• ৬ মাস মাঠের বাইরে পুকোভস্কি
    চোট কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় ছিলেন উইল পুকোভস্কি। কিন্তু আপাতত ফেরা হচ্ছে না এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের। কাঁধের পুরনো চোট মাথাচাড়া দেওয়ায় অস্ত্রোপচার করাতে হবে তার।
  • অভিষেকে আলো ছড়িয়ে আবার আঁধারে পুকোভস্কি
    উইলিয়াম পুকোভস্কির ঘটনাবহুল ক্যারিয়ারে যোগ হলো হতাশার নতুন একটি অধ্যায়। অভিষেকে ফিফটির পরই আপাতত থমকে গেল টেস্ট ক্রিকেটে তার পথচলা। চোটের কারণে ভারতের বিপক্ষে শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন তরুণ প্রতিভাবান এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান।
  • নির্ঘুম রাত শেষে পুকোভস্কির ‘প্রিয়’ দিন
    স্বপ্ন পূরণের আনন্দ, ভালো লাগায় হাবুডুবু, রোমাঞ্চের দোলা, সঙ্গে স্নায়ুর চাপ, সব মিলিয়ে নানা মনে অনুভূতির খেলা। টেস্ট অভিষেকের আগের রাতে তাই ঘুমের সঙ্গে আড়ি! এমন ছটফট একটি রাত শেষেই এসেছে উইলিয়াম পুকোভস্কির আলোয় রাঙা দিন। তরুণ এই ব্যাটসম্যান যেটিকে বলছেন এখনও পর্যন্ত নিজের ক্যারিয়ারের সবচেয়ে প্রিয় দিন।
  • পুকোভস্কিকে নিয়ে চ্যাপেলের ভয়
    উইল পুকোভস্কির সম্ভাবনা নিয়ে যখন রোমাঞ্চিত অস্ট্রেলিয়ান ক্রিকেট, ইয়ান চ্যাপেল তখন তুলে ধরলেন একটি শঙ্কাও। অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে পুকোভস্কি যেমন রানের বন্যা বইয়ে দিয়েছেন, তেমনি কনকাশনের শিকারও হয়েছেন বারবার। সাবেক অধিনায়ক চ্যাপেলের ধারণা, ভারতীয় পেসাররাও শর্ট বলে কাবু করতে চাইবে এই তরুণকে।
  • ছিটকে গেলেন পুকোভস্কি, অস্ট্রেলিয়া দলে হ্যারিস
    ডেভিড ওয়ার্নারের পর ভারতের বিপক্ষে প্রথম টেস্টের অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেছেন উইল পুকোভস্কিও। বদলি হিসেবে ডাক পেয়েছেন মার্কাস হ্যারিস।
  • টানা দুই ডাবল সেঞ্চুরিতে অস্ট্রেলিয়া দলে পুকোভস্কি
    রেকর্ড গড়া জুটি আর টানা দুটি ডাবল সেঞ্চুরিতে শেফিল্ড শিল্ড রাঙিয়ে এবার অস্ট্রেলিয়া দলে জায়গা করে নিলেন উইলিয়াম পুকোভস্কি। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দলে সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটের আরেক আলোচিত তরুণ প্রতিভা ক্যামেরন গ্রিনও।
  • ওয়াহ ভাইদের রেকর্ড ভেঙে ৪৮৬ রানের জুটি
    প্রথম শ্রেণির ক্যারিয়ারে প্রথমবার ওপেন করতে নেমেই ইতিহাসের অংশ হয়ে গেলেন উইলিয়াম পুকোভস্কি। অভিজ্ঞ মার্কাস হ্যারিস ও তরুণ পুকোভস্কি মিলে গড়লেন শেফিল্ড শিল্ড ইতিহাসের সর্বোচ্চ জুটির রেকর্ড। দুজনে ছাড়িয়ে গেলেন ৩০ বছর আগে স্টিভ ও মার্ক ওয়াহর গড়া জুটিকে।