• ‘বিশ্বকাপের টুর্নামেন্ট সেরা হতে পারে সূর্যকুমার’
    আন্তর্জাতিক ক্রিকেটে মাত্রই পথচলা শুরু করেছেন সূর্যকুমার যাদব। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাবেন কিনা, সেটিই নিশ্চিত নয় এখনও। তবে দলে জায়গা তো বটেই, আগ্রাসী এই ব্যাটসম্যানকে আরও অনেক দূর দেখে ফেলছেন ব্র্যাড হগ। এই ধারাভাষ্যকার ও সাবেক অস্ট্রেলিয়ান স্পিনারের মতে, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্লেয়ার অব দা টুর্নামেন্টও হতে পারেন সূর্যকুমার।
  • ‘বিগ ব্যাশে বদলি ক্রিকেটারের নিয়ম হাস্যকর’
    অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশে আনা পরিবর্তন ভালো লাগেনি ব্র্যাড হগের। দেশটির সাবেক এই রিস্ট স্পিনারের কাছে বদলি ক্রিকেটারের নিয়মটি ‘হাস্যকর’ মনে হচ্ছে।
  • ‘ক্রিকেটারদের চার্টার্ড ফ্লাইটে এনে হলেও বিশ্বকাপ হোক’
    করোনাভাইরাসের প্রভাবে একের পর এক সিরিজ ও টুর্নামেন্ট স্থগিত বা বাতিল হয়ে যাচ্ছে। শঙ্কা জেগেছে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও। তবে টুর্নামেন্ট স্থগিত বা বাতিলের পক্ষে নন ব্র্যাড হগ। সূচি অনুযায়ী টুর্নামেন্ট শুরুর জন্য প্রয়োজনে এক মাস আগে বিশেষ বিমানে সব দলকে অস্ট্রেলিয়া নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন সাবেক অস্ট্রেলিয়ান স্পিনার।
  • শেন ওয়ার্নের চেয়ে আমি এক জায়গায় এগিয়ে : হগ
    গত দশকে অস্ট্রেলিয়ার অসাধারণ দলটির গুরুত্বপূর্ণ সদস্য, চায়নাম্যান বোলিং নামক কঠিন শিল্পের সম্ভবত সবসময়ের সেরা বোলার। দুটি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অপরাজেয় শিরোপায় যার ছিল বড় অবদান, রঙিন পোশাকে অস্ট্রেলিয়াকে বুঝতে দেননি শেন ওয়ানের্র শূন্যতা। সেই ব্র্যাড হগ বিপিএলে এসেছেন ধারাভাষ্য দিতে। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া দীর্ঘ একান্ত সাক্ষাৎকারে সাবেক স্পিনার কথা বললেন অস্ট্রেলিয়ার অপ্রতিরোধ্য সেই দল, দুটি বিশ্বকাপ জয়, ওয়ার্নের ঘাটতি পুষিয়ে দেওয়া ও চায়নাম্যান বোলিংয়ের নানা দিক নিয়ে….