• হেডিংলি টেস্টের মাঝপথে ছিটকে গেলেন ফোকস
    পিঠের সমস্যায় হেডিংলি টেস্টের তৃতীয় দিনে মাঠে না নামা বেন ফোকসকে বাকি দুই দিনেও আর পাচ্ছে না ইংল্যান্ড। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন এই কিপার-ব্যাটসম্যান।
  • পিছলে পড়ে নিউ জিল্যান্ড সিরিজ শেষ ফোকসের
    ঘরের মাঠে প্রথম টেস্ট খেলার খুব কাছে ছিলেন বেন ফোকস। কিন্তু সেই অপেক্ষা আরও দীর্ঘ হলো তার। অদ্ভুতভাবে চোট পেয়ে নিউ জিল্যান্ড সিরিজ থেকে ছিটকে পড়েছেন ইংল্যান্ডের এই কিপার-ব্যাটসম্যান।
  • দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড একাদশে ৪ পরিবর্তন
    দীর্ঘ দিন পর টেস্ট ক্রিকেট খেলতে যাচ্ছেন বেন ফোকস ও মইন আলি। জেমস অ্যান্ডারসনের জায়গায় খেলবেন স্টুয়ার্ট ব্রড। ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে চারটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে ইংল্যান্ড।
  • ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন জেনিংস, ফোকস
    আগামী মাসে শ্রীলঙ্কা সফরের জন্য ইংল্যান্ড টেস্ট দলে ফিরেছেন ওপেনার কিটন জেনিংস ও কিপার-ব্যাটসম্যান বেন ফোকস।
  • উইন্ডিজ সিরিজের জন্য ইংল্যান্ডের অপরিবর্তিত দল
    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য অপরিবর্তিত দল ঘোষণা করেছে ইংল্যান্ড। শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে আসা স্কোয়াডে আস্থা রেখেছে ইসিবি।
  • শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে ইংল্যান্ডের ইতিহাস
    শেষের আগে লড়াই জমল বেশ। ষষ্ঠ জুটিতে শতরান। শেষ জুটিতে অভাবনীয়ভাবে ফিফটি। তবে আগের তিন দিনে জয় থেকে এতটাই দূরে সরেছে শ্রীলঙ্কা, খুব কাছে আর যাওয়া হয়নি। শেষ টেস্টও জিতে লঙ্কানদের হোয়াইটওয়াশ করেছে ইংল্যান্ড। জো রুটের দল গড়েছে ইতিহাস।
  • হেরাথের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের স্মরণীয় জয়
    চেষ্টার কমতি রাখলেন না রঙ্গনা হেরাথ, ক্যারিয়ারে শেষবার। কিন্তু পারলেন না রান আউট থেকে বাঁচতে। ম্যাচের সমাপ্তি, বর্ণাঢ্য ক্যারিয়ারের সমাপ্তি। বিদায়ী টেস্টে হেরাথকে জয় উপহার দিতে পারল না শ্রীলঙ্কা। বড় জয়ে ম্যাচটি স্মরণীয় করে রাখল ইংল্যান্ড।
  • ফোকসের সেঞ্চুরির পর মইনের স্পিন ঝলক
    দিনের শুরুতে ব্যাটিংয়ে ছিল ইংল্যান্ড। দিনের শেষেও তারা। সকালে বেন ফোকসের সেঞ্চুরির রেশ নিয়ে শেষ হয়েছে প্রথম ইনিংস। বিকেলে দুই ইংলিশ ওপেনার দেখিয়েছেন দৃঢ়তা। মাঝে ইংলিশদের স্পিনে নাকাল হয়েছে শ্রীলঙ্কা। তিন ইংলিশ স্পিনারই দারুণ বোলিং করেছেন, তবে উজ্জ্বলতম ছিলেন মইন আলি।
  • অভিষেকে ইংল্যান্ডের ত্রাতা ফোকস
    দলে জায়গা হয়েছে মূলত কিপিংয়ের কারণে। জনি বেয়ারস্টো ফিট থাকলে হয়তো একাদশেও মিলত না সুযোগ। সেই বেন ফোকস টেস্ট ক্রিকেটে প্রথম দিনটি রাঙালেন ব্যাটিং দিয়ে। দলকে উদ্ধার করলেন বিপর্যয় থেকে। রঙ্গনা হেরাথের বিদায়ী টেস্টের প্রথম দিনের নায়ক ফোকস।