• হার্শাল-চেহেলের দারুণ বোলিংয়ে সিরিজে টিকে রইল ভারত
    ৬ ওভারে তখন দক্ষিণ আফ্রিকার প্রয়োজন ৯৫ রান। এই ম্যাচ কী আর জেতা যায়! তবে প্রথম দুই ম্যাচে এমন কঠিন পরিস্থিতিতেও জিতেছে তারা, এবারও মনে হচ্ছিল জয় বুঝি অসম্ভব নয়। আগের ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলে দলকে জেতানো হাইনরিখ ক্লাসেন তখনও ক্রিজে। এবার অবশ্য আর পারলেন না ক্লাসেন। তাকে ফিরিয়ে ভারতীয়রা মেতে উঠল বাঁধনহারা উল্লাসে। বোঝা গেল, অবশেষে তারাও এবার নিশ্চিন্ত!
  • চেহেলের হ্যাটট্রিকের পর রাজস্থানের নাটকীয় জয়
    ৬ উইকেট হাতে রেখে ২৪ বলে কলকাতা নাইট রাইডার্সের দরকার ৪০ রান। ক্রিজে ৫০ বলে ৮৫ রানে ব্যাটিংয়ে শ্রেয়াস আইয়ার। দুর্দান্ত এক ওভারে হ্যাটট্রিকসহ চার উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দিলেন যুজবেন্দ্র চেহেল। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে অসাধারণ এক জয় পেল রাজস্থান রয়্যালস।
  • ইতিহাস গড়ার ম্যাচ জয়ে রাঙাল ভারত
    সাম্প্রতিক ব্যর্থতা ঝেড়ে ফেলতে সবার আগে খেলতে হবে পুরো ৫০ ওভার, অধিনায়কের এই আহ্বানে সাড়া দিতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজের ব‍্যাটসম‍্যানরা। দলকে সামনে থেকে পথ দেখাতে পারলেন না কাইরন পোলার্ড নিজেও, ফিরে গেলেন প্রথম বলেই। যুজবেন্দ্র চেহেল ও ওয়াশিংটন সুন্দরের স্পিনের সামনে মুখ থুবড়ে পড়ল দলটির ব্যাটিং লাইনআপ। প্রতিপক্ষকে অল্পতে গুটিয়ে দিয়ে সহজ জয় তুলে নিল ভারত।
  • বিশ্বকাপে চেহেলের বাদ পড়ার কারণ খুঁজছেন শেবাগ
    এক যুগের পেশাদার ক্যারিয়ারে যুজবেন্দ্র চেহেল টি-টোয়েন্টি খেলে ফেলেছেন দুইশর বেশি। আন্তর্জাতিক ক্রিকেটে রেখেছেন নিজের ছাপ। এমন একজন লেগ স্পিনারকে ভারতের বিশ্বকাপ দলে না রাখার কারণ খুঁজে পাচ্ছেন না দেশটির সাবেক ওপেনার বিরেন্দর শেবাগ।
  • ‘ইংল্যান্ডের বিপক্ষে ফেভারিট ভারত’
    অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জয় চাট্টিখানি কথা নয়। বছরের শুরুতে পাওয়া সেই আকাশচুম্বী আত্মবিশ্বাসে ভর করে এবার ভারতের নজর ইংল্যান্ড জয়ে। ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চেহেলের বিশ্বাস, এই চ্যালেঞ্জও জয় করতে পারবে তারা।
  • স্মিথকে আউটের পথ দেখালেন হরভজন
    সফরের আগে থেকেই উত্তরসূরিদের নানা পরামর্শ দিচ্ছেন ভারতের সাবেক ক্রিকেটাররা। স্টিভেন স্মিথকে কীভাবে আউট করা যায়, এর পথ দেখিয়েছেন ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকারসহ অনেকেই। কোনো কিছুতেই কাজ হয়নি, ভারতীয় বোলারদের শাসন করেই চলেছেন স্মিথ। বরং হয়ে উঠেছেন আরও ভয়ঙ্কর। এবার তাকে দ্রুত ফেরানোর আরেকটি উপায় বললেন হরভজন সিং।
  • খরুচে বোলিংয়ের রেকর্ডে নিজেকে ছাড়ালেন চেহেল
    নিজেকে ছাড়িয়ে যাওয়া মানে সবসময় কেবল এগিয়ে যাওয়াই নয়। যুজবেন্দ্র চেহেলের ক্ষেত্রে যেমনটি হলো! খরুচে বোলিংয়ের রেকর্ডে নিজেকেই ছাড়িয়ে ভারতীয় লেগ স্পিনার পেলেন তেতো স্বাদ।
  • আগের ম্যাচ 'ভুলে গেছে' ভারত
    প্রথম টি-টোয়েন্টিতে হেরে স্বাভাবিকভাবেই কিছুটা ধাক্কা খেয়েছে ভারত। তবে দ্বিতীয় ম্যাচের আগে সেই হার মাথায় রাখছে না তারা। লেগস্পিনার যুজবেন্দ্র চেহেল জানালেন, আগের ম্যাচ ভুলে সামনে তাকিয়ে দলের সবাই।
  • আমরা জানি, বাংলাদেশের চেয়ে আমরা ভালো: চেহেল
    প্রথম ম্যাচে বাংলাদেশের জয়ে সিরিজের বাস্তবতা বদলেছে। তবে ভারতের ভাবনায় বদল আসেনি। নিজেদের সামর্থ্যে আস্থা তাদের অটুট। তাই ঘুরে দাঁড়িয়ে সিরিজ জয়ের আশা ভালোভাবেই আছে দলের, জানালেন লেগ স্পিনার যুজবেন্দ্র চেহেল।
  • চেহেল, ধোনির নৈপুণ্যে সিরিজ ভারতের
    অস্ট্রেলিয়ায় সেরা বোলিংয়ের রেকর্ড স্পর্শ করা যুজবেন্দ্র চেহেল লক্ষ্যটা রাখলেন নাগালে। কেদার যাদবের সঙ্গে অবিচ্ছিন্ন শতরানের জুটিতে দলকে পথ দেখালেন মহেন্দ্র সিং ধোনি। তাদের নৈপুণ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজও জিতে নিল ভারত।