• অসাধারণ ইনিংসে আবারও আবাহনীর নায়ক জহুরুল
    ম্যাচ তখন শেষ দিকে। স্লগ সুইপ খেলতে গিয়ে চোট পেলেন জহুরুল ইসলাম। উইকেটে পড়ে থাকলেন বেশ কিছুক্ষণ। তবে ঠিকই উঠে দাঁড়ালেন পরে। দলকে জিতিয়ে তবেই মাঠ ছাড়লেন। এবারের লিগ বা এই ম্যাচ, এই ঘটনাকে বলা যায় দুটিরই প্রতীকী। ম্যাচের পর ম্যাচ আবাহনীকে টানছেন জহুরুল। উদ্ধার করছেন খাদের কিনারা থেকে। এই ম্যাচেও পরাজয়ের শঙ্কায় থাকা দলকে জেতালেন অসাধারণ ইনিংস খেলে।
  • রোমাঞ্চকর ম্যাচে ব্যাটে-বলে নায়ক ফরহাদ
    আগের রাতের ঝড় উড়িয়ে নিয়েছিল কাভার, পানি ঢুকে ক্ষতিগ্রস্থ উইকেট। ম্যাচ নেমে এলো ২৬ ওভারে। ঝড়ের চিহ্ন রেখে যাওয়া উইকেটে এরপর শুরু হলো ব্যাটিং ঝড়। দুই দলের ব্যাটসম্যানরাই মেতে উঠলেন রান উৎসবে। রোমাঞ্চ ছড়াল ম্যাচ। বেশ কজন পারফরমারের ম্যাচে শেষ পর্যন্ত ভাগ্য গড়ে দিলেন ফরহাদ রেজা। অনেক দোলাচলের ম্যাচে দোলেশ্বর জিতল শেষ বলে।
  • রূপগঞ্জের জয়ে শহিদের ক্যারিয়ার সেরা বোলিং
    প্রথম ৬ ম্যাচে দু্ই দলই জিতেছে ৫টি করে ম্যাচ। মুখোমুখি লড়াইয়ের আগে তাই ছিল উত্তেজনার ঝাঁঝ। কিন্তু মাঠের ক্রিকেটে উত্তেজনা জমতেই দিল না রূপগঞ্জ। প্রাইম দোলেশ্বরকে হারাল তারা অনায়াসেই। দলের জয়ের ম্যাচে পেসার মোহাম্মদ শহিদ করেছেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারে নিজের সেরা বোলিং।
  • দুর্দান্ত তাইবুর জেতালেন দোলেশ্বরকে
    লক্ষ্য ছোট। তাতেও ছুটতে গিয়ে হোঁচট বারবার। এক সময় উঠে দাঁড়ানোই মনে হচ্ছিল কঠিন। সেই শঙ্কা উড়িয়ে দৃঢ় পায়ে প্রাইম দোলেশ্বরকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিলেন তাইবুর রহমান।
  • রেজা-সৈকতের ব্যাটে সেমিতে দোলেশ্বর
    বিস্ফোরক ব্যাটিংয়ে দলকে ম্যাচে ফেরালেন ফরহাদ রেজা। গাজী গ্রুপ ক্রিকেটার্সের খেলোয়াড়দের বাজে ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে বাকিটা সারলেন সৈকত আলী। নাটকীয় জয়ে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সেমি-ফাইনালে উঠল প্রাইম দোলেশ্বর।
  • সুপার ওভার রোমাঞ্চে জিতল বিকেএসপি
    বারবার রঙ পাল্টানো ম্যাচ শেষ পর্যন্ত হল টাই। উত্তেজনা ছড়াল সুপার ওভারেও। দারুণ বোলিংয়ে সেখানে ব্যবধান গড়ে দিলেন সুমন খান। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে নাটকীয় জয়ে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি শুরু করল নবাগত বিকেএসপি।
  • দারুণ হ্যাটট্রিকে আলিসের পাশে মানিক
    বিপিএলের সবশেষ আসরে কীর্তিটা গড়েছিলেন আলিস আল ইসলাম। অভিষেকে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক করেছিলেন তিনি। প্রিমিয়ার ক্রিকেট লিগ টি-টোয়েন্টিতে দারুণ এক হ্যাটট্রিক করে তার পাশে বসলেন গতিময় পেসার মানিক খান।
  • ৪ সেঞ্চুরির ম্যাচ জিতল রেকর্ড গড়া আবাহনী
    এক দলের হয়ে সেঞ্চুরি করেছেন দুই ওপেনার। প্রতিপক্ষের জবাব তিন ও চারে নামা দুই ব্যাটসম্যানের ঝড়ো সেঞ্চুরিতে। রেকর্ড উদ্বোধনী জুটিতে প্রথম দল উঠেছে দলীয় রান রেকর্ডের চূড়ায়। অপর দলের জবাবও হচ্ছিল দারুণ। কিন্তু বাগড়া দিল বৃষ্টি। পাল্টে দিল চিত্র। বদলে যাওয়া সমীকরণের সঙ্গে আর পাল্লা দিতে পারেনি প্রাইম দোলেশ্বর। ম্যাচ জিতে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল আবাহনী।
