• ভেটোরির ছোঁয়া পেলেন তানভির-মুরাদরা
    চড়া পারিশ্রমিকে আনা স্পিন কোচের অনেকটা সময় পেরিয়ে যাচ্ছে কেবল ম্যাচ দিয়েই। মিরপুর টেস্ট চারদিনে শেষ হওয়ায় ড্যানিয়েল ভেটোরিকে একটু কাজে লাগানোর ফুরসত পাওয়া গেল। জাতীয় দলের বাইরের চার স্পিনারের সঙ্গে সময় কাটালেন বাংলাদেশের স্পিন কোচ।
  • দিনের শেষ সেশনে চোখ ভেটোরির
    দিবা-রাত্রির টেস্টে দিনের প্রথম দুই সেশনে স্পিনারদের ভূমিকা রাখার যথেষ্ট সুযোগ দেখেন ড্যানিয়েল ভেটোরি। তারপরও বাংলাদেশের স্পিন বোলিং কোচ তাকিয়ে আছেন আরেক সেশনের দিকে। নিউ জিল্যান্ডের সাবেক অলরাউন্ডার মনে করছেন, খুব আকর্ষণীয় হবে দিনের শেষ সেশনের খেলা।
  • গোলাপি বলে তাইজুলদের কাছে যা চাইছেন ভেটোরি
    বাইরের স্পিনারদের জন্য ভারত সফর অনেক সময়ই হয়ে ওঠে দুঃস্বপ্ন। এমনকি শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরনরা পর্যন্ত হালে পানি পাননি ভারতে গিয়ে। চিরায়ত সেই চ্যালেঞ্জের সঙ্গে এবার যোগ হয়েছে গোলাপি বল আর দিন-রাতের খেলা। স্পিনারদের কাজ আরও কঠিন। কলকাতা টেস্টে তাই বাংলাদেশের স্পিনারদের কাছে খুব বেশি প্রত্যাশা না করাই ভালো, আগেই ইঙ্গিত দিয়ে রাখলেন বাংলাদেশের স্পিন কোচ ড্যানিয়েল ভেটোরি।
  • কোচের কাছ থেকে পরিকল্পনা জেনেছেন বিসিবি সভাপতি
    বাংলাদেশ দলের অনুশীলন চলছিল। লেগ স্পিনার আমিনুল ইসলামের বোলিং দেখভাল করছিলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেটোরি। হঠাৎ মাঠে গেলেন বিসিবি প্রধান নাজমুল হাসান, সঙ্গে বোর্ডের আরও কিছু কর্তা। ভেটোরিকে নিয়ে তারা গেলেন ইনডোরের দিকে। সেখানে অন্যান্য কোচের সঙ্গে আলোচনা চলল বেশ কিছুক্ষণ। তাতে অনুশীলন বাধাগ্রস্ত হলেও বোর্ড সভাপতি জানালেন, ভারত সফরের পরিকল্পনা নিয়ে কথা বলছিলেন তারা।
  • শুক্রবার আসছেন ভেটোরি
    ভারত সফরের প্রস্তুতি ক্যাম্পে নতুন স্পিন কোচ পাচ্ছে বাংলাদেশ দল। শুক্রবারই ঢাকা আসছেন বাঁহাতি স্পিন গ্রেট ড্যানিয়েল ভেটোরি।
  • সাকিব-মিরাজদের সঙ্গে কাজ করতে মুখিয়ে ভেটোরি
    এক সময় ড্যানিয়েল ভেটোরি ছিলেন বাংলাদেশের প্রবল প্রতিপক্ষ। ব্যাটে-বলে অনেকবারই বাংলাদেশকে ভুগিয়েছেন এই অলরাউন্ডার। নিউ জিল্যান্ডের সঙ্গে ম্যাচের আগে তাকে থামানোর পথ খুঁজতেই সবচেয়ে বেশি গবেষণা করতে হতো। এখন তার কাছ থেকেই শেখার সুযোগ পাবেন বাংলাদেশের ক্রিকেটাররা। নিউ জিল্যান্ডের কিংবদন্তি জানালেন, এক সময়ের প্রতিপক্ষ সাকিব আল হাসানসহ এই সময়ের বাংলাদেশের স্পিনারদের সঙ্গে কাজ করতে তিনি তাকিয়ে আছেন আগ্রহ নিয়ে।
  • পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট, স্পিন কোচ ভেটোরি
    দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার শার্ল ল্যাঙ্গাভেল্টকে পেস বোলিং কোচ নিয়োগ দিয়েছে বিসিবি। স্পিন কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন নিউ জিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি।
  • ভারতের বিপক্ষে জয় ওয়ানডেতে নিউ জিল্যান্ডের ‘অন্যতম সেরা’
    বিশ্বকাপের সেমি-ফাইনালে শক্তিশালী ভারতের বিপক্ষে জয়কে ওয়ানডেতে নিউ জিল্যান্ডের অন্যতম সেরা পারফরম্যান্স বলে মনে করেন দেশটির সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি। এই জয়ে ফাইনালে কিউইরা অনেকটা আত্মবিশ্বাস পাবে বলেও মনে করেন তিনি।
  • ভারতের বিপক্ষে জিততে ভালো শুরু চান ভেটোরি
    বিশ্বকাপের সেমি-ফাইনালে শক্তিশালী ভারতকে হারানোর সামর্থ্য নিউ জিল্যান্ডের আছে বলে মনে করেন দেশটির সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি। তবে বিরাট কোহলির দলকে হারাতে ব্যাটে-বলে শুরুটা খুব ভালো করতে হবে বলে মনে করেন তিনি।
  • ‘সেমিতে ফার্গুসনকে খুব করে চাই নিউ জিল্যান্ডের’
    ইংল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে নিউ জিল্যান্ড লকি ফার্গুসনের অভাব অনুভব করেছে বলে মনে করেন দেশটির সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি। তার মতে, সেমি-ফাইনালে দলটির ঘুরে দাঁড়াতে গতিময় এই পেসারের দ্রুত ফিরে আসাটা খুব দরকার।
  • রাজশাহী কিংসের কোচ ভেটোরি
    টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজিগুলোর সবচেয়ে কাঙ্ক্ষিত কোচদের একজন ড্যানিয়েল ভেটোরি। এবার তার পা পড়তে যাচ্ছে বিপিএলের আঙিনায়। সাবেক নিউ জিল্যান্ড অধিনায়ককে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে রাজশাহী কিংস। আগামী দুই মৌসুমের জন্য ভেটোরির সঙ্গে চুক্তি করেছে বিপিএলের দলটি।