• নিজেকে ৯ নম্বরে দেখে অবাক ব্রাভো
    টি-টোয়েন্টিতে তিনি মিডল অর্ডারে ব্যাট করেন নিয়মিতই। কখনও কখনও টপ অর্ডারেও। সেই ডোয়াইন ব্রাভোর নাম এখনকার ওয়েস্ট ইন্ডিজ দলের ব্যাটিং অর্ডারে থাকছে ৯ নম্বরে! দলের শক্তি দেখে বিস্মিত ব্রাভোর বিশ্বাস, ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জয়ী দলটির চেয়েও ভালো ওয়েস্ট ইন্ডিজের এই দল।
  • ‘রাসেল এখন আমাদের গেইল, আমাদের ব্রায়ান লারা’
    টি-টোয়েন্টিতে সবচেয়ে কাঙ্ক্ষিত খেলোয়াড়দের একজন আন্দ্রে রাসেল। আন্তর্জাতিক ক্রিকেট, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন অনেকবার। ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলে বিধ্বংসী এই ব্যাটসম্যানের গুরুত্ব বোঝাতে তাকে ক্রিস গেইল ও ব্রায়ান লারার সঙ্গে তুলনা করেছেন ডোয়াইন ব্রাভো।
  • ‘আমরা হাল ছাড়ছি না’, করোনাভাইরাস নিয়ে ব্রাভোর গান
    সময় এখন ভালো নয়, সময় এখন কষ্টের। করোনাভাইরাসের প্রকোপ থেকে মুক্তির লড়াই করছে গোটা বিশ্ব। সেটিই গানে ফুটিয়ে তুলেছেন ডোয়াইন ব্রাভো। সুরে সুরে শুনিয়েছেন প্রেরণার বাণী, ‘আমরা হাল ছাড়ছি না!’
  • ফিটনেসের কারণে বাদ হেটমায়ার ও লুইস
    সবশেষ সিরিজে দলের সর্বোচ্চ রান স্কোরার ছিলেন এভিন লুইস। হয়েছিলেন ম্যান অব দা সিরিজ। সবশেষ ম্যাচটিতেও করেছেন সেঞ্চুরি। সেই ব্যাটসম্যানই পরের সিরিজে বাদ পড়লেন ফিটনেস পরীক্ষায় উতরাতে ব্যর্থ হওয়ায়। ফিটনেসের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পাননি শিমরন হেটমায়ারও।
  • আবার উইন্ডিজের জার্সিতে ব্রাভো
    তার আন্তর্জাতিক ক্যারিয়ারের এপিটাফ লেখা হয়ে গিয়েছিল। কিন্তু সেখানে এখন যুক্ত করতে হবে নতুন অধ্যায়। আবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে দেখা যাবে ডোয়াইন ব্রাভোকে। ৩৬ বছর বয়সী অলরাউন্ডার ডাক পেয়েছেন আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে।