• মাইশুকুরের সেঞ্চুরি, আক্ষেপ মাহিদুলের
    টুকটাক রানের দেখা পাচ্ছিলেন। কিন্তু বড় ইনিংস খেলা হচ্ছিল না মাইশুকুর রহমানের। অবশেষে সেই বৃত্ত ভেঙে দারুণ এক সেঞ্চুরি উপহার দিলেন এই ওপেনার। তার অপরাজিত ইনিংসে সিলেট বিভাগের বিপক্ষে বড় সংগ্রহ গড়ার পথে রংপুর বিভাগ।
  • শেষ বল ছেড়ে দিয়ে ওল্ড ডিওএইচএসের হার
    এক বলে তিন রান করলে জয়, দুই করলে টাই। অথচ শেষ বলে শট না খেলে ছেড়ে দিলেন প্রিতম কুমার! সুজন হাওলাদারের ডেলিভারি ছিল অফ স্টাম্পের বেশ বাইরে। ব্যাট না চালিয়ে হাতের ইশারায় প্রিতম চাইলেন ওয়াইডের সঙ্কেত। কিন্তু আম্পায়ার সাড়া দিলেন না। দারুণ জয়ের উল্লাসে ভাসল ব্রাদার্সের ক্রিকেটাররা। ওল্ড ডিওএইচএস হারল বিস্ময়করভাবে।
  • জুনায়েদের সেঞ্চুরিতে ব্রাদার্সের জয়
    ভালো শুরু কাজে লাগাতে পারছিলেন না জুনায়েদ সিদ্দিক। এবার পারলেন বাঁহাতি ওপেনার। তুলে নিলেন লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের ষষ্ঠ সেঞ্চুরি। ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মাইশুকুর রহমান। দুই জনের ব্যাটে কলাবাগান ক্রীড়া চক্রকে সহজেই হারাল ব্রাদার্স ইউনিয়ন।
  • শুভাগতর সেঞ্চুরি ছাপিয়ে নায়ক মাইশুকুর
    ধ্বংসস্তূপ থেকে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে টেনে তুললেন শুভাগত হোম চৌধুরী। লিস্ট ‘এ’ ক্রিকেটে পেলেন নিজের প্রথম সেঞ্চুরি। কিন্তু দিন শেষে মাঠ ছাড়লেন হারের হতাশায়। মাইশুকুর রহমানের ক্যারিয়ার সেরা ব্যাটিং আর দেবব্রত দাস ও ইয়াসির আলী চৌধুরীর ঝড়ো ব্যাটিংয়ে দারুণ এক জয় তুলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।
  • মাইশুকুরের শতকে রাজশাহীর লড়াই
    দিনের শুরু আর শেষে কুয়াশার দাপট, মাঝখানে যে ৬৩ ওভার খেলা হল তাতে আলো ঝলমলে এক ইনিংস খেলেছেন মাইশুকুর রহমান। তার ষষ্ঠ শতকে রংপুরের বিপক্ষে লড়ছে রাজশাহী।