• মইনের ৭ ছক্কার ঝড় ও দারুণ বোলিংয়ে সমতায় ইংল্যান্ড
    হুট করেই চেপে বসেছে নেতৃত্বের ভার। তাতে যেন বেড়ে গেল মইন আলির ব্যাট-বলের ধার! ছক্কার মালা সাজিয়ে বিধ্বংসী ব্যাটিংয়ে তিনি দলকে এনে দিলেন বড় পুঁজি। এরপর বল হাতেও দারুণ অবদান রেখে ভারপ্রাপ্ত অধিনায়ক ইংল্যান্ডকে এনে দিলেন সমতা ফেরানো জয়।
  • ছক্কা বৃষ্টির ম্যাচে পাওয়েলের বিধ্বংসী সেঞ্চুরিতে উইন্ডিজের জয়
    টি-টোয়েন্টি স্পেশালিস্ট হিসেবে একটি পরিচিতি আগে থেকেই ছিল রভম্যান পাওয়েলের। তবে আন্তর্জাতিক আঙিনায় নাড়া দেওয়ার পর স্মরণীয় পারফরম্যান্স ছিল না। দলে ফেরার ম্যাচে পাওয়ার হিটিংয়ের দুর্দান্ত প্রদর্শনীতে সেই আক্ষেপ ঘোচালেন জ্যামাইকান ব্যাটসম্যান। দুই দলের ব্যাটসম্যানদেরই ঝড়ো ব্যাটিংয়ের ম্যাচে জোয়ার বইল রানের। শেষ পর্যন্ত ৩১ ছক্কার ম্যাচটি জিতে সিরিজে আবার এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ।
  • ৪৭ বলে সেঞ্চুরি করে ইংল্যান্ড দলে ব্যান্টন
    টি-টোয়েন্টি ব্লাস্টে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন টম ব্যান্টন। পরপর দুই ম্যাচে ফিফটি ও সেঞ্চুরি উপহার দেওয়া এই টপ অর্ডার ব্যাটসম্যানকে ওয়ানডে দলে যোগ করেছে ইংল্যান্ড।
  • এক লাফে ১৫২ ধাপ এগোলেন ব্যান্টন
    পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে দারুণ পারফরম্যান্সের পুরষ্কার পেয়েছেন টম ব্যান্টন। এই সংস্করণের ব্যাটসম্যানদের আইসিসি র‌্যাঙ্কিংয়ে এক লাফে ১৫২ ধাপ এগিয়েছেন ইংলিশ ওপেনার। সিরিজ সেরা মোহাম্মদ হাফিজও এগিয়েছেন বেশ কয়েক ধাপ।