• সেরাদের একজন হওয়ার স্বপ্ন টমাসের
    গতির ঝড় তুলে নজর কাড়া ওশেন টমাস মুখিয়ে আছেন লাল বলে নিজের সামর্থ্য দেখাতে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট খেলতে অপেক্ষায় আছেন এই পেসার।
  • পায়ের চার আঙুল হারিয়েও টেস্ট খেলেছিলেন যিনি
    বিস্তীর্ণ নীল জলরাশি। কাঁচের মতো স্বচ্ছ পানি। ক্যারিবিয়ান সাগর যেন হাতছানি দিয়ে ডাকে প্রতিনিয়ত। বারবাডোজ পৌঁছে আর দেরি করেননি ফ্রেড টিটমাস। সতীর্থদের সঙ্গে দাপাদাপি করছিলেন সাগরে। হঠাৎই বিপত্তি। মোটরবোটের সঙ্গে লেগে কেটে গেল পায়ের চারটি আঙুল। তুঙ্গে থাকা ক্যারিয়ার তখন সেখানেই শেষ হওয়ার শঙ্কা। কিন্তু আবার তিনি ফিরেছিলেন মাঠে, খেলেছিলেন টেস্টও। ক্রিকেটে প্রতিবন্ধকতা জয়ের রোমাঞ্চকর এক গল্প টিটমাসের ওই ফিরে আসা।
  • সড়ক দুর্ঘটনায় আহত টমাস
    জ্যামাইকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তরুণ পেসার ওশেন টমাস। তবে বেঁচে গেছেন গুরুতর চোটের হাত থেকে।
  • ওয়েস্ট ইন্ডিজের বাজি টমাস: হোল্ডার
    ওশান টমাস কখনও কখনও অকাতরে বিলাতে পারেন রান। তবে একবার ছন্দ পেলে তিনিই হতে পারেন ভীষণ ধ্বংসাত্মক। গুঁড়িয়ে দিতে পারেন যে কোনো ব্যাটিং লাইন আপকে। তাই ওয়েস্ট ইন্ডিজ অধিনায়কের বাজি গতিময় এই পেসার।
  • টমাসের তোপের পর গেইলের রেকর্ড
    ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে ইংল্যান্ডকে গুঁড়িয়ে দিলেন গতিময় পেসার ওশেন টমাস। খুনে ব্যাটিংয়ে দেশের হয়ে দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন ক্রিস গেইল। তাদের নৈপুণ্যে পঞ্চম ওয়ানডেতে সফরকারীদের উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ।