• সাদমানের ব্যাটে রান, তানভিরের ৬ উইকেট
    টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠে গড়ানোর দিনে বাংলাদেশে শুরু হলো জাতীয় ক্রিকেট লিগের নতুন আসর। দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের প্রধান টুর্নামেন্ট এবার আসন্ন পাকিস্তান সিরিজের প্রস্তুতির মঞ্চ। সেখানে শুরুটা ভালোই হলো সাদমান ইসলামের। ফিফটি করলেন টেস্ট দলের বাঁহাতি এই ওপেনার। ৬ উইকেট নিয়ে আলো ছড়ালেন তরুণ বাঁহাতি স্পিনার তানভির ইসলাম।
  • নাঈম-আফিফের ব্যাটে শীর্ষে আবাহনী
    কখনও তুললেন ঝড়, কখনও রানের জন্য করলেন সংগ্রাম। নিজের মতো করে খেলে চলতি আসরে নিজের প্রথম ফিফটি করলেন মোহাম্মদ নাঈম শেখ। প্রথমবারের মতো ওপেনিংয়ে নেমে পঞ্চাশের দেখা পেলেন আফিফ হোসেন। তাদের ব্যাটে বড় সংগ্রহ গড়ল আবাহানী। তারুণ্য নির্ভর শাইনপুকুরকে হারিয়ে পয়েন্টে তালিকার শীর্ষে উঠল মুশফিকুর রহিমের দল।
  • তানভিরের ১৩ উইকেটে ইনিংস ব্যবধানে জয়
    ভবিষ্যতের জন্য তৈরি হওয়ার সিরিজের শুরুটা দুর্দান্ত হলো তানভির ইসলামের। দারুণ বোলিংয়ে চার দিনের ম্যাচে বাঁহাতি এই স্পিনার পেলেন ১৩ উইকেট। আয়ারল্যান্ড উলভসকে ইনিংস ব্যবধানে হারাল বাংলাদেশ ইমার্জিং দল।
  • ইয়াসিরের ৮ রানের আক্ষেপ, তানভিরের ৩ উইকেট
    স্লগ করে তুলে নিতে চাইলেন বাউন্ডারি, কিন্তু স্টাম্পের বলে লাইন মিস করে হলেন এলবিডব্লিউ। চমৎকার ইনিংসের সমাপ্তি আক্ষেপ নিয়ে। ৮ রানের জন্য সেঞ্চুরি পাওয়া হলো না ইয়াসির আলি চৌধুরির। বাংলাদেশ ইমার্জিং দলের বাকি ব্যাটসম্যানদের থিতু হয়েও সুযোগ কাজে লাগাতে না পারার চিত্র দেখা গেল দিন জুড়ে।
  • অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে চমক তানভির, টেস্টে স্টেকেটি
    অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নজর কাড়ার পর বছর না ঘুরতেই জাতীয় দলে সুযোগ পেয়ে গেলেন তানভির স্যাঙ্ঘা। যুব বিশ্বকাপের পর বিগ ব্যাশ মাতিয়ে ১৯ বছর বয়সী এই লেগ স্পিনার জায়গা পেলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে। টেস্ট দলে প্রথমবার সুযোগ পেলেন পেসার মার্ক স্টেকেটি।
  • ভেটোরির ছোঁয়া পেলেন তানভির-মুরাদরা
    চড়া পারিশ্রমিকে আনা স্পিন কোচের অনেকটা সময় পেরিয়ে যাচ্ছে কেবল ম্যাচ দিয়েই। মিরপুর টেস্ট চারদিনে শেষ হওয়ায় ড্যানিয়েল ভেটোরিকে একটু কাজে লাগানোর ফুরসত পাওয়া গেল। জাতীয় দলের বাইরের চার স্পিনারের সঙ্গে সময় কাটালেন বাংলাদেশের স্পিন কোচ।