• মর্গ্যানকে ‘হুমকি’ দিয়ে বিপাকে পিটারসেন
    রসিকতাও বিপাকে ফেলে মাঝে মধ্যে। যেমনটি পড়লেন কেভিন পিটারসেন। মজা করে টুইটে হুমকি দিয়েছিলেন উপস্থাপক পিয়ার্স মর্গ্যানকে। সত্যিকারের হুমকি মনে করে পিটারসেনের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছিল টুইটার কর্তৃপক্ষ।
  • ‘অধিনায়ক' স্টোকসকে নিয়ে সংশয়ে গাওয়ার-পিটারসেন
    ব্যাটে-বলে দারুণ অবদান রেখে চলা বেন স্টোকসের কাঁধে বাড়তি দায়িত্ব দেখতে চান না ডেভিড গাওয়ার ও কেভিন পিটারসেন। ইংল্যান্ডের সাবেক দুই অধিনায়কের সংশয়, নেতৃত্বের ভার প্রভাব ফেলতে পারে স্টোকসের পারফরম্যান্সে।
  • দর্শক ছাড়াই খেলতে হবে: পিটারসেন
    করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হলে ক্রিকেটারদের দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা উচিত বলে মনে করেন কেভিন পিটারসেন। সাবেক ইংলিশ অধিনায়কের মতে, এই মুহূর্তে খেলাধুলাই পারে লোকজনকে মানসিকভাবে উজ্জীবিত করতে।
  • ‘পিটারসেনের প্রতি ঈর্ষান্বিত ছিল দলের অনেকে’
    রাতারাতি ফুলেফেঁপে উঠল একজনের ব্যাংক ব্যালান্স, তাতে পাল্টে গেল ড্রেসিং রুমের আবহ। ইংল্যান্ড দলের সেই সময়টার কথা বলছেন মাইকেল ভন। সাবেক ইংল্যান্ড অধিনায়কের দাবি, মোটা অঙ্কের চুক্তিতে আইপিএলে দল পাওয়ার পর কেভিন পিটারসেনের প্রতি ঈর্ষান্বিত ছিলেন ইংলিশ ক্রিকেটারদের অনেকে। এতদিন পর সেই প্রসঙ্গ উঠে আসায় অবশ্য বেশ বিরক্ত পিটারসেন।
  • ধোনিকে যে কারণে সেরা বলছেন পিটারসেন
    মহেন্দ্র সিং ধোনির নেতৃত্ব গুণ নিয়ে চর্চা কম হয়নি। তবে তিনিই কি সর্বকালের সেরা? এটির বিপক্ষে যাওয়ার মতো খুব বেশি যুক্তি পাচ্ছেন না কেভিন পিটারসেন। প্রত্যাশার যে ভার ধোনিকে বয়ে নিতে হয়েছে, সেখানেই অধিনায়ক ধোনির তুলনীয় কাউকে দেখছেন না সাবেক ইংলিশ ব্যাটসম্যান।
  • পিটারসেনের টর্নেডো ইনিংসে কোয়েটার জয়
    বিশাল সংগ্রহ গড়েও জেতা হয়নি লাহোর কালান্দার্সের। কেভিন পিটারসেনের টর্নেডো ইনিংসে ৫ উইকেটের জয় পেয়েছে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। দুইশ’ রানের লক্ষ্য পেরিয়ে গেছে ৭ বল হাতে রেখেই।