• শ্রীলঙ্কায় নতুন স্টেডিয়াম কেন, প্রশ্ন জয়াবর্ধনের
    দেশের সবচেয়ে বড় স্টেডিয়াম তৈরির ঘোষণা দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। তবে ৪০ হাজার আসনের নতুন এই স্টেডিয়াম নির্মাণের বিরোধিতা করেছেন লঙ্কান সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে।
  • ‘শ্রীলঙ্কার কাছে ইংল্যান্ডের হারে জমে গেল বিশ্বকাপ’  
    ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার অপ্রত্যাশিত জয়ে বিশ্বকাপে শেষ চারের লড়াই খানিকটা উন্মুক্ত হয়ে গেছে বলে মনে করেন সাবেক লঙ্কান অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে। 
  • জয়াবর্ধনের হৃদয়ের কাছে বাংলাদেশ
    তখন তিনি কলম্বোর বিখ্যাত নালন্দা কলেজ দলের অধিনায়ক। রানের বন্যা বইয়ে দিচ্ছেন স্কুল ক্রিকেটে। মাত্রই শ্রীলঙ্কার স্কুল ক্রিকেটার অব দা ইয়ার হলেন। স্কুলের পারফরম্যান্সেই ডাক পেলেন বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা ‘এ’ দলে। সেটি ১৯৯৪ সাল, মাহেলা জয়াবর্ধনের বয়স ১৭!
  • মাহমুদউল্লাহ-বাশারের সঙ্গে কাজ করতে মুখিয়ে জয়াবর্ধনে
    হাবিবুল বাশারের বিপক্ষে অনেক খেলেছেন মাহেলা জয়াবর্ধনে। খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহও তার চেনা। বিপিএলের দলটির নতুন কোচ মুখিয়ে আছেন হাবিবুল-মাহমুদউল্লাহর সঙ্গে কাজ করতে।
  • খুলনা টাইটান্সের কোচ জয়াবর্ধনে
    মুম্বাই ইন্ডিয়ান্সকে রেকর্ড তৃতীয় আইপিএল শিরোপা এনে দেওয়া মাহেলা জয়াবর্ধনে এবার কোচ হয়ে আসছেন বিপিএলে। গতবারের চ্যাম্পিয়ন দল ঢাকা ডায়নামাইটসের এই খেলোয়াড় দুই বছরের জন্য হয়েছেন খুলনা টাইটান্সের কোচ।
  • এখনই জয়াবর্ধনের পথে নন সাঙ্গাকারা
    আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হলেও দুজনে এখনও চুটিয়ে খেলে বেড়াচ্ছেন বিভিন্ন দেশের ঘরোয়া লিগে। মাহেলা জয়াবর্ধনে অবশ্য কদিন পরই শুরু করবেন নতুন অধ্যায়। কোচিং করাবেন আইপিএলে। তবে এখনই প্রিয় বন্ধুর পথে হাঁটছেন না কুমার সাঙ্গাকারা। খেলে যেতে চান আরও কিছু সময়।