• অ্যাশেজের আশা মিইয়ে যাওয়ায় অবসরে প্যাটিনসন
    ঘরের মাঠে আসছে অ্যাশেজে ফিরতে শেষ একটা চেষ্টা করতে চেয়েছিলেন জেমস প্যাটিনসন। ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেট খেলে প্রস্তুতি নেওয়ার পরিকল্পনাও ঠিক করে রেখেছিলেন তিনি। কিন্তু চোট তাকে মাঠেই নামতে দিচ্ছে না। সময়মতো তৈরি হতে পারবেন না বুঝতে পেরে অস্ট্রেলিয়ান এই পেসার বিদায়ই বলে দিলেন আন্তর্জাতিক ক্রিকেটকে।
  • বিচিত্র চোটে ছিটকে গেলেন প্যাটিনসন
    চোট-আঘাত নতুন কিছু নয় জেমস প্যাটিনসনের জন্য। অসংখ্য চোটের সঙ্গে লড়াই করেই তিনি এগিয়ে নিচ্ছেন ক্যারিয়ার। তবে এবার যে অভিজ্ঞতা হলো, এমন কিছু সম্ভবত হয়নি আগে। মাঠের বাইরে উদ্ভট এক চোট পেয়ে অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ছিটকে গেলেন ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের দল থেকে।
  • এবারের আইপিএলে নেই মালিঙ্গা
    বোলিং আক্রমণের গুরুত্বপূর্ণ অস্ত্র লাসিথ মালিঙ্গাকে পাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যক্তিগত কারণে এবারের আইপিএল থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন শ্রীলঙ্কার এই অভিজ্ঞ পেসার।
  • ওয়ার্নার-স্মিথের সঙ্গে অস্ট্রেলিয়ার চুক্তিতে প্যাটিনসন
    বিশ্বকাপ স্কোয়াড দিয়ে অস্ট্রেলিয়া দলে ফেরার পাশাপাশি কেন্দ্রীয় চুক্তিতেও ফিরেছেন ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। এই দুজনের ফেরা যতটাই অনুমিত, তার চেয়ে বড় চমক জেমস প্যাটিনসনের নাম। চোটপ্রবণ এই ফাস্ট বোলার ফিরেছেন চুক্তিতে।
  • বাংলাদেশ সফরে প্যাটিনসনের বদলে বার্ড
    শনিবার সকালেই বাংলাদেশ সফরের ঘোষিত দলে ছিলেন জেমস প্যাটিনসন। তবে বাংলাদেশে আর আসা হচ্ছে না, পিঠের চোটে সরে যেতে হলো এই পেসারকে। বদলি হিসেবে ১৪ সদস্যের দলে ঢুকেছেন জ্যাকসন বার্ড।
  • অস্ট্রেলিয়া দলে ফিরলেন হেনরিকেস ও প্যাটিনসন
    ওয়ানডে যতগুলো খেলেছেন, পারফরম্যান্স যাচ্ছেতাই। কিন্তু গত কিছু দিনের উন্নতিতে দারুণ সন্তুষ্ট নির্বাচকরা। ময়জেস হেনরিকেস তাই জায়গা পেয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফির অস্ট্রেলিয়া দলে। ফিরেছেন ফাস্ট বোলার জেমস প্যাটিনসন।