• নারাইনের বোলিং অ্যাকশনে ‘সমস্যা নেই’
    সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে দারুণ এক সুসংবাদ পেল কলকাতা নাইট রাইডার্স। সুনিল নারাইনের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি পাওয়া যায়নি বলে জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। সতর্ক করাদের তালিকা থেকেও নাম কেটে দেওয়া হয়েছে ক্যারিবিয়ান এই স্পিনারের।
  • ‘নারাইনকে হারানো কলকাতার জন্য বড় ক্ষতি নয়’
    ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ, বোলিংয়ে ভালো কিছু করতে পারেননি। এর উপর আবার প্রশ্নবিদ্ধ হয়েছে সুনিল নারাইনের বোলিং অ্যাকশন। নিষিদ্ধ হওয়ার ঝুঁকিতে তাকে সবশেষ ম্যাচে খেলায়নি কলকাতা নাইট রাইডার্স। কেভিন পিটারসেন অবশ্য ক্যারিবিয়ান এই স্পিন বোলিং অলরাউন্ডারের অনুপস্থিতিতে দলটির খুব বেশি ক্ষতি দেখছেন না।
  • বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হওয়ায় অবাক নারাইন ও কলকাতা
    শেষবার আইপিএলে বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হওয়ার পর থেকে ৬০-এর ওপর ম্যাচ খেলে ফেলেছেন সুনিল নারাইন। চলতি আসরে ষষ্ঠ ম্যাচ খেলার সময় আবারও প্রশ্ন তোলা হলো তার অ্যাকশন নিয়ে। দীর্ঘ পাঁচ বছর পর হুট করে তাকে সতর্ক করাদের তালিকাতে রাখায় অবাক কলকাতা নাইট রাইডার্স। বিস্মিত নারাইন নিজেও।
  • আবার প্রশ্নবিদ্ধ নারাইনের বোলিং অ্যাকশন
    রুদ্ধশ্বাস ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে জয় এনে দেওয়ার আনন্দের পরপরই সুনিল নারাইন পেলেন দুঃসংবাদ। তার বোলিং অ্যাকশন নিয়ে আম্পায়ারদের সংশয় জেগেছে আবারও।
  • সিপিএলের প্রথম দিনে ব্যাটে-বলে উজ্জ্বল নারাইন-রশিদ
    বল হাতে টি-টোয়েন্টিতে বরাবরই ব্যাটসম্যানদের যম সুনিল নারাইন ও রশিদ খান। নানা সময়ে নিজেদের ব্যাটিং সামর্থ্যও দেখিয়েছেন দুজন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নতুন মৌসুমের প্রথম দিনে দুজনই জ্বলে উঠলেন ব্যাটে-বলে। বড় অবদান রাখলেন তারা দলের জয়ে।
  • উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন নারাইন-পোলার্ড
    ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সুনিল নারাইন ও কাইরন পোলার্ডকে দলে ফিরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ১৪ সদস্যের দলে নতুন মুখ উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যান্থনি ব্রামবল।
  • চিটাগংকে বিদায় করে ফাইনালের লড়াইয়ে ঢাকা
    দুই দলের আগের দুটি ম্যাচেই জিতেছিল চিটাগং। কিন্তু নকআউটে ছবিটা বদলে দিল ঢাকা। বল হাতে গুরুত্বপূর্ণ চারটি উইকেটের পর ব্যাটিংয়েও শুরুতে ঝড় তুললেন সুনিল নারাইন। চিটাগং ভাইকিংসকে বিদায় করে ফাইনালের লড়াইয়ে টিকে থাকল ঢাকা ডায়নামাইটস।
  • বিশ্বকাপ বাছাই রেখে পিএসএলে পোলার্ড, রাসেল, নারাইন
    ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাই রেখে পাকিস্তানের টি-টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলকে বেছে নিয়েছেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন ও ড্যারেন ব্রাভো। তাদের পথে হাঁটেননি ক্রিস গেইল। বিশ্বকাপ বাছাই পর্বে খেলবেন এই বাঁহাতি ওপেনার।
  • রাজশাহীকে উড়িয়ে শেষ চারে ঢাকা
    একবার-দুবার নয়, পাঁচবার জীবন পেলেন সুনিল নারাইন। সৌভাগ্যের রথে চড়ে খেললেন ঝড়ো এক ইনিংস। বল হাতে জ্বলে উঠলেন সাকিব আল হাসান। রাজশাহী কিংসকে উড়িয়ে শেষ চার নিশ্চিত করল ঢাকা ডায়নামাইটস।
  • হাসানের তোপের পর মালিকের পঞ্চাশে কুমিল্লার জয়
    হাসান আলির দুর্দান্ত বোলিং দেখিয়ে দিয়েছিল তীরের ঠিকানা। অভিজ্ঞতার তরী বেয়ে সেই ঠিকানায় দলকে নোঙর করালেন শোয়েব মালিক। ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্সে পথটা কঠিন করে দিয়েছিলেন সুনিল নারাইন। কিন্তু দুই পাকিস্তানির দারুণ পারফরম্যান্সে শেষ পর্যন্ত জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সই।
  • ‘সাকিব রিল্যাক্সড অধিনায়ক’
    ঢাকা ডায়নামাইটস দলে তারার মেলা। এমন একটি দলকে নেতৃত্ব দেওয়া সহজ নয়। সাকিব আল হাসান বাংলাদেশের উজ্জ্বলতম তারা। তবে দলে অনেকেই আছেন, বিশ্ব ক্রিকেটের বিচারেও তারা বেশ বড় তারকা। কাজটি তাই চ্যালেঞ্জিং। তবে তাদেরই একজন দিলেন সার্টিফিকেট, সাকিব দল সামলাচ্ছেন দারুণভাবেই।
  • আফগানদের জয়যাত্রা থামালেন নারাইন
    সুনিল নারাইনের স্পিনে প্রথম টি-টোয়েন্টিতে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটে-বলে দারুণ লড়াই করেছেন রশিদ খান, তবে তাতে কাজ হয়নি। রেকর্ড টানা ১১ জয়ের পর হেরেছে আফগানিস্তান।
  • ঝড়ো অর্ধশতকে রেকর্ড স্পর্শ নারাইনের
    হঠাৎ করে উদ্বোধনী ব্যাটসম্যান বনে যাওয়া সুনিল নারাইন প্রতিযোগিতামূলক ক্রিকেটে নিজের প্রথম অর্ধশতকেই ঢুকে গেছেন রেকর্ড বইয়ে। আইপিএলে সবচেয়ে কম বলে পঞ্চাশে পৌঁছানোর ইউসুফ পাঠানের রেকর্ড স্পর্শ করেছেন তিনি।