• ৩০ মিনিটেই মন বদলে গেল রাইডুর
    অবসর-ভাবনা নিয়ে আচমকা এক নাটকীয় পরিস্থিতির সৃষ্টি করলেন আম্বাতি রাইডু। চেন্নাই সুপার কিংসের এই ব্যাটসম্যান নিজেই টুইট করে জানালেন, এই আসরের পর আর খেলবেন না আইপিএলে। খানিক পরই তা মুছে দিলেন তিনি।
  • সাকিবদের সহজেই হারিয়ে চ্যাম্পিয়ন চেন্নাই
    সুযোগ এসেছিল একদম শুরুতে। স্রেফ ২ রানেই ফেরত পাঠানো যেত ফাফ দু প্লেসিকে। কিন্তু সাকিব আল হাসানের বলে স্টাম্পিংয়ের সুযোগ কাজে লাগাতে পারলেন না দিনেশ কার্তিক। জীবন পাওয়া দু প্লেসি বিস্ফোরক ব্যাটিংয়ে টানলেন দলকে। বাকিটা সারলেন বোলাররা। কলকাতা নাইট রাইডার্সকে সহজেই হারিয়ে শিরোপা জিতল চেন্নাই সুপার কিংস।
  • ধোনির শেষের ঝড়ে ফাইনালে চেন্নাই
    রবিন উথাপা ও রুতুরাজ গায়কোয়াড়ের ঝড়ো ফিফটির পরও হার চোখ রাঙাচ্ছিল চেন্নাই সুপার কিংসকে। বারবার রঙ পাল্টানো ম্যাচে শেষ ওভারে পার্থক্য গড়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আইপিএলের ফাইনালে উঠল চেন্নাই।
  • ক্রিকেটার ধোনির শেষ আইপিএল?
    আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর মহেন্দ্র সিং ধোনির ক্রিকেটার সত্ত্বা এখন টিকে আছে কেবল আইপিএলে। তবে সেখানেও এখন মিলছে শেষের আভাস। স্বয়ং ধোনিই নিশ্চিত করলেন, আইপিএলের পরের আসরে তার খেলা অনিশ্চিত। 
  • ‘গলা শুকিয়ে যাচ্ছিল’ ধোনির
    সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে শেষ দুই ওভারে বারবার বিরতি নিতে হচ্ছিল মহেন্দ্র সিং ধোনির জন্য। ৭ রানে হেরে যাওয়ার পর চেন্নাই সুপার কিংস অধিনায়ক দিলেন এর অদ্ভূত ব্যাখ্যা। তার নাকি গলা শুকিয়ে যাচ্ছিল!