• ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ নরকিয়ার
    ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেয়েছে দক্ষিণ আফ্রিকা। নিতম্বের চোটে লাল বলের সিরিজ থেকে ছিটকে গেছেন পেসার আনরিক নরকিয়া।
  • কিপটে বোলিংয়ে নায়ক নরকিয়া
    হার দিয়ে শুরুর পর টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম জয়ের স্বাদ পেয়েছে দক্ষিণ আফ্রিকা। উড়িয়ে দিয়েছে এই সংস্করণের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে। যেখানে বড় অবদান আনরিক নরকিয়ার। দারুণ বোলিংয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন ডানহাতি এই পেসার।
  • ১৪ উইকেটের দিনে ৯৭ রানেই শেষ উইন্ডিজ
    উইকেটে হালকা সবুজের ছোঁয়া আর কিছুটা বাড়তি বাউন্স। এতটুকু কাজে লাগিয়েই উইকেট শিকারের উৎসব করলেন দুই দলের ফাস্ট বোলাররা। লুঙ্গি এনগিদি ও আনরিক নরকিয়ার বোলিং তোপে পুড়ল ক্যারিবিয়ান ব্যাটিং। অভিষিক্ত জেডেন সিলসের দারুণ বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজই দিল জবাব। ১৪ উইকেটের ঘটনাবহুল দিনের শেষে অবশ্য এগিয়ে দক্ষিণ আফ্রিকাই।
  • দক্ষিণ আফ্রিকার অ্যাওয়ার্ডে নরকিয়া ও ইসমাইলের জয়-জয়কার
    সম্ভাবনাময় ক্রিকেটার থেকে উন্নতির পথে দ্রুত ছুটে সেরা হওয়ার দারুণ নজির দেখালেন আনরিক নরকিয়া। দক্ষিণ আফ্রিকার বর্ষষেরা নবীন ক্রিকেটার হওয়ার পরের বছরই এই ফাস্ট বোলার জিতে নিলেন বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার।
  • নরকিয়ার বোলিং তোপে বিধ্বস্ত লঙ্কান ব্যাটিং
    জোহানেসবার্গে নিখুঁত লাইন-লেংথ ও গতির ঝলক দেখালেন আনরিক নরকিয়া। ক্যারিয়ার সেরা বোলিংয়ে শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিলেন এই পেসার। পরে দুর্দান্ত ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকাকে বড় লিডের পথে রেখেছেন ডিন এলগার।
  • শোয়েবের রেকর্ড ভাঙতে চান নরকিয়া
    আইপিএলে সবচেয়ে দ্রুতগতির বলের রেকর্ড গড়া আনরিক নরকিয়ার নজর এখন আরও উঁচুতে। দিল্লি ক্যাপিটালসের এই পেসার ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির বলটি করতে চান। ভাঙতে চান শোয়েব আখতারের রেকর্ড।
  • ১৫৬ কিলোমিটারের গোলা ছুড়ে নরকিয়া বললেন, ‘জানতাম না’
    এবারের আইপিএলে ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে বল নিয়মিতই করছেন আনরিক নরকিয়া। দিল্লি ক্যাপিটালসের দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার বুধবার ছাড়িয়ে গেলেন নিজেকেও। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে পেরিয়ে গেলেন ১৫৬ কিলোমিটার। এবারের আইপিএলে সবচেয়ে দ্রুতগতির ডেলিভারি সেটিই। ম্যাচের পর নরকিয়া বললেন, নিজেও জানতেন না এত গতিময় বোলিং করেছেন।
  • ছিটকে গেলেন নরকিয়া, দ. আফ্রিকা বিশ্বকাপ দলে মরিস
    দক্ষিণ আফ্রিকার চার পেসারকে ভোগাচ্ছে চোট। তাদের একজন আনরিক নরকিয়া চোটের সঙ্গে লড়াইয়ে হেরে বাদ পড়ে গেছেন বিশ্বকাপ দল থেকে। তার জায়গায় দক্ষিণ আফ্রিকা ফিরিয়েছে অলরাউন্ডার ক্রিস মরিসকে।