• খাওয়াজার অস্ট্রেলিয়া দলে ফেরা কঠিন: পন্টিং
    বাজে পারফরম্যান্সের পর দলে জায়গা হারিয়েছেন। বাদ পড়েছেন বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে। উসমান খাওয়াজা আন্তর্জাতিক ক্রিকেটে তার সেরাটা দিতে ব্যর্থ হয়েছেন বলে মনে করেন রিকি পন্টিং। সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়কের মতে, খাওয়াজার জন্য জাতীয় দলে ফেরাটা হবে বেশ কঠিন।
  • শোয়েবের গতি দেখে অন্য প্রান্তে থাকতে চেয়েছিলেন ল্যাঙ্গার!
    একের পর এক আগুনের গোলা ধেয়ে আসছে। কে চায় শখ করে অগ্নিপরীক্ষায় পড়তে। চাননি জাস্টিন ল্যাঙ্গারও। দুই দশক আগের এক ম্যাচে শোয়েব আখতারকে খেলার ব্যাপারে নাকি তার মাঝে একরকম অনীহা দেখা গিয়েছিল, জানিয়েছেন রিকি পন্টিং।
  • দাবানলে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ২২ গজে পন্টিং-ওয়ার্ন
    আবারও ব্যাট-বলের লড়াইয়ে দেখা যাবে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং, কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নসহ দেশটির এক ঝাঁক তারকা ক্রিকেটারকে। তবে কোনো পেশাদার ম্যাচে নয়, দেশে বিধ্বংসী দাবানলে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আগামী মাসে এক চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন তারা।
  • অস্ট্রেলিয়ার বিশ্বকাপ সঙ্গী পন্টিং
    দুটি বিশ্বকাপের শিরোপা জয়ী অধিনায়ক। ছিলেন আরও একটি করে বিশ্বকাপে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হওয়া দলে। সব মিলিয়ে ৫টি বিশ্বকাপ খেলেছেন রিকি পন্টিং। বিশ্বকাপে যাচ্ছেন এবারও। তবে নতুন ভূমিকায়। বিশ্বকাপকে সামনে রেখে সাবেক অধিনায়ককে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে অস্ট্রেলিয়া।