• শঙ্কামুক্ত ফার্গুসন
    নিউ জিল্যান্ডের লকি ফার্গুসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার শঙ্কা জেগেছিল। তবে পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় ডানহাতি এই পেসারকে নিয়ে শঙ্কা কেটে গেছে।
  • অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন ফার্গুসন
    অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান তিন ম্যাচ সিরিজের বাকি দুই টেস্টের দল থেকে ছিটকে গেলেন নিউ জিল্যান্ডের লকি ফার্গুসন। পার্থ টেস্টে ২৯৬ রানে হেরে যাওয়া ম্যাচে পায়ের পেশিতে চোট পান ডান হাতি এই পেসার।
  • ফার্গুসনকে ডাকছে টেস্ট ক্রিকেট
    সাদা বলে গতির ঝড় তুলছেন নিয়মিত। ধরা দিচ্ছে সাফল্য, হয়ে উঠেছেন দলের অন্যতম ভরসার জায়গা। কিন্তু টেস্ট ক্রিকেটের মঞ্চে পা রাখা হয়নি এখনও। নিউ জিল্যান্ড পেসার লকি ফার্গুসনের সেই আক্ষেপ ঘুচতে পারে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেই। সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন তিনি।
  • চোট কাটিয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফার্গুসন
    চোট কাটিয়ে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে প্রস্তুত লকি ফার্গুসন। এর আগে নিজেকে ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচে নিউ জিল্যান্ড একাদশে আছেন গতিময় এই পেসার।
  • ‘সেমিতে ফার্গুসনকে খুব করে চাই নিউ জিল্যান্ডের’
    ইংল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে নিউ জিল্যান্ড লকি ফার্গুসনের অভাব অনুভব করেছে বলে মনে করেন দেশটির সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি। তার মতে, সেমি-ফাইনালে দলটির ঘুরে দাঁড়াতে গতিময় এই পেসারের দ্রুত ফিরে আসাটা খুব দরকার।
  • ফার্গুসনের মাথায় অস্ত্রোচার
    মস্তিষ্কে রক্তক্ষরণের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ অ্যালেক্স ফার্গুসনের মাথায় জরুরি অস্ত্রোপচার হয়েছে।
  • হার দিয়েই শুরু বাংলাদেশের বছর
    উচ্ছাসের তেমন কোনো বহি:প্রকাশ নেই। নেই চোখে পড়ার মত উদযাপন। স্রেফ হাতে হাত মেলালেন দুই ব্যাটসম্যান, কাঁধে একটু টোকা; ব্যস! দুলতে থাকা ম্যাচ নিউ জিল্যান্ড জিতে গেল এই জুটিতেই। উদযাপন দেখে সেটা কে বলবে! কেন উইলিয়ামসন ও কলিন ডি গ্র্যান্ডহোমের শরীরী ভাষা বলল, এমনটিই তো হওয়ার কথা!
  • জোড়া শিকারে ফার্গুসনের শুরু
    প্রায় এক যুগ আগে সেটি ছিল অকল্যান্ডের ইডেন পার্ক। এটি নেপিয়ারের ম্যাকলিন পার্ক। সেটি ছিল প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি, এটি ৫৭৪তম। সেই ম্যাচে যে কীর্তি গড়েছিলেন মাইকেল ক্যাসপ্রোইচ, সেটিই এবার স্পর্শ করলেন লকি ফার্গুসন!
  • তামিমদের জন্য চ্যালেঞ্জ ফার্গুসনের গতি
    অস্ট্রেলিয়ার অভিষেক সিরিজ ছিল লকি ফার্গুসনের জন্য ভীষণ হতাশার। গতির ঝড় তোলা এই পেসারের সামনে সুযোগে এসেছে ব্যর্থতাকে পেছনে ফেলে নিজেকে মেলে ধরার। তার সুইং আর বাউন্সারগুলো পুরো সিরিজে বাংলাদেশের ব্যাটসম্যানদের তাড়া করে ফিরবে বলে মনে করছেন কোচ মাইক হেসন।