• তাইবুরের বীরত্বের পর রেজাউরের ঝলক
    নায়ক হওয়ার সুযোগ ছিল জুনায়েদ সিদ্দিকের সামনে। ৩ বলে মেলাতে হতো ৯ রানের সমীকরণ। পারেননি বাঁহাতি এই ওপেনার। তাইবুর রহমানের লড়াকু সেঞ্চুরির পর রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে হারতে বসা ম্যাচে নাটকীয় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। 
  • জুনায়েদের সেঞ্চুরি, জিয়ার ৯০
    আশা জাগিয়েও সেঞ্চুরি পাননি জিয়াউর রহমান ও নাঈম ইসলাম। প্রথম শ্রেণির ক্রিকেটে ষোড়শ সেঞ্চুরি তুলে নিয়েছেন জুনায়েদ সিদ্দিক। তাদের ব্যাটে দক্ষিণাঞ্চলের বিপক্ষে প্রথম ইনিংসে লিড নিয়েছে উত্তরাঞ্চল।  
  • জুনায়েদের সেঞ্চুরিতে ব্রাদার্সের জয়
    ভালো শুরু কাজে লাগাতে পারছিলেন না জুনায়েদ সিদ্দিক। এবার পারলেন বাঁহাতি ওপেনার। তুলে নিলেন লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের ষষ্ঠ সেঞ্চুরি। ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মাইশুকুর রহমান। দুই জনের ব্যাটে কলাবাগান ক্রীড়া চক্রকে সহজেই হারাল ব্রাদার্স ইউনিয়ন।
  • জুনায়েদ, আরিফুলের সেঞ্চুরি
    জোড়া সেঞ্চুরির স্বাদ পেয়েছেন উত্তরাঞ্চলের জুনায়েদ সিদ্দিক। টি-টোয়েন্টি ঘরানার ব্যাটিংয়ে সেঞ্চুরি করেছেন আরিফুল হক। দুই ইনিংসেই রান দেওয়ার সেঞ্চুরি হয়ে গেছে দক্ষিণাঞ্চলের আব্দুর রাজ্জাকের।
  • জুনায়েদের সেঞ্চুরি, রাজ্জাকের ৬ উইকেট
    জুনায়েদের সেঞ্চুরি আর ধীমান ঘোষ ও তাইজুল ইসলামের ফিফটিতে প্রথম ইনিংসে চারশ ছাড়ানোর স্কোর গড়েছে উত্তরাঞ্চল। ৬ উইকেট নিয়েছেন দক্ষিণাঞ্চলের আব্দুর রাজ্জাক।
  • রাজশাহীকে টানলেন জুনায়েদ
    বিপর্যয় আলিঙ্গন করেছিল আগের দিনই। দ্বিতীয় দিনেও গড়ে উঠল না তেমন কোনো জুটি। রাজশাহীকে একা টানলেন জুনায়েদ সিদ্দিক।
  • লিটন সেরা, রবির চমক
    নিজেকে ফিরে পাওয়া লিটন দাসের ব্যাটে ছিল চেনা ছন্দ। সময় নিয়ে খেলতে পছন্দ করা নাঈম ইসলাম, এনামুল হককে দেখা গেছে আক্রমণাত্মক মেজাজে। নিজের উপস্থিতি জানান দিয়েছেন জুনায়েদ সিদ্দিক। তারা নন, ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষে ব্যাটিংয়ে সবচেয়ে বড় চমক রবিউল ইসলাম রবি। জায়গা করে নিয়েছেন সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকার সেরা পাঁচে।
  • জুনায়েদের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক শুভাগত
    বৈশাখ মাসে কালবৈশাখী বিরল নয়। কিন্তু ব্যাট হাতে শুভাগত হোম যেটি করলেন, সেটিকে বলা যায় টর্নোডো! ব্যাটিং উইকেটে এরপর বল হাতেও উজ্জ্বল তিনি। জাতীয় দলে জায়গা হারানোর দিনে এই অলরাউন্ডারই আবাহনীর জয়ের নায়ক।
  • মৌসুমে হাজার রান ছাড়িয়ে জুনায়েদ
    আলোচনা বেশি তুষার ইমরান, নাঈম ইসলাম, শাহরিয়ার নাফীসদের নিয়ে। অনেকটা নীরবেই চলতি মৌসুমে হাজার রান পেরিয়ে গেলেন জুনায়েদ সিদ্দিক। মৌসুমের শেষ ইনিংসে বাঁহাতি এই ব্যাটসম্যান পেরিয়েছেন মাইলফলক।
  • জুনায়েদের ১৮১ রান
    আবার দ্বিশতকের কাছে গিয়ে হতাশা নিয়ে ফিরতে হয়েছে জুনায়েদ সিদ্দিককে। ব্যক্তিগত মাইলফলকে যেতে না পারলেও প্রথম ইনিংসে উত্তরাঞ্চলকে পাঁচশ’ ছাড়ানো সংগ্রহ এনে দিয়েছেন এই বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান। তরুণ সাইফ হাসানের ব্যাটে তাদের বিশাল সংগ্রহের জবাব দিচ্ছে মধ্যাঞ্চল।
  • জুনায়েদের শতকে বড় সংগ্রহের পথে উত্তরাঞ্চল
    দ্বিতীয় ওভারেই ক্রিজে আসা জুনায়েদ সিদ্দিক ব্যাট করেছেন দিন ভর। ক্যারিয়ারে প্রথম দ্বিশতকের পথে আছেন এই বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান। মধ্যাঞ্চলের বিপক্ষে উত্তরাঞ্চলকে গড়ে দিয়েছেন বড় সংগ্রহের ভিত।
  • কাপালী-জুনায়েদ-তুষারের সঙ্গে ইয়াসির
    অলক কাপালী, জুনায়েদ সিদ্দিক, তুষার ইমরানের সঙ্গে জাতীয় ক্রিকেট লিগের সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় আছেন তরুণ ইয়াসির আলী চৌধুরী। বরাবরের মতো রান পেয়েছেন ফরহাদ হোসেন, শাহারিয়ার নাফীস। সদ্য সমাপ্ত আসর দিয়ে নিজেকে মেলে ধরেছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান।