• পান্ডিয়াকে সন্তানের মতো দেখভাল করেছেন পন্টিং
    হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ার নতুন দিকে বাঁক নিল ২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি; ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অষ্টম সংস্করণে। অচেনা এই অলরাউন্ডারকে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নিল ভিত্তিমূল্য মাত্র ১০লাখ রুপিতে। দলে এসে পেলেন রিকি পন্টিং, কাইরান পোলার্ডের মতো সতীর্থ। এ দুজনের যত্নে আর শেখার প্রতি দারুণ আগ্রহ থাকায় বেড়ে উঠতে থাকলেন পান্ডিয়া।
  • পোলার্ড-আশরাফের সঙ্গে নর্থ্যাম্পটনশায়ারের চুক্তি বাতিল
    ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড ও পাকিস্তানের ফাহিম আশরাফের সঙ্গে চুক্তি বাতিল করেছে নর্থ্যাম্পটনশায়ার। তবে আইরিশ টপ অর্ডার ব্যাটসম্যান পল স্টার্লিংয়ের সঙ্গে চুক্তি ধরে রেখেছে ইংল্যান্ডের কাউন্টি ক্লাবটি।
  • পোলার্ডের ৫০০ ম্যাচ, ১০ হাজার রান
    একটি কীর্তি গড়া হয়ে গেছে মাঠে নেমেই। আরেকটি কীর্তি ব্যাট হাতে কার্যকর ইনিংস খেলার পর। এক ম্যাচেই অসাধারণ দুটি মাইফলকে পা রেখেছেন কাইরন পোলার্ড। প্রথম ক্রিকেটার হিসেবে স্বাদ পেয়েছেন ৫০০ টি-টোয়েন্টি খেলার। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে পা রেখেছেন ১০ হাজার টি-টোয়েন্টি রানের ঠিকানায়।
  • জরিমানার মিছিলে এবার ওয়েস্ট ইন্ডিজ
    মন্থর ওভাররেটের কারণে জরিমানা ইদানিং হয়ে উঠেছে যেন নিয়মিত ঘটনা। ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকার পর এবার এই শাস্তি পেতে হলো ক্যারিবিয়ান ক্রিকেটারদের। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে মন্থর ওভার রেটের কারণে জরিমানা হয়েছে ওয়েস্ট ইন্ডিজ দলের।
  • সিমন্সের ছক্কা ঝড়ে বিশ্ব চ্যাম্পিয়দের স্বস্তির জয়
    এবারের বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বেশ ধারাবাহিক পারফর্ম করে গেছেন লেন্ডল সিমন্স। তবে তার সেরা বিধ্বংসী চেহারা দেখা গেল দেশে ফেরার পর জাতীয় দলের হয়ে। এই ওপেনারের ব্যাটিং তাণ্ডবে আইরিশদের গুঁড়িয়ে সমতায় সিরিজ শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ।
  • পোলার্ডের ক্যারিয়ার সেরা বোলিংয়ের ম্যাচে উইন্ডিজের হতাশা
    সিরিজ জয়ের আশা টিকিয়ে রাখতে ম্যাচটি জিততেই হতো ওয়েস্ট ইন্ডিজকে। কাইরন পোলার্ডের সৌজন্যে জয়ের সুযোগও সৃষ্টি হয়েছিল। কিন্তু অধিনায়কের ক্যারিয়ার সেরা বোলিংয়ের দিনে ওয়েস্ট ইন্ডিজকে হতাশ করল বৃষ্টি। ভেসে গেল ক্যারবিয়ানদের সিরিজ জয়ের আশা। নিশ্চিত হয়ে গেল, সিরিজ হারছে না আয়ারল্যান্ড।
  • সীমিত ওভারের ক্রিকেটে উইন্ডিজের নতুন অধিনায়ক পোলার্ড
    ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের নেতৃত্বে পরিবর্তন আনলো দেশটির ক্রিকেট বোর্ড। ওয়ানডেতে জেসন হোল্ডারকে ও টি-টোয়েন্টিতে কার্লোস ব্র্যাথওয়েটকে সরিয়ে দুই ফরম্যাটেই কাইরন পোলার্ডকে দায়িত্ব দেওয়া হয়েছে।
  • উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন নারাইন-পোলার্ড
    ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সুনিল নারাইন ও কাইরন পোলার্ডকে দলে ফিরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ১৪ সদস্যের দলে নতুন মুখ উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যান্থনি ব্রামবল।
  • উইন্ডিজ বিশ্বকাপ দলে রাসেল, নেই পোলার্ড-স্যামুয়েলস
    গত বিশ্বকাপের পর স্রেফ একটি ওয়ানডে খেলা আন্দ্রে রাসেল ফিরেছেন ওয়েস্ট ইন্ডিজ দলে। প্রথম দুই আসরের চ্যাম্পিয়নদের দলে ডাক মেলেনি দুই অভিজ্ঞ ক্রিকেটার কাইরন পোলার্ড ও মারলন স্যামুয়েলসের। 
  • বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ টি-টোয়েন্টি দলে নেই রাসেল-পোলার্ড
    বাংলাদেশের বিপক্ষে প্রথম ঘোষিত টি-টোয়েন্টি দলে অনেক পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন চার জন, দলে এসেছেন পাঁচ জন।
  • বিশ্বকাপ বাছাই রেখে পিএসএলে পোলার্ড, রাসেল, নারাইন
    ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাই রেখে পাকিস্তানের টি-টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলকে বেছে নিয়েছেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন ও ড্যারেন ব্রাভো। তাদের পথে হাঁটেননি ক্রিস গেইল। বিশ্বকাপ বাছাই পর্বে খেলবেন এই বাঁহাতি ওপেনার।
  • ‘পোলার্ডের দুটি শটই প্রয়োজন ছিল’
    শেষ ওভারে তিনটি সিঙ্গেলের সুযোগ পেয়েও নেননি কাইরন পোলার্ড। চেয়েছিলেন বড় শটে নিজেই খেলা শেষ করতে। কিন্তু পারেননি। শেষ পর্যন্ত দল হেরেছে ৩ রানেই। তবে পোলার্ডের সিঙ্গেল না নেওয়ার কৌশলে অবাক নয় ম্যাচের কোনো দলই।
  • পোলার্ডের ছ্ক্কার পাঁচশ
    হোসেন আলির অফ স্টাম্পের বাইরের বলটিকে উড়িয়ে মারলেন মিড উইকেট দিয়ে। বল আছড়ে পড়ল গ্যালারিতে। বিশাল ওই ছক্কায় কাইরন পোলার্ড স্পর্শ করলেন দারুণ এক মাইলফলক, যেটি ছুঁয়েছেন তার আগে কেবল একজন; টি-টোয়েন্টিতে ৫০০ ছক্কা!
  • ‘মূল কাজ করে দিয়েছে পোলার্ড’
    বারবার রঙ পাল্টানো ম্যাচে ঢাকা ডায়নামাইটসের জয়ের নায়ক জহুরুল ইসলাম। ঠাণ্ডা মাথায় দায়িত্বশীল ইনিংস খেলায় পেয়েছেন প্রতিপক্ষ কোচ মাহেলা জয়াবর্ধনের প্রশংসা। তবে জহুরুল মনে করছেন, ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছেন কাইরন পোলার্ড।
  • ব্র্যাথওয়েটের ঝড় ছাপিয়ে পোলার্ডের তাণ্ডব
    বিবর্ণ শুরুর পর খুলনা টাইটানসকে লড়ার মত রান এনে দিল কার্লোস ব্র্যাথওয়েটের ঝড়। সেই রান তাড়ায় ঢাকা ডায়নামাইটসের শুরুটা হলো আরও বাজে। কিন্তু খুনে এক ইনিংসে ম্যাচের মোড় পাল্টে দিলেন কাইরন পোলার্ড। শেষের উত্তেজনায় আলো ছড়াল জহুরুল ইসলামের ব্যাট। রোমাঞ্চকর জয়ে ঢাকা ডায়নামাইটস করল জয়ের হ্যাটট্রিক।