• এশিয়া কাপ পেছানোর ভাবনা
    ভারতকে ছাড়া এশিয়া কাপ আয়োজনের কোনো ভাবনা নেই। তাই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বিরাট কোহলির দল উঠলে এশিয়া সেরার টুর্নামেন্টটি আবারও স্থগিত হতে পারে, এমনটাই আভাস দিলেন পিসিবি প্রধান এহসান মানি।
  • ভিসার নিশ্চয়তা না পেলে ভারতে বিশ্বকাপ চায় না পাকিস্তান
    ধৈর্যের বাঁধ ভাঙতে বসেছে পাকিস্তানের। মার্চ পর্যন্ত সময় বেধে দিয়েছে পিসিবি। এই সময়ের মধ্যে ভারতে যেতে পাকিস্তানের ক্রিকেটার, সমর্থক, সাংবাদিক ও কর্মকর্তাদের ভিসা ও নিরাপত্তার লিখিত নিশ্চয়তা না পেলে নতুন ভেন্যুতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দাবি তুলবে তারা।
  • ‘রাজনৈতিক সম্পর্ক স্বাভাবিক না হলে ভারত-পাকিস্তান ক্রিকেট নয়’
    ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ মাঠে গড়ানো তো বহুদূর, সহসা আলোচনা শুরুরই কোনো সম্ভাবনা দেখছেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান এহসান মানি। আপাতত হাল ছেড়ে দিয়েছেন বলেই জানালেন আইসিসির সাবেক এই সভাপতি। তার মতে, রাজনৈতিক সম্পর্কের উন্নতি না হলে ক্রিকেটের সম্পর্কও আর জোড়া লাগবে না।
  • হোম সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে খেলবে না পাকিস্তান
    ঘরের মাঠের আন্তর্জাতিক সিরিজগুলো এখন নিজ দেশেই খেলতে চায় পাকিস্তান। ইংল্যান্ডের বিপক্ষে দুই বছর পরের সিরিজটি নিরপেক্ষ ভেন্যুতে খেলার পক্ষে নন পিসিবি চেয়ারম্যান এহসান মানি। ইংলিশদের পাকিস্তানে না যাওয়ার কোনো কারণও দেখছেন না তিনি।
  • আইসিসি চেয়ারম্যান পদে ভারত-পাকিস্তান লড়াই?
    ক্রিকেট মাঠে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক লড়াই বন্ধ দীর্ঘদিন ধরে। তবে ক্রিকেট রাজনীতির মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের লড়াই জমে ওঠার আভাস মিলছে। আইসিসি চেয়ারম্যান পদে নির্বাচনে ভারতের ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলির পাশাপাশি এবার উঠে এসেছে পাকিস্তানের বোর্ড চেয়ারম্যান এহসান মানির নাম।