  • লিটনের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক নাঈম
    এবারের ঢাকা প্রিমিয়ার লিগে তৃতীয় সেঞ্চুরি উপহার দিলেন লিটন দাস। তবে সেঞ্চুরি না করেও দিনশেষে তাকে ছাপিয়ে গেলেন তরুণ আরেক ওপেনার। ৮৮ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলের জয়ের ভিত গড়ে দিলেন মোহাম্মদ নাঈম। লিটনের প্রাইম দোলেশ্বরকে হারিয়ে দিল রূপগঞ্জ।
  • লিটনের সেঞ্চুরি আর আজিমের ৬ উইকেটে নাটকীয় টাই
    লক্ষ্য ছিল বেশ কঠিন। লিটন কুমার দাসের অসাধারণ সেঞ্চুরিতে সেই লক্ষ্য চলে এসেছিল একদমই নাগালে। কিন্তু প্রাইম দোলেশ্বরের মুঠো থেকে সেই ম্যাচ বের করে আনলেন মোহাম্মদ আজিম। শেষ পর্যন্ত যদিও জিততে পারেনি মোহামেডানও। শেষের নাটকীয়তায় শ্বাসরুদ্ধকর ম্যাচটি হয়েছে টাই।
  • ফজলে মাহমুদের সেঞ্চুরিতে আড়াল নুরুলের সেঞ্চুরি
    ঝড়ো সেঞ্চুরি করেছেন দুজনই। তবে ফজলে মাহমুদের সেঞ্চুরির পাশে অবদান ছিল অন্যদেরও। নুরুল হাসানের সেঞ্চুরির পাশে সঙ্গ দেওয়ার ছিল না তেমন কেউ। ম্যাচের ফলেও সেটির প্রতিফলন। ফজলে মাহমুদের প্রাইম দোলেশ্বর জিতেছে অনায়াসেই।
  • নাঈম, মুশফিক, মজিদের ফিফটিতে রূপগঞ্জের জয়
    নাঈম ইসলাম, মুশফিকুর রহিম ও আব্দুল মজিদের তিনটি ফিফটিতে ভর করে লড়াইয়ের পুঁজি গড়া লেজেন্ডস অব রূপগঞ্জ জয়ে ফিরেছে। ব্যাটিং ব্যর্থতায় টানা তিন জয়ের পর হেরে গেছে প্রাইম দোলেশ্বর।
  • ফজলে মাহমুদের অলরাউন্ড নৈপুণ্যে দোলেশ্বরের জয় 
    লেগ স্পিনে ব্রাদার্স ইউনিয়নকে কম রানে বেঁধে রাখলেন ফজলে মাহমুদ। রান তাড়ায়ও দলকে সামনে থেকে পথ দেখালেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। তার অলরাউন্ড নৈপুণ্যে টানা তৃতীয় জয় পেল গতবারের রানার্সআপ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।
  • জোড়া সেঞ্চুরি ছাপিয়ে লিটনের ক্যারিয়ার সেরা ব্যাটিং
    ওয়ানডে দলে জায়গা হারানো লিটন দাস উজ্জ্বল লিগে। ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে প্রাইম দোলেশ্বরকে এনে দিয়েছেন টানা দ্বিতীয় জয়। সেঞ্চুরি করেও কলাবাগান ক্রীড়া চক্রের টানা তৃতীয় হার ঠেকাতে পারেননি মোহাম্মদ আশরাফুল ও তাইবুর রহমান।
  • প্রাইম ব্যাংকের নাটকীয় জয়
    জয়ের জন্য শেষ চার বলে ৪ রানের সমীকরণ মেলাতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। আরিফুল হকের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াইয়ে ১ রানের নাটকীয় জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।
  • দোলেশ্বরের রুদ্ধশ্বাস জয়
    বারবার রং বদলানো ম্যাচে জয়ের কাছে পৌঁছে দিক হারালো কলাবাগান ক্রীড়া চক্র। রোমাঞ্চকর ম্যাচে তাদের ১ রানে হারিয়ে নাটকীয় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর।
  • রাজ্জাকের স্পিনে শেখ জামালের নাটকীয় জয়
    শেষ ৩ ওভারে দরকার ছিল ২৫ রান, প্রাইম দোলেশ্বরের আশা হয়ে টিকে ছিলেন মার্শাল আইয়ুব। তাকে ফিরিয়েই ম্যাচ নিজেদের দিকে ঘুরিয়ে দেন আব্দুর রাজ্জাক। পরে বাকিটুকুও দারুণভাবে সেরেছেন বাঁহাতি এই স্পিনার, তাতে জয়ে ফিরেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।