• তাইবুরের বীরত্বের পর রেজাউরের ঝলক
    নায়ক হওয়ার সুযোগ ছিল জুনায়েদ সিদ্দিকের সামনে। ৩ বলে মেলাতে হতো ৯ রানের সমীকরণ। পারেননি বাঁহাতি এই ওপেনার। তাইবুর রহমানের লড়াকু সেঞ্চুরির পর রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে হারতে বসা ম্যাচে নাটকীয় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। 
  • জাতীয় লিগে প্রথমবার সেরা রাজ্জাক-তাইবুর
    প্রথম শ্রেণির ক্রিকেটে তার সাফল্যের ধারে কাছে নেই বাংলাদেশের কোনো বোলার। দুই দশকের ক্যারিয়ারে গত এক দশকে তার ধারাবাহিকতা অসাধারণ। অবিশ্বাস্য হলেও সত্যি, সেই আব্দুর রাজ্জাক জাতীয় লিগের শীর্ষ উইকেট শিকারী হলেন এই প্রথমবার। ঘরোয়া ক্রিকেটের আরেক নিয়মিত পারফরমার তাইবুর রহমান প্রথমবার হলেন সর্বোচ্চ রান স্কোরার।
  • ৭ ছক্কায় নাদিফের সেঞ্চুরি
    সেঞ্চুরির সুবাস নিয়ে দিন শুরু করা শুভাগত হোম ও তাইবুর রহমান পৌঁছে গেলেন কাঙ্ক্ষিত ঠিকানায়।সাতে নেমে আগ্রাসী ব্যাটিংয়ে সেঞ্চুরি করলেন নাদিফ চৌধুরি। এই ত্রয়ীর সেঞ্চুরিতে রাজশাহীর বিপক্ষে ঢাকা বিভাগ গড়ল বড় সংগ্রহ। 
  • তাইবুর-শুভাগতর ব্যাটে ঢাকার লিড
    আগের দিন বোলিংয়ে আলো ছড়ানোর পর ব্যাটিংয়ে দারুণ পারফরম্যান্স উপহার দিলেন শুভাগত হোম চৌধুরী। অন্যপাশে সঙ্গী হিসেবে পেলেন তাইবুর রহমানকে। মিডল অর্ডারে এই দুই ব্যাটসম্যানের অবিচ্ছিন্ন জুটিতে রাজশাহীর বিপক্ষে লিড নিয়েছে ঢাকা।
  • তাইজুলের ৫ উইকেটের পর জহুরুলের দৃঢ়তা
    প্রথম ইনিংসে চার উইকেট নেওয়া তাইজুল ইসলাম এবার নিলেন পাঁচটি। এরপরও তাইবুর রহমানের জোড়া ফিফটিতে চালকের আসনে ছিল ঢাকা। দ্রুত তিন উইকেট নিয়ে ম্যাচ জমিয়ে তুলেছিল তারা। শেষ পর্যন্ত জহুরুল ইসলামের দৃঢ়তায় ম্যাচ বাঁচিয়েছে রাজশাহী।
  • দুর্দান্ত তাইবুর জেতালেন দোলেশ্বরকে
    লক্ষ্য ছোট। তাতেও ছুটতে গিয়ে হোঁচট বারবার। এক সময় উঠে দাঁড়ানোই মনে হচ্ছিল কঠিন। সেই শঙ্কা উড়িয়ে দৃঢ় পায়ে প্রাইম দোলেশ্বরকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিলেন তাইবুর রহমান।
  • জোড়া সেঞ্চুরি ছাপিয়ে লিটনের ক্যারিয়ার সেরা ব্যাটিং
    ওয়ানডে দলে জায়গা হারানো লিটন দাস উজ্জ্বল লিগে। ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে প্রাইম দোলেশ্বরকে এনে দিয়েছেন টানা দ্বিতীয় জয়। সেঞ্চুরি করেও কলাবাগান ক্রীড়া চক্রের টানা তৃতীয় হার ঠেকাতে পারেননি মোহাম্মদ আশরাফুল ও তাইবুর রহমান।
  • ইনিংস ব্যবধানে ঢাকার জয়
    ঢাকার বিপক্ষে চতুর্থ দিন মাত্র এক ঘণ্টা টিকছে বরিশালের দ্বিতীয় ইনিংস। সালমান হোসেন ছাড়া আর কেউ এদিন দাঁড়াতে না পারায় ইনিংস ও ৭৮ রানের বড় ব্যবধানে হেরেছে দলটি।
  • সাইফ, তাইবুরের দ্বিশতকে ঢাকার রানের পাহাড়
    টানা দ্বিতীয় শতকটিকে দ্বিশতকে পরিণত করেছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান। দ্বিতীয় দ্বিশতক পাওয়া তাইবুর রহমান খেলেছেন ক্যারিয়ার সেরা ইনিংস। তাদের দৃঢ়তায় বরিশালের বিপক্ষে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে ঢাকা।
  • তাইবুর পারভেজের দুর্দান্ত শতক
    ম্যাচ তিনটি, ইনিংস একটি! বৃষ্টিবিঘ্নিত আগের দুই ম্যাচে ব্যাটিংয়ের সুযোগই পাননি তাইবুর পারভেজ। তৃতীয় রাউন্ডে ব্যাটিংয়ে নেমে খেললেন ১৪৭ রানের অসাধারণ ইনিংস।