• সাব্বিরের সঙ্গে শেখ জামাল ম্যানেজারের জরিমানা
    ঢাকা প্রিমিয়ার লিগে আচরণবিধি ভাঙায় লেজেন্ডস অব রূপগঞ্জের ব্যাটসম্যান সাব্বির রহমান ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকে জরিমানা করেছে সিসিডিএম। সতর্ক করে দিয়েছে শেখ জামালের বাঁহাতি স্পিনার ইলিয়াস সানিকে।
  • সানিকে ঢিল মারা ও বর্ণবাদী গালির অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে
    মাঠের বাইরে থেকে মাঠে ইলিয়াস সানিকে ঢিল ছোঁড়া ও বর্ণবাদী গালি দেওয়ার অভিযোগ আনা হয়েছে সাব্বির রহমানের বিরুদ্ধে। মাঠেই সানি এই অভিযোগ তোলার পর খেলা বন্ধ থাকে কিছুক্ষণ। পরে সানির ক্লাব শেখ জামাল ধানমণ্ডি ক্লাব সাব্বিরের শাস্তি দাবি করে লিখিত অভিযোগ করে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) কাছে। সাব্বির অবশ্য অস্বীকার করছেন অভিযোগ।
  • সানির স্পিনে জয়ে শুরু শেখ জামালের
    বয়স হয়ে গেছে ৩৫। সুযোগ মেলে না নিয়মিত খেলার। এক বছরের বেশি সময় পর মাঠে নেমে সামর্থ্যের প্রমাণ দিলেন ইলিয়াস সানি। খেলাঘর সমাজ কল্যাণ সমিতির টপ অর্ডার গুঁড়িয়ে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের জয়ে রাখলেন বড় অবদান।
  • বিস্ময়ের ঘোর কাটিয়ে মাঠের চ্যালেঞ্জে সানি
    অবৈধ বোলিং অ্যাকশনের জন্য নিষেধাজ্ঞার পর নারী নির্যাতনের অভিযোগে কারাবাস। দুঃসময়ের মধ্যে আরাফাত সানি যেন হারিয়ে যেতে বসেছিলেন। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ভারত সফরের দলে থাকবেন, ভাবেননি নিজেও। বিস্ময়ের ঘোর কাটিয়ে এখন বাঁহাতি এই স্পিনারের সব মনোযোগ দলে জায়গা পুনরুদ্ধারের দিকে।
  • ভারত সফরের দলে চমক সানি-আল আমিনের ফেরা
    টি-টোয়েন্টি ক্যারিয়ার দুজনের বেশ ভালো। তবে নানা কারণ মিলিয়ে দুজনই দীর্ঘদিন ছিলেন বাংলাদেশ দলের বাইরে। ভারতে ছিল সবশেষ ম্যাচ, সেই ভারত সফর দিয়েই আবার বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ফিরলেন আরাফাত সানি ও আল আমিন হোসেন।
  • তাসামুলের আক্ষেপ, সানির ৬ উইকেট
    লড়াইটা যেন হয়ে দাঁড়িয়েছিল তাসামুল হক বনাম আরাফাত সানি। শেষ হাসি হাসলেন অভিজ্ঞ বাঁহাতি স্পিনার। সেঞ্চুরির আগে মিডল অর্ডার ব্যাটসম্যানকে থামিয়ে চট্টগ্রামকে গুটিয়ে দিলেন ৩০০ রানের নিচে। বাজে শুরুর পর শামসুর রহমান ও মার্শাল আইয়ুবের দৃঢ়তায় ভালো অবস্থানে থেকে দিন শেষ করেছে ঢাকা মেট্রো।
  • রাজ্জাক-মুমিনুলের পরামর্শে আরও শাণিত নাঈম
    বড় দৈর্ঘ্যের ক্রিকেট এখন বুঝতে পারছেন নাঈম হাসান। কোন পরিস্থিতিতে কিভাবে বোলিং করতে হয় অনেকটাই আয়ত্তে এসে গেছে দীর্ঘদেহী এই অফ স্পিনারের। এখন নিজেকে আরও বেশি প্রস্তুত মনে হচ্ছে এনসিএলের সদ্য সমাপ্ত আসরের সেরা এই উইকেট শিকারির।
  • সানির স্পিনে বিধ্বস্ত ঢাকা
    ঢাকা মেট্রোর স্পিনের সামনে দাঁড়াতে পারল না ঢাকা বিভাগ। আরাফাত সানির দারুণ বোলিংয়ে নাদিফ চৌধুরীর দলকে প্রথম দিনে গুঁড়িয়ে দিয়েছে মেট্রো।
  • ব্রাদার্সকে হারিয়ে সুপার সিক্সে শেখ জামাল
    ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে সুপার সিক্সে জায়গা করে নিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। অলরাউন্ড নৈপুণ্যে দলের সহজ জয়ের নায়ক ইলিয়াস সানি।
  • টার্ন বাড়ায় এখন বোলিং আরও কার্যকর: আরাফাত সানি
    আগে বলে টার্ন ছিল কম- এক জায়গায় টানা বল করে উইকেট নিতে চাইতাম; এখন টার্ন অনেক বেড়েছে তাই বোলিংও অনেক বেশি কার্যকর হয়েছে- বলছিলেন আরাফাত সানি। নিজের নতুন বোলিং অ্যাকশন পুরোপুরি আয়ত্তে আনা বাঁহাতি স্পিনার উন্মুখ জাতীয় দলে হারানো জায়গা ফিরে পেতে।  
  • মজিদের শতক, সানির ক্যারিয়ার সেরা বোলিং
    আব্দুল মজিদের শতকে বিশাল সংগ্রহ গড়া প্রাইম দোলেশ্বর পেয়েছে অনায়াস জয়। আরাফাত সানির ক্যারিয়ার সেরা বোলিংয়ে হারের বৃত্তেই থেকে গেছে ভিক্টোরিয়া।
  • নিষিদ্ধ হতে পারেন সানি
    আরাফাত সানি আদালাতে দোষী প্রমাণিত হলে তাকে ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হতে পারে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজুমল হাসান।
  • আত্মবিশ্বাস নিয়ে অস্ট্রেলিয়ার পথে সানি-তাসকিন
    জাতীয় দলের সতীর্থরা যখন ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসার কোর্টনি ওয়ালশকে পেয়ে নিজেদের আরেকটু ঝালিয়ে নিতে ব্যস্ত তখন বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে অস্ট্রেলিয়ায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তাসকিন আহমেদ। সেখানে তার সঙ্গী আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ হয়ে থাকা আরেক বোলার আরাফাত সানি।