• খেলাঘরের কৌশলে ম্লান মাহমুদের সেঞ্চুরি
    দায়িত্বশীল ব্যাটিংয়ে সেঞ্চুরি তুলে নিলেন ফজলে মাহমুদ। শেষটায় ঝড় তুললেন ইয়াসির আলী চৌধুরী। লড়াইয়ের পুঁজি পেল ব্রাদার্স ইউনিয়ন। রেলিগেশন এড়ানোর লড়াইয়ে থাকা দুই দলের লড়াইয়ে শেষরক্ষা হলো না তাদের। কৌশলী ব্যাটিংয়ে জয় তুলে নিল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।
  • মাহিদুলের ব্যাটে জিতল খেলাঘর
    রেলিগেশন লিগ এড়ানোর লক্ষ্যে থাকা দুই দলের লড়াইয়ে পার্থক্য গড়ে দিলেন মাহিদুল ইসলাম। তরুণ এই টপ অর্ডার ব্যাটসম্যানের দাপুটে ব্যাটিংয়ে তলানি থেকে উঠে এল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। অলরাউন্ড নৈপুণ্যেও উত্তরা স্পোর্টি ক্লাবের হার এড়াতে পারেননি মোহাইমিনুল খান। 
  • সবার আগে সুপার সিক্সে আবাহনী
    দায়িত্বশীল ব্যাটিংয়ে ফিফটি করলেন নাজমুল হোসেন শান্ত। রান পেলেন সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ। মাঝারি লক্ষ্য তাড়ায় আবাহনীর স্পিনারদের সামনে দাঁড়াতেই পারল না খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। সহজ জয়ে সবার আগে সুপার সিক্স নিশ্চিত করল শিরোপাধারীরা।
  • শেখ জামালকে জেতালেন তাইজুল
    বল হাতে দারুণ পারফরম্যান্সে কাজ এগিয়ে রেখেছিলেন অনেকটা। তবে ছোট রান তাড়ায় দলের ব্যাটিংয়েও প্রয়োজন হলো তাইজুল ইসলামকে। বাঁহাতি স্পিনার ব্যাট হাতেও রাখলেন অবদান। জেতালেন দলকে।
  • মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরি
    বাজে সময় পেছনে ফেলে ছন্দে ফিরেছেন মেহেদী মারুফ। টানা দ্বিতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন এই ওপেনার। তার দায়িত্বশীল ব্যাটিংয়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়েছে লেজেন্ডস অব রূপগঞ্জ।
  • সাইফের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে জিতল দোলেশ্বর
    দারুণ ছন্দে থাকা সাইফ হাসান পেলেন টানা দ্বিতীয় সেঞ্চুরি। তরুণ এই ওপেনারের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে সহজেই খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর।
  • বিকেএসপিকে হারিয়ে খেলাঘরের প্রথম জয়
    শতরানের জুটি ভাঙার পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল বিকেএসপি। তবে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বোলারদের সম্মিলিত চেষ্টার সঙ্গে পেরে উঠলো না তারুণ্য নির্ভর দলটি। টুর্নামেন্টে নিজেদের প্রথম জয় তুলে নিল খেলাঘর।
  • রাব্বির ক্যারিয়ার সেরা বোলিংয়ে জিতল গাজী
    ক্যারিয়ার সেরা বোলিংয়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে কম রানে থামালেন কামরুল ইসলাম রাব্বি। রবিউল হকের দারুণ বোলিংয়ে ছোট পুঁজি নিয়েও প্রাণপণে লড়াই করল নাজিমউদ্দিনের দল। তবে শামসুর রহমান ও পারভেজ রসুলের ফিফটিতে জয় তুলে নিল গাজী গ্রুপ ক্রিকেটার্স।
  • রকিবুলের দৃঢ়তায় মোহামেডানের জয়
    সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন রকিবুল হাসান। আগের ম্যাচে দুর্দান্ত এক ইনিংস খেলা এই মিডল অর্ডার ব্যাটসম্যান আবারও টানলেন মোহামেডানকে। রোমাঞ্চকর ম্যাচে দায়িত্বশীল ব্যাটিংয়ে গড়ে দিলেন ব্যবধান। অধিনায়কের অপরাজিত ফিফটিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারাল মোহামেডান।
  • ব্যাটে-বলে প্রাইম ব্যাংকের নায়ক আরিফুল
    বল হাতে দুর্দান্ত প্রথম স্পেলে দুটি উইকেট। শেষ দিকে ফিরে দুই ওভারে উইকেট আরও দুটি। ব্যাট হাতে কার্যকর এক ইনিংসে দলকে জয়ের ঠিকানায় পৌঁছে দেওয়া। ছোটো রানের ম্যাচে বড় ব্যবধান গড়ে দিলেন আরিফুল হক। এই অলরাউন্ডারের দারুণ পারফরম্যান্সে জয়ে লিগ শুরু করল প্রাইম ব্যাংক।
  • তানজিদের ব্যাটে জয়ে শুরু নবাগত উত্তরার
