• ভয় না থাকলে বিশ্বকাপ জিততাম না: প্লাঙ্কেট
    এক দশকের বেশি সময় ধরে ভয়ের সঙ্গে লড়াই করে চলেছেন লিয়াম প্লাঙ্কেট। এক সময়ে যা ছিল সবচেয়ে বড় দুর্বলতা, এখন যেন সেটাই তার সবচেয়ে বড় শক্তি। ইংল্যান্ডের এই পেসার মনে করছেন, উদ্বেগ-উৎকণ্ঠা ছিল বলেই মেলে ধরতে পেরেছেন নিজেকে। জিততে পেরেছেন বিশ্বকাপ।
  • যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে চান ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী পেসার
    ইংল্যান্ড জাতীয় দলের দরজা আপাতত বন্ধ লিয়াম প্লাঙ্কেটের জন্য। তাই ভাবতে হচ্ছে নিজের ভবিষ্যৎ নিয়ে। অদূর ভবিষ্যতে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার ইচ্ছার কথা জানিয়েছেন বিশ্বকাপজয়ী এই ইংলিশ পেসার।
  • ইংল্যান্ডের ৫৫ জনেও নেই হেলস
    সাম্প্রতিক ঘটনা প্রবাহে ইংল্যান্ড দলে নিজের সম্ভাব্য ভবিষ্যৎ হয়তো আঁচ করতে পারছিলেন অ্যালেক্স হেলস। তার পরও যদি মনে কোনো আশা তার ছিল, সেটিরও এখন আনুষ্ঠানিক সমাপ্তি। ইংল্যান্ডের ৫৫ সদস্যের ট্রেনিং ক্যাম্পের দলে রাখা হয়নি এই টপ অর্ডার ব্যাটসম্যানকে।
  • বিশ্বকাপ শিরোপার পর যা হয়েছে, খুবই হতাশার: প্লাঙ্কেট
    বেন স্টোকসের বীরত্ব গেঁথে আছে সবার মনে। গত বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের জয়ে লিয়াম প্লাঙ্কেটের অবদান মনে রেখেছে কজন! বিশ্বকাপ জুড়ে মাঝের ওভারগুলোতে ভালো বোলিং করেছিলেন, ফাইনালে নিয়েছিলেন গুরুত্বপূর্ণ তিনটি উইকেট। তারপরও এভাবে আড়ালে থাকাই যেন নিয়তি। ২০১৫ বিশ্বকাপের পর থেকে এই বিশ্বকাপের শেষ পর্যন্ত ইংল্যান্ডের সফলতম পেসার তিনি। অথচ এবার বিশ্বকাপ জয়ের পরই তাকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়ে দেয় ইংল্যান্ড। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে প্লাঙ্কেট শোনালেন তার আনন্দ-বেদনার কাব্য।
  • চোট কাটিয়ে ইংল্যান্ড দলে প্লাঙ্কেট
    আঙুলের চোটে বিশ্ব একাদশের ম্যাচ থেকে ছিটকে গেছেন ওয়েন মর্গ্যান। তবে নির্বাচকদের আশা, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের আগেই সেরে উঠবেন। অধিনায়ককে রেখেই তাই ঘোষণা করা হয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দল। যে দলে চোট কাটিয়ে ফিরেছেন পেসার লিয়াম প্লাঙ্কেট।