• পাকিস্তান সফরে নেই নিসার
    অভিষেক টেস্টের সঙ্গে আরেকটি টেস্ট সহসাই যোগ করতে পারছেন না মাইকেল নিসার। ঘরোয়া ক্রিকেটে চোট পেয়ে পাকিস্তান সফরের অস্ট্রেলিয়া টেস্ট দল থেকে ছিটকে গেলেন এই পেসার। তার জায়গায় বদলি হিসেবে সুযোগ পেলেন মার্ক স্টেকেটি।
  • নাটকীয়ভাবে ছিটকে গেলেন কামিন্স, নেতৃত্বে স্মিথ
    ২০১৮ সালের সেই বল টেম্পারিং কাণ্ডের পর আবার অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে মাঠে নামলেন স্টিভেন স্মিথ। অনেক অপেক্ষার পর অবশেষে স্বপ্নের ব্যাগি গ্রিন ক্যাপ পেলেন মাইকেল নিসার। তবে সবই হলো নাটকীয় কয়েকটি ঘণ্টার চমকপ্রদ পালাবদলের পর। মূল অধিনায়ক প্যাট কামিন্স কোভিড আক্রান্ত একজনের সংস্পর্শে আসায় বাধ্য হয়েই অ্যাডিলেইড টেস্ট শুরুর ঠিক আগে এতটা পরিবর্তনে মধ্য দিয়ে যেতে হলো অস্ট্রেলিয়াকে।
  • হেইজেলউডের বদলে রিচার্ডসন নাকি নিসার?
    ভেন্যুর বদলে গন্তব্য যখন হলো বাড়ি, জশ হেইজেলউডের সম্ভাব্য বাস্তবতা ফুটে উঠেছিল তাতেই। এবার আনুষ্ঠানিক ঘোষণাও এলো। সাইড স্ট্রেইনের কারণে চলতি অ্যাশেজের দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন অভিজ্ঞ এই পেসার। অ্যাডিলেইডে দিন-রাতের টেস্টে তার জায়গা নেওয়ার লড়াইয়ে এখন জাই রিচার্ডসন ও মাইকেল নিসার।
  • করোনাভাইরাস কেড়ে নিল অস্ট্রেলিয়া পেসারের চুক্তি
    প্রথমবার কাউন্টি খেলার সুযোগ, সেটিও সারের মতো বড় দলে। মাইকেল নিসার ছিলেন দারুণ রোমাঞ্চিত। কিন্তু তার সব সম্ভাবনা শেষ হয়ে গেল করোনাভাইরাসের ছোবলে। টুর্নামেন্ট নিয়ে অনিশ্চয়তা ও সম্ভাব্য আর্থিক সঙ্কটের ভাবনায় এই অস্ট্রেলিয়ান পেসারের সঙ্গে চুক্তি বাতিল করেছে সারে।