• ‘বক্সিং ডে’ টেস্ট থেকে ছিটকে গেলেন হেইজেলউড
    শঙ্কা ছিল আগে থেকেই, এবার সেটাই সত্যি হলো। হ্যামস্ট্রিংয়ের চোটে নিউ জিল্যান্ডের বিপক্ষে ‘বক্সিং ডে’ টেস্ট থেকে ছিটকে গেলেন জশ হেইজেলউড।
  • স্টার্কের ৫ উইকেটের পর বিপর্যস্ত নিউ জিল্যান্ড
    অস্ট্রেলিয়ার বোলারদের তোপে তৃতীয় দিনে বেশি দূর এগোতে পারল না নিউ জিল্যান্ড। তাদেরকে ফলো-অন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার লিড চারশ পেরিয়েছে এরই মধ্যে। কোণঠাসা হয়ে পড়েছে কেন উইলিয়ামসনের দল।
  • রাওয়ালপিন্ডি টেস্টে ভেসেই গেল চতুর্থ দিনের খেলা
    প্রতিদিনই যেন বৃষ্টির দাপট বাড়ছে রাওয়ালপিন্ডিতে। কমছে মাঠের লড়াইয়ের দৈর্ঘ্য। বৃষ্টির বাধায় টেস্টের দ্বিতীয় দিনে খেলা হয়েছিল মাত্র ১৮.২ ওভার। আর তৃতীয় দিনে কেবল ৫.২ ওভার। এরই ধারাবাহিকতায় যেন এবারে ভেসে গেল চতুর্থ দিনের খেলা।
  • বড় সংগ্রহের পর স্টার্কের ছোবলে অস্ট্রেলিয়ার দিন
    মার্নাস লাবুশেনের সেঞ্চুরির পর টেল এন্ডারদের কার্যকর অবদানে চারশ ছাড়াল অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস। ব্যাট করতে নেমে শুরুতে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়া নিউ জিল্যান্ড প্রতিরোধ গড়ে কেন উইলিয়ামসন ও রস টেইলরের জুটিতে। তবে শেষ বেলায় উইলিয়ামসনসহ তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে কিউইদের খাদের কিনারে ঠেলে দিলেন মিচেল স্টার্ক।
  • রাওয়ালপিন্ডি টেস্টে বৃষ্টির দাপট চলছেই
    দশ বছরের বেশি সময় পর টেস্ট ক্রিকেট ফিরেছে পাকিস্তানে। অবশ্য বৃষ্টি আর আলোকস্বল্পতায় মাঠে ব্যাট-বলের লড়াই হচ্ছে সামান্যই। বৃষ্টির বাধায় দ্বিতীয় দিনে খেলা হয়েছিল মাত্র ১৮.২ ওভার। তৃতীয় দিনে বৃষ্টি আর আলোকসল্পতায় পুরো দিনে খেলা হলো মাত্র ৫.২ ওভার।
  • লাবুশেনের ব্যাটে রানের ফোয়ারা
    থিতু হয়ে ফিরে গেছেন ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। পার্থ টেস্টে দলকে টানছেন দারুণ ছন্দে থাকা মার্নাস লাবুশেন। তরুণ এই টপ অর্ডার ব্যাটসম্যানের টানা তৃতীয় সেঞ্চুরিতে নিউ জিল্যান্ডের বিপক্ষে বড় সংগ্রহের পথে রয়েছে অস্ট্রেলিয়া।
  • রাওয়ালপিন্ডি টেস্টে বৃষ্টির দাপট
    বৃষ্টির বাধায় রাওয়ালপিন্ডি টেস্টে দ্বিতীয় দিনে খেলা হয়েছে মাত্র ১৮.২ ওভার। আগের দিনের স্কোরের সঙ্গে এক উইকেট হারিয়ে ৬১ রান যোগ করেছে শ্রীলঙ্কা।