• মিরপুরে পাওয়া চোটে পাকিস্তান সিরিজ শেষ ব্লান্ডেলের
    বাংলাদেশ থেকে বয়ে নেওয়া চোট এখনও ভোগাচ্ছে টম ব্লান্ডেলকে। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাই খেলতে পারছেন না নিউ জিল্যান্ডের এই কিপার-ব্যাটসম্যান।
  • সাউদির মাইলফলকের দিনে জয়ের পথে নিউ জিল্যান্ড
    ২৯৬ উইকেট নিয়ে এই ম্যাচ শুরু করেছিলেন টিম সাউদি। টেস্টের চার দিনে ঘুচল চার উইকেটের দূরত্ব। তার ৩০০ উইকেট প্রাপ্তির দিনটিতে জয়ের পথ তৈরি করে ফেলল নিউ জিল্যান্ড। শেষ দিনে পাকিস্তানের লড়াই ম্যাচ বাঁচানোর।
  • কোহলি এবার নয়শর নিচে
    নিউ জিল্যান্ড সফরে ব্যর্থতার প্রভাব আরেকটু পড়েছে বিরাট কোহলির র‍্যাঙ্কিংয়ে। আইসিসি টেস্ট ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান হারিয়েছিলেন আগেই। এবার তার রেটিং পয়েন্ট নেমে গেল নয়শর নিচে।
  • রানের পাহাড় গড়ে নিউ জিল্যান্ডকে হারাল উইন্ডিজ
    ব্যাটিংয়ে শুরু থেকে শেষ পর্যন্ত প্রায় এক ছন্দে খেলে গেল ওয়েস্ট ইন্ডিজ। ক্রিজে গিয়ে ঝড় তুললেন সবাই। ছন্দে থাকা শেই হোপ তুলে নিলেন সেঞ্চুরি। রানের পাহাড় গড়লো ক্যারিবিয়ানরা। ঝড়ো ব্যাটিংয়ে শতক হাঁকালেন টম ব্লান্ডেল। তারপরও বড় ব্যবধানে হারল নিউ জিল্যান্ড।
  • নিউ জিল্যান্ডের বিশ্বকাপ দলে চমক ব্লান্ডেল
    দল ঘোষণার শেষ সময় এখনও প্রায় তিন সপ্তাহ দূরে। অনেক দল এখনও কিছু জায়গা নিয়ে আছে দোলাচলে। কিন্তু দল গুছিয়ে ফেলেছে নিউ জিল্যান্ড, সবার আগে তারা ঘোষণা করে দিল ২০১৯ বিশ্বকাপের দল, যে দলে চমক হয়ে এসেছে কিপার-ব্যাটসম্যান টম ব্লান্ডেলের নাম।