• শঙ্কা কাটিয়ে প্রস্তুত মেন্ডিস, অনিশ্চিত গুনাথিলাকা
    অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে আহত অবসর নিয়ে মাঠ ছাড়া কুসল মেন্ডিস পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। পরের ম্যাচ খেলার জন্যও প্রস্তুত তিনি। তবে দানুশকা গুনাথিলাকার খেলার সম্ভাবনা এখনও ঝুলছে অনিশ্চয়তার সুতোয়।
  • নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে শ্রীলঙ্কা দলে গুনাথিলাকা
    এক বছরের নিষেধাজ্ঞা থেকে মাঝপথে মুক্তি পাওয়ার পর প্রথমবার শ্রীলঙ্কা দলে ডাক পেলেন দানুশকা গুনাথিলাকা। অস্ট্রেলিয়া সফরের টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে এই টপ অর্ডার ব্যাটসম্যানকে।
  • সাদা বলে মনোযোগ দিতে টেস্ট ছাড়লেন গুনাথিলাকা
    অনেক দিন ধরেই টেস্ট দলের বাইরে দানুশকা গুনাথিলাকা। এবার আনুষ্ঠানিকভাবে এই সংস্করণকে বিদায় জানালেন শ্রীলঙ্কার বাঁহাতি এই ব্যাটসম্যান। এখন সাদা বলের ক্রিকেটে মনোযোগ দিতে চান তিনি।
  • নিষেধাজ্ঞা থেকে মুক্ত লঙ্কান ত্রয়ী
    আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পথ খুলে গেল কুসল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা ও নিরোশান ডিকভেলার। এক বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার সাত মাস আগেই মুক্তি পেলেন এই তিন ক্রিকেটার।
  • এক বছরের জন্য নিষিদ্ধ লঙ্কান ত্রয়ী
    জৈব সুরক্ষা বলয় ভাঙ্গার দায়ে চড়া মাশুল দিতে হচ্ছে কুসল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা ও নিরোশান ডিকভেলাকে। আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের জন্য তাদের নিষিদ্ধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। একই সঙ্গে তিন ক্রিকেটারকে এক কোটি রুপি করে জরিমানাও করেছে তারা।
  • বড় শাস্তির মুখে মেন্ডিস, গুনাথিলাকা ও ডিকভেলা
    জৈব সুরক্ষা বলয় ভেঙে আপাতত ক্রিকেটের বাইরে থাকা লঙ্কান ত্রয়ীর সামনে অপেক্ষা করছে বড় শাস্তি। পাঁচ সদস্যের তদন্ত কমিটি কুসল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা ও নিরোশান ডিকভেলার বিরুদ্ধে কঠোর শাস্তির সুপারিশ করেছে।
  • শ্রীলঙ্কাকে জরিমানা, গুনাথিলাকাকে তিরস্কার
    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরে যাওয়া তৃতীয় ওয়ানডেতে মন্থর ওভার রেটের কারণে শাস্তি পেয়েছে শ্রীলঙ্কা। জরিমানা করা হয়েছে দলটির ক্রিকেটারদের।
  • লুইসের সেঞ্চুরি ও পুরানের শেষের ঝড়ে সিরিজ উইন্ডিজের
    হাতছানি যখন অনায়াস জয়ের, ভজকট পাকিয়ে ফেলল ওয়েস্ট ইন্ডিজ। আরেকবার যেন তারা বুঝিয়ে দিল, সহজ কাজ যায় না করা সহজে! এভিন লুইসের সেঞ্চুরি ও শেই হোপের সঙ্গে দুর্দান্ত উদ্বোধনী জুটির পর সহজ হয়ে পড়া ম্যাচকে কঠিন বানিয়ে শেষ পর্যন্ত তারা জয়ের দেখা পেল শেষের রোমাঞ্চে।
  • গুনাথিলাকার কাছে ক্ষমা চেয়েছেন পোলার্ড
    দানুশকা গুনাথিলাকার বিরুদ্ধে ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’ আউটের আবেদন করে ‘অনুতপ্ত’ কাইরন পোলার্ড। ম্যাচের মাঝে বুঝে উঠতে পারেননি ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। পরে তিনি ভিডিও দেখে ভুল বুঝতে পেরে গুনাথিলাকার কাছে ক্ষমা চান বলে নিজেই জানিয়েছেন শ্রীলঙ্কান এই ওপেনার।
  • গুনাথিলাকার ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’ নিয়ে বিতর্ক
    আইনে আছে, ইচ্ছাকৃতভাবে বাধা দিলে আউট। দানুশকা গুনাথিলাকা কি ইচ্ছা করেই বাধার সৃষ্টি করেছিলেন? এই লঙ্কান ওপেনারের ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’ আউট নিয়ে চলছে বিতর্ক।
  • শ্রীলঙ্কাকে হারিয়ে সিরিজ পাকিস্তানের
    ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন দানুশকা গুনাথিলাকা। শেষটায় ঝড় তুলে শ্রীলঙ্কাকে তিনশ রানের কাছে নিয়ে গেলেন দাসুন শানাকা। তবুও পেরে উঠলো না সফরকারীরা। ফখর জামান, আবিদ আলি ও হারিস সোহেলের ফিফটির ওপর ভর করে তৃতীয় ও শেষ ওয়ানডে জিতে সিরিজ ঘরে তুলেছে পাকিস্তান।
  • ছিটকে গেলেন গুনাথিলাকা, ফিরলেন শেহান জয়াসুরিয়া
    এশিয়া কাপ শুরুর আগে আরেকটি বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা। পিঠের চোটের জন্য ছিটকে গেলেন দানুশকা গুনাথিলাকা। তার জায়গায় ডাক পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার শেহান জয়াসুরিয়া।
  • ছয়টি আন্তর্জাতিক ম্যাচে নিষিদ্ধ গুনাথিলাকা
    আচরণবিধি ভঙ্গের দায়ে ছয়টি আন্তর্জাতিক ম্যাচে ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকাকে নিষিদ্ধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।
  • আন্তর্জাতিক ক্রিকেট থেকে বরখাস্ত গুনাথিলাকা
    দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টেস্টেই করেছেন জোড়া ফিফটি। কিন্তু এই টেস্ট শেষেই আপাতত থমকে যাবে দানুশকা গুনাথিলাকার ক্যারিয়ার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে এই লঙ্কান ব্যাটসম্যানকে বরখাস্ত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।
  • ব্যাটিং ঝড়ে সিলেটের হ্যাটট্রিক জয়
    আবারও উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচারের উড়ন্ত সূচনা। আরেকটি শতরানের জুটি। টর্নেডো ব্যাটিংয়ে এবারের টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোর। শিশির ভেজা বলকে সামাল দিয়ে বোলারদের হাসি। সিলেট সিক্সার্সের আরও একটি জয়!