• উইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন হেটমায়ার-চেইস-কটরেল
    ফিটনেসের ন্যূনতম মান না থাকায় সবশেষ ওয়ানডে সিরিজের দলে ছিলেন না শিমরন হেটমায়ার, শেলডন কটরেল ও রোস্টন চেইস। এবার তিনজনই ফিরেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সংস্করণের ওয়েস্ট ইন্ডিজ দলে।
  • নিউ জিল্যান্ড সফরে হোল্ডারের সহকারী চেইস
    বাড়তি দায়িত্ব পেলেন রোস্টন চেইস। নিউ জিল্যান্ড সফরে এই অলরাউন্ডারকে টেস্ট দলের সহ-অধিনায়ক ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।
  • স্টোকস-সিবলির সেঞ্চুরির পর চাপে উইন্ডিজ
    উইকেটে বোলারদের জন্য বেশ সহায়তা আছে, কন্ডিশনও সহায়ক। ইংলিশ ব্যাটসম্যানদের দারুণ পরীক্ষা নিলেন ক্যারিবিয়ান পেসাররা। মাটি কামড়ে কঠিন সময় পার করে দেওয়া বেন স্টোকস, ডম সিবলি পেলেন সেঞ্চুরির দেখা। তাদের আড়াইশ ছাড়ানো জুটিতে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়েছে ইংল্যান্ড। জবাবে ইনিংসের শুরুটা ভালো হয়নি ওয়েস্ট ইন্ডিজের; দিনের শেষ বেলায় হারিয়েছে উইকেট।
  • চেইসের সেঞ্চুরির পরও ইংল্যান্ডের বড় জয়
    এক প্রান্ত আগলে দারুণ লড়াই করলেন রোস্টন চেইস। কিন্তু আরেক প্রান্তে দেখা গেল না লড়াইয়ের চিহ্ন। ইংলিশ বোলিংয়ে ক্যারিবিয়ানদের টপ অর্ডার ধসে গেল। মিডল অর্ডারেও হলো না প্রতিরোধ। শেষ টেস্টে বড় জয়ে ইংল্যান্ড এড়াল হোয়াইটওয়াশ।
  • চেইসের ৮ উইকেটে বিধ্বস্ত ইংল্যান্ড
    ম্যাচের ভাগ্য অনেকটা ঠিক হয়ে গিয়েছিল জেসন হোল্ডারের ডাবল সেঞ্চুরির পরই। দেখার ছিল, ইংল্যান্ড কতটা লড়াই করতে পারে। রোস্টন চেইসের বিধ্বংসী বোলিংয়ে সেটিও করতে পারল না ইংলিশরা। বড় জয়ে সিরিজে এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ।
  • চেইস-হোল্ডারের প্রতিরোধে উইন্ডিজের স্বস্তি
    উইকেট ব্যাটিং সহায়ক। টস জিতে আগে ব্যাটিংয়ের সুযোগও মিলল। প্রতিপক্ষের এক পেসার চোট নিয়ে মাঠ ছাড়লেন নিজের দ্বিতীয় ওভারেই। সবকিছুই ছিল ওয়েস্ট ইন্ডিজের পক্ষে। তবু ধুঁকছিল তাদের ব্যাটিং। কিন্তু রোস্টন চেইস ও জেসন হোল্ডারের ব্যাটিংয়ে দিনের শেষ ভাগ নিজেদের করে নিয়েছে ক্যারিবিয়ানরা।
  • উইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটার চেইস
    ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটারের সঙ্গে বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের পুরস্কারও জিতেছেন রোস্টন চেইস।
  • মিসবাহ-ইউনুসকে পাকিস্তানের বিদায়ী উপহার
    বিফলে গেল রোস্টন চেইসের বীরোচিত লড়াই। ইয়াসির শাহর দারুণ বোলিংয়ে ডোমিনিকা টেস্টে নাটকীয় জয় পেয়েছে পাকিস্তান।