• আইপিএলে দিল্লির নেতৃত্ব পেয়ে পান্তের স্বপ্ন পূরণ
    শ্রেয়াস আইয়ার কাঁধে চোট পাওয়ার পর থেকে একরকম নিশ্চিতই ছিল, নতুন অধিনায়ক খুঁজে নিতে হবে দিল্লি ক্যাপিটালসকে। দলটিকে আসন্ন আইপিএল আসরে নেতৃত্ব দেবেন রিশাভ পান্ত। অধিনায়কত্ব পেয়ে ভারতের তরুণ এই কিপার-ব্যাটসম্যান অনুভব করছেন স্বপ্ন পূরণের আনন্দ।
  • শ্রেয়াসের ওয়ানডে সিরিজ শেষ
    কাঁধের চোটে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন শ্রেয়াস আইয়ার। আইপিএলের প্রথম অংশেও ভারতীয় এই ব্যাটসম্যানের খেলা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। 
  • দিল্লি অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা
    সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে হারের হতাশা তো আছেই, সঙ্গে জরিমানাও গুনতে হচ্ছে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে। মন্থর ওভার রেটের কারণে তাকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।
  • ‘৫০০ ম্যাচ খেলেছি, যাকে ইচ্ছা সাহায্য করতে পারি’
    এখন সৌরভ গাঙ্গুলির পরিচয় ভারতের ক্রিকেট বোর্ডের প্রধান, তবে জীবনের সবচেয়ে বড় পরিচয় তার ক্রিকেটার সত্ত্বা। সেটিই মনে করিয়ে দিলেন ভারতের সাবেক অধিনায়ক। স্বার্থের সংঘাত নিয়ে সমালোচনার প্রশ্নে সৌরভের অকপট উত্তর, যে কোনো ক্রিকেটারকে সহায়তা করার অধিকার তার আছে।
  • রান উৎসবের ম্যাচে ভারতের রেকর্ড গড়া জয়
    ছোট মাঠ, উইকেট ব্যাটিং স্বর্গ। ইডেন পার্ক তাই প্রায়ই হয়ে ওঠে বোলারদের বধ্যভূমি আর ব্যাটসম্যানদের প্রিয় প্রাঙ্গন। তেমনই আরেকটি রান উৎসবের ম্যাচে শেষ পর্যন্ত হেরে গেল নিউ জিল্যান্ড। দেশের বাইরে নিজেদের রান তাড়ার নতুন রেকর্ড গড়ে জিতল ভারত।
  • শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে ভারতের অধিনায়ক রোহিত
    কদিন আগেই বলেছিলেন, ‘আমি রোবট নই, আমারও বিশ্রাম লাগে।’ কাঙ্ক্ষিত সেই বিশ্রাম পেলেন বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ভারত অধিনায়ক থাকবেন মাঠের বাইরে। তার জায়গায় নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।
  • ভারতের টি-টোয়েন্টি দলে শ্রেয়াস ও সিরাজ
    জাতীয় দলের দুয়ারে কড়া নাড়ছিলেন বেশ কিছুদিন ধরে। ঘরোয়া ক্রিকেট ও ‘এ’ দলের হয়ে ব্যাটে রানের জোয়ার। কিন্তু তারকাবহুল দলে জায়গাই মিলছিল না। সবশেষ নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলেও পূরণ হয়নি আশা। অবশেষে অপেক্ষার অবসান। নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ভারতীয় দলে জায়গা পেয়েছেন শ্রেয়াস আইয়ার।