• ধনাঞ্জয়ার সেঞ্চুরিতে শক্ত অবস্থানে শ্রীলঙ্কা
    নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে আড়াইশর আগে গুটিয়ে যাওয়ার শঙ্কা জেগেছিল। ওয়েস্ট ইন্ডিজের স্পিনে বিপর্যয়ে পড়া শ্রীলঙ্কাকে পথ দেখালেন ধনাঞ্জয়া ডি সিলভা। উপহার দিলেন দারুণ এক সেঞ্চুরি। নবম উইকেটে লাসিথ এম্বুলদেনিয়ার যোগ্য সঙ্গ পেয়ে শতরানের জুটিতে দলকে বড় লক্ষ্যের এগিয়ে নিচ্ছেন ধনাঞ্জয়া।
  • অবশেষে কেন্দ্রীয় চুক্তিতে লঙ্কান ক্রিকেটাররা
    আপাত একটি সমাধান হলো। অবশেষে কেন্দ্রীয় চুক্তিতে এলেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। পাঁচ মাসের জন্য এই চুক্তিতে স্বাক্ষর করেছেন ১৮ ক্রিকেটার, তাদের মধ্যে নেই অভিজ্ঞ অ্যাঞ্জেলো ম্যাথিউস।
  • রোমাঞ্চকর ম্যাচ জিতে সিরিজে ফিরল শ্রীলঙ্কা
    মন্থর উইকেটে রানের জন্য ভুগলেন দুই দলের ব্যাটসম্যানরাই। তাতে বড় ইনিংসের দেখা মিলল না। কিন্তু লড়াই জমল বেশ, ম্যাচ গড়াল শেষ ওভারে। ধনাঞ্জয়া ডি সিলভার হার না মানা ইনিংসে রোমাঞ্চ ছড়ানো ম্যাচ জিতে সিরিজে ফিরল স্বাগতিকরা।
  • করুনারত্নে-ধনাঞ্জয়ার রেকর্ড জুটি, সারাদিনে উইকেট নেই বাংলাদেশের
    টেস্টের চতুর্থ দিনেও উইকেটের আচরণে নেই কোনো পরিবর্তন। ব্যাটিং স্বর্গে বাংলাদেশের সাদামাটা বোলিং কাজে লাগিয়ে দুই লঙ্কান ব্যাটসম্যান রাঙালেন নানা মাইলফলক আর অর্জনে। দিমুথ করুনারত্নে পেলেন প্রথম ডাবল সেঞ্চুরির স্বাদ। দেড়শ ছুঁয়ে অপরাজিত ধনাঞ্জয়া ডি সিলভা। দুজনের রেকর্ড গড়া জুটিতে গোটা দিনে উইকেটের দেখা পেল না বাংলাদেশ।
  • জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশের আরও কাছে শ্রীলঙ্কা
    লাঞ্চের পর শ্রীলঙ্কার রান স্রোত থামানোর যেন পথ পাচ্ছেন না বাংলাদেশের বোলাররা। দেড়শ ছুঁয়ে অপরাজিত দিমুথ করুনারত্নে, সেঞ্চুরির দেখা পেয়েছেন ধনাঞ্জয়া ডি সিলভা। তাদের রেকর্ড জুটির সৌজন্যে পাল্লেকেলে টেস্টে বাংলাদেশের আরও কাছে পৌঁছে গেছে শ্রীলঙ্কা।
  • দক্ষিণ আফ্রিকা সফর শেষ ধনাঞ্জয়ার
    ধনাঞ্জয়া ডি সিলভাকে নিয়ে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা। বাম ঊরুর চোটে দক্ষিণ আফ্রিকা সফর শেষ হয়ে গেছে এই অলরাউন্ডারের।
  • টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন প্রদিপ, ধনাঞ্জয়া
    চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন নুয়ান প্রদিপ ও ধনাঞ্জয়া ডি সিলভা। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে চোট পান শ্রীলঙ্কার এই দুই ক্রিকেটার।
  • জিম্বাবুয়ে টেস্টের দল থেকে বাদ ধনাঞ্জয়া
    জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার একমাত্র টেস্টের দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার ধনাঞ্জয়া ডি সিলভা। চোটের জন্য খেলা হবে না ব্যাটসম্যান কুসল পেরেরা ও পেসার নুয়ান প্রদিপের।
  • ডি সিলভার শতকে বড় সংগ্রহের পথে শ্রীলঙ্কা
    ৩০ ওভারের মধ্যে শ্রীলঙ্কার প্রথম চার ব্যাটসম্যানকে ফিরিয়ে দিলেও দিনটি নিজেদের করে নিতে পারেনি জিম্বাবুয়ে। ধনাঞ্জয়া ডি সিলভার দ্বিতীয় শতকে বড় সংগ্রহের পথে রয়েছে অতিথিরা।
  • ধনাঞ্জয়ার শতকে ঘুরে দাঁড়াল শ্রীলঙ্কা
    কলম্বো টেস্টের প্রথম দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৫ উইকেটে ২১৪ রান। কোনো টেস্টে প্রথম দিনের এই স্কোর খুব একটা বড় নয়। তবে মাত্র ২৬ রানে প্রথম পাঁচ ব্যাটসম্যানকে হারানো কোনো দলের জন্য এটাই অসাধারণ ঘুরে দাঁড়ানো।