• বাংলাদেশকে ‘বিপজ্জনক’ জেনেই মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা
    এই বিশ্বকাপের এখনও পর্যন্ত যা চিত্র, তাতে দক্ষিণ আফ্রিকার সামনে পাত্তা পাওয়ার কথা নয় বাংলাদেশের। তবে ক্রিকেটে প্রতিটি দিনই নতুন। প্রতিটি লড়াই শুরু শূন্য থেকে। প্রতিটি ম্যাচের বাস্তবতা ভিন্ন। আর খেলা যখন সংযুক্ত আরব আমিরাতে, এই কন্ডিশনে বাংলাদেশকে বিবেচনার বাইরে রাখা কঠিন। সব মিলিয়েই মাহমুদউল্লাহদের সমীহ করেই ময়দানের লড়াইয়ে নামছে দক্ষিণ আফ্রিকা।
  • করোনাভাইরাসে আক্রান্ত প্রিটোরিয়াসের বদলি মুল্ডার
    করোনাভাইরাস ছোবল দিয়েছে দক্ষিণ আফ্রিকা দলে। কোভিড-১৯ পজিটিভ হয়েছেন দলটির পেস বোলিং অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস। তার বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন ভিয়ান মুল্ডার।
  • বাংলাদেশে প্রিটোরিয়াসের ‘অদ্ভুতুড়ে’ অভিজ্ঞতা
    বাংলাদেশে সময়টা স্বপ্নের মতো কাটছিল রুহান প্রিটোরিয়াসের। আয়ারল্যান্ডের জাতীয় পর্যায়ের কোনো দলের প্রথম সফর, প্রথমবার সুযোগ পাওয়া, দ্রুত প্রথম উইকেট…। হুট করেই সেখানে দুঃস্বপ্নের হানা। তাকে বের করে নেওয়া হলো মাঠের বাইরে। পরিয়ে দেওয়া হলো ‘পিপিই।’ রাখা হলো আইসোলেশনে। কারণ, তিনি কোভিড পজিটিভ। ৪৮ ঘণ্টা পার না হতেই আবার তিনি নেগেটিভ হয়ে মাঠে নেমে খেললেন দুর্দান্ত! চট্টগ্রামে বিচিত্র সেই অভিজ্ঞতার গল্প শোনালেন এই অলরাউন্ডার।
  • শুক্রবার কোভিড পজিটিভ প্রোটোরিয়াস, রোববার ব্যাটিংয়ে নেমে ৯০
    রুহান প্রিটোরিয়াসের কোভিড শনাক্ত হওয়া নিয়ে দুই দিন আগে কতই না তোলপাড়! শুক্রবার বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভসের (‘এ’ দল) ম্যাচ পরিত্যক্ত হয়ে গেল ৩০ ওভারের পর। সেই প্রিটোরিয়াসকে রোববারই দেখা গেল মাঠে। আইরিশদের হয়ে ইনিংস ওপেন করতে নেমে তিনি খেললেন ৯০ রানের ইনিংস!
  • প্রিটোরিয়াসের রেকর্ডের ম্যাচে দ. আফ্রিকার জয়
    ক্যারিয়ার সেরা বোলিংয়ে লক্ষ্যটা নাগালে রাখলেন ডোয়াইন প্রিটোরিয়াস। বাকিটা সহজেই সারলেন ব্যাটসম্যানরা। দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানকে সহজেই হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা।
  • ইংল্যান্ড সিরিজ শেষ প্রিটোরিয়াসের
    ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ শুরুর আগের দিন ডোয়াইন প্রিটোরিয়াসকে হারাল দক্ষিণ আফ্রিকা। হ্যামস্ট্রিং চোটের কারণে পুরো সিরিজ থেকে ছিটকে পড়েছেন এই অলরাউন্ডার।