনায়কের মতো শূন্য রানে ফিরলেন চেতেশ্বর পুজারাও। ভালো শুরুর পর শূন্য রানে তিন উইকেট হারানোর ধাক্কা ভারত কাটিয়ে উঠল মায়াঙ্ক আগারওয়ালের দুর্দান্ত সেঞ্চুরিতে।
  • মাথায় বলের আঘাতে প্রথম টেস্টে নেই মায়াঙ্ক
    ইংল্যান্ডের বিপক্ষে মাঠের লড়াই শুরুর আগে ধাক্কা খেল ভারত। মাথায় বলের আঘাত পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল। কনকাশনের কারণে সিরিজের প্রথম টেস্টে তাকে পাচ্ছে না সফরকারীরা।
  • ছক্কা বৃষ্টির রোমাঞ্চে রাজস্থানের অবিশ্বাস্য জয়
    ক্রিকেটের উত্তেজনা, রোমাঞ্চ ও নাটকীয়তার রূপ দেখা গেল শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। রান পাহাড় গড়েও জেতা হলো না কিংস ইলেভেন পাঞ্জাবের। শেষের দিকে বিস্ফোরক ব্যাটিংয়ে রান তাড়ার রেকর্ড গড়ে অবিশ্বাস্য এক জয় তুলে নিল রাজস্থান রয়্যালস।
  • ঝড় তুলে মায়াঙ্কের সেঞ্চুরি
    এবারের আইপিএলের প্রথম সেঞ্চুরি আসতে পারত মায়াঙ্ক আগারওয়ালের ব্যাট থেকে। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সেদিন কাছে গিয়েও শেষ পর্যন্ত পারেননি। সেই ভুল এবার আর করেননি কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার। ঝড়ো ব্যাটিংয়ে পেয়েছেন তিন অঙ্কের দেখা।
  • বাংলাদেশকে যেন মূল্য দিতে হয়, ভাবছিলেন মায়াঙ্ক
    সুযোগ পেলে কিভাবে কাজে লাগাতে হয়, সেটাই যেন দেখালেন মায়াঙ্ক আগারওয়াল। প্রথম দিনে তার সহজ ক্যাচ পড়েছিল। জীবন পেয়ে ভারতীয় ওপেনার দ্বিতীয় দিনে তুলে নিলেন ডাবল সেঞ্চুরি। দিন শেষে জানালেন, সুযোগ পাওয়ার পর বাংলাদেশকে এর মূল্য বুঝিয়ে দেওয়ার চিন্তা এসেছিল তার মাথায়।
  • আবু জায়েদের দ্যুতির পরও আঁধারে বাংলাদেশ
    সকালে অসাধারণ বোলিং করলেন আবু জায়েদ চৌধুরি। ফিরিয়ে দিলেন চেতেশ্বর পুজারা ও বিরাট কোহলিকে। দ্বিতীয় নতুন বলে অজিঙ্কা রাহানেকে ফিরিয়ে ভাঙলেন ১৯০ রানের জুটি। তার ক্যারিয়ার সেরা বোলিংয়ের পরও ইন্দোর টেস্টে ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। দারুণ এক ডাবল সেঞ্চুরিতে ভারতকে বিশাল সংগ্রহের পথে নিয়ে গেছেন মায়াঙ্ক আগারওয়াল।
  • মায়াঙ্কের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ভারত
    আগের টেস্টে ডাবল সেঞ্চুরি করা ওপেনার মায়াঙ্ক আগারওয়াল পেলেন সিরিজে নিজের দ্বিতীয় সেঞ্চুরি। চেতেশ্বর পুজারা ও বিরাট কোহলির ব্যাট থেকে এল ফিফটি। পেসার কাগিসো রাবাদার দারুণ বোলিংয়ের পরও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পুনে টেস্টে বড় সংগ্রহের পথে রয়েছে ভারত।