• নামিবিয়ার প্রথমে ভিসার প্রথম
    আবু ধাবিতে সর্বোচ্চ রান তাড়ার রেকর্ডের সঙ্গে গড়া হলো ইতিহাস। বিশ্বকাপে প্রথম জয় পেল নামিবিয়া। তাদের জয়ের নায়কও পেলেন পুরস্কার। ক্যারিয়ারে প্রথমবার ম্যাচ সেরা হলেন ডেভিড ভিসা।
  • ভিসা-ঝড়ে নামিবিয়ার ইতিহাস গড়া জয়
    পাঁচ বছর ধরে থমকে থাকা তার আন্তর্জাতিক ক্যারিয়ার পুনরায় সচল হয়েছে কিছুদিন আগে। নতুন পথচলায় বদলে গেছে ডেভিড ভিসার দেশ। নামিবিয়ার জার্সিতে মাত্র পঞ্চম ম্যাচে নেমেই সাবেক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার খেললেন খুনে ইনিংস। তার ব্যাটে টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসকে হারিয়ে চমক দেখাল নামিবিয়া।
  • মালিঙ্গার অবসরের দিনে তাকে ছাড়িয়ে শীর্ষে ভিসা
    সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণায় এমনিতেই ক্রিকেট বিশ্বে খবরের শিরোনামে ছিলেন লাসিথ মালিঙ্গা। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তাকে আরেকবার মনে করালেন ডেভিড ভিসা। একটি রেকর্ডে মালিঙ্গাকে দুইয়ে ঠেলে সবার ওপরে উঠে গেলেন ভিসা।
  • দ. আফ্রিকার ভিসাকে নিয়েই নামিবিয়ার বিশ্বকাপ দল
    নামিবিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ডেভিড ভিসার জায়গা পাওয়া একরকম নিশ্চিতই ছিল। বাকি ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণা। সেটিও হয়ে গেল এবার। ‘নতুন পরিচয়ে’ দ্বিতীয়বারের মতো ২০ ওভারের বিশ্বকাপে খেলতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই অলরাউন্ডার।
  • নামিবিয়ার হয়ে বিশ্বকাপ খেলবেন দ.আফ্রিকার ভিসা
    পাঁচ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা ডেভিড ভিসার থমকে যাওয়া ক্যারিয়ার শুরু হতে যাচ্ছে আবারও। নতুন পথচলায় অবশ্য এবার বদলে যাচ্ছে দেশ। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপে নামিবিয়ার প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই অলরাউন্ডার।
  • ফাইনালে তামিমের লাহোর
    আরও একবার ঝড়ো শুরু করলেন তামিম ইকবাল। কিন্তু আবারও ব্যর্থ হলেন ইনিংস বড় করতে। তবে ডেভিড ভিসার অলরাউন্ড নৈপুণ্যে পিএসএলের ফাইনালে উঠল লাহোর কালান্দার্স।