• দ. আফ্রিকা বিশ্বকাপ দলে নেই দু প্লেসি
    লম্বা সময় ধরেই দক্ষিণ আফ্রিকার সাদা বলের দলে জায়গা পাচ্ছেন না ফাফ দু প্লেসি। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলেও অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে রাখেনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।
  • চার ছক্কায় জিতিয়ে মরিস বললেন, ‘এজন্যই গলফ খেলি’
    টম কারানের বল দুর্দান্ত শটে গ্যালারিতে পাঠালেন ক্রিস মরিস, ধারাভাষ্যকক্ষে ইয়ান বিশপের উচ্ছ্বসিত উচ্চারণ, “আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার আমাদের দেখালেন, কেন তার এত মূল্য।” ১৬ কোটি ২৫ লাখ রুপির ক্রিকেটার তার মূল্য কিছুটা বোঝালেন বটে। শেষ দুই ওভারে দারুণ ব্যাট সুইংয়ে চার ছক্কায় দলকে জিতিয়ে রাজস্থান রয়্যালস অলরাউন্ডার মজা করে বললেন, তার গলফ খেলা কাজে লাগছে ব্যাটিংয়ে।
  • সেই মরিসই রাজস্থানের জয়ের নায়ক
    টি-টোয়েন্টি ম্যাচের প্রথম ৩৮ ওভারে ছক্কা মোটে তিনটি। পরের ১০ বলে কিনা সেখানে ৪ ছক্কা! ব্যাটসম্যান একজন-ক্রিস মরিস। এই অলরাউন্ডারের শেষের ঝড়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুর্দান্ত এক জয় পেয়েছে রাজস্থান রয়্যালস।
  • ১৬ কোটি ২৫ লাখ রুপির ওজন বুঝছেন মরিস
    আইপিএল নিলামের পর থেকে অদৃশ্য একটা চাপ সঙ্গী হয়েই গেছে ক্রিস মরিসের। টুর্নামেন্টের সব আসরের সবচেয়ে দামি ক্রিকেটার বলে কথা! তার প্রতিটি উইকেটের মূল্য টাকার অঙ্কে হিসাব করা হবে, প্রতিটি ডেলিভারির মূল্য হিসাব করা হবে। আকাশচুম্বী পারিশ্রমিকের সঙ্গে মিশে থাকবে দলের আকাশছোঁয়া প্রত্যাশা। মরিস নিজেও অনুভব করছেন তা। সামলানোর বিশ্বাসও তার আছে।
  • মরিস ১৬ কোটি ২৫ লাখ, জেমিসন ১৫ কোটি
    আইপিএলের নিলামে আগেও ঝড় তুলেছেন ক্রিস মরিস। তবে এবার শুধু নিজেকে নয়, নিলামে ছাড়িয়ে গেলেন তিনি সব আসরের সব ক্রিকেটারকে! আইপিএলের নিলামে সবসময়ের সবচেয়ে দামি ক্রিকেটার এখন এই দক্ষিণ আফ্রিকান পেস বোলিং অলরাউন্ডার। নিলামের টেবিলে তিন অস্ট্রেলিয়ান গ্লেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন ও রাইলি মেরেডিথের সঙ্গে ঝড় তুলেছেন নিউ জিল্যান্ডের কাইল জেমিসন।
  • মরিস-পান্ডিয়াকে তিরস্কার
    ম্যাচের উত্তেজনায় মেজাজ হারানোর মাশুল দিলেন ক্রিস মরিস ও হার্দিক পান্ডিয়া। আইপিএলের শৃঙ্খলা বিধি ভাঙায় এই দুই অলরাউন্ডারকে তিরস্কার করেছেন ম্যাচ রেফারি মানু নায়ার।
  • ছিটকে গেলেন নরকিয়া, দ. আফ্রিকা বিশ্বকাপ দলে মরিস
    দক্ষিণ আফ্রিকার চার পেসারকে ভোগাচ্ছে চোট। তাদের একজন আনরিক নরকিয়া চোটের সঙ্গে লড়াইয়ে হেরে বাদ পড়ে গেছেন বিশ্বকাপ দল থেকে। তার জায়গায় দক্ষিণ আফ্রিকা ফিরিয়েছে অলরাউন্ডার ক্রিস মরিসকে।