    দারুণ বোলিংয়ে আসল কাজটা করে রেখেছিলেন বোলাররা। অনূর্ধ্ব-১৯ দলের ওপেনার তানজিদ হাসানের দৃঢ়তায় বাকিটা সহজেই সারল উত্তরা স্পোর্টিং ক্লাব। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়ে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি শুরু করল নবাগত দলটি।
  • সোহানদের সম্মিলিত প্রচেষ্টায় পেরে উঠল না খেলাঘর
    ম্যাচের একমাত্র ফিফটিতে দলকে লম্বা সময় একাই বয়ে নিলেন রবিউল ইসলাম রবি। শেষ দিকে ছোট্ট ঝড়ো ইনিংস খেললেন মাসুম খান। কিন্তু পেরে উঠল না তাদের দল। নুরুল হাসান সোহান ও অন্য ব্যাটসম্যানদের সম্মিলিত পারফরম্যান্সে যে উচ্চতায় উঠেছিল শেখ জামালের স্কোর, সেটি ছুঁতে পারল না খেলাঘর।
  • খেলাঘরের কাছে শেখ জামালের হার
    শিরোপা জয়ের ক্ষীণ একটা আশা ছিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের। তার জন্য প্রথম শর্ত ছিল খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে জয়। কিন্তু সেই ম্যাচে ব্যাটিংয়ে তালগোল পাকিয়ে হেরে গেছে নুরুল হাসানের দল।
  • আবাহনীর জয়ের নায়ক মিরাজ
    আগের ম্যাচে ঝড় তুলে বাংলাদেশের লিস্ট ‘এ’ ক্রিকেটে সর্বোচ্চ রানের রেকর্ড গড়া আবাহনী ব্যাটিংয়ে বিবর্ণ পরের ম্যাচেই। ১৫৬ রানে ৮ উইকেট হারিয়ে খেলাঘরের বিপক্ষে বিপদে পড়ে যাওয়া দলটির ত্রাতা মেহেদী হাসান মিরাজ। এই অলরাউন্ডারের ফিফটিতে ঘুরে দাঁড়ানো আবাহনী পরে বোলারদের নৈপুণ্যে পেয়েছে বড় জয়।
  • নাজমুলের ব্যাটে রূপগঞ্জের জয়
    আসর জুড়ে নিষ্প্রভ নাজমুল হোসেন মিলন জ্বলে উঠলেন ভীষণ প্রয়োজনের সময়। তার অপরাজিত ফিফটিতে লড়াই করার মতো স্কোর গড়া লেজেন্ডস অব রূপগঞ্জ পেল নাটকীয় জয়। হাতের নাগালে লক্ষ্য পাওয়া খেলাঘর সমাজ কল্যাণ সমিতি হারল ব্যাটসম্যানদের ব্যর্থতায়।
  • গাজীর জয়ের নায়ক রাজা
    ঢাকার ক্রিকেটের নিয়মিত মুখ সিকান্দার রাজা এসেই ছড়িয়েছেন আলো। জিম্বাবুয়ের এই ক্রিকেটারের ব্যাটিংয়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।
  • ফরহাদ রেজার টর্নেডো ইনিংসে দোলেশ্বরের জয়
    দারুণ বোলিংয়ে আরাফাত সানি লক্ষ্যটা রাখলেন নাগালে। তবে নিয়মিত উইকেট হারিয়ে প্রাইম দোলেশ্বরের হাত থেকে ছুটতে বসেছিল ম্যাচ। বিস্ফোরক এক ইনিংসে দলকে জেতালেন ফরহাদ রেজা। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে আবার হারাল দোলেশ্বর।
  • শেষ বলে মাসুমের চারে খেলাঘরের জয়
    শেষ বলে চার হাঁকিয়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে দারুণ এক জয় এনে দিলেন মাসুম খান। নখ কামড়ানো উত্তেজনার ম্যাচে হেরে সুপার সিক্সের আশা শেষ হয়ে গেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের।
  • খেলাঘরের কাছে মোহামেডানের হার
    দারুণ বোলিংয়ে মোহামেডানকে কম রানে থামালেন তানভীর ইসলাম। দুই ফিফটিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে সহজ জয় এনে দিলেন অমিত মজুমদার ও অশোক মেনারিয়া।
  • তানবীরকে ছাপিয়ে নায়ক তানভীর
    লড়িয়ে এক ফিফটিতে চেষ্টা করেছিলেন তানবীর হায়দার। তবে পেরে উঠেননি তিনি, পারেনি তার ক্লাব শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। তানভীর ইসলাম ও আনজুম আহমেদের দারুণ বোলিংয়ে সহজেই জিতেছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।
  • নাইম-নাঈমে ম্লান রবির সেঞ্চুরি
    লেজেন্ডস অব রূপগঞ্জকে জয়ে ফিরিয়েছেন মোহাম্মদ নাইম ও নাঈম ইসলাম। তাদের দারুণ ব্যাটিংয়ে হেরে গেছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বিফলে গেছে মন্থর ব্যাটিংয়ে করা রবিউল ইসলাম রবির সেঞ্চুরি।   
  • মাহমুদ, মেনারিয়া জেতালেন খেলাঘরকে
    ক্যারিয়ার সেরা বোলিংয়ে ব্রাদার্স ইউনিয়নকে কম রানে গুটিয়ে দিলেন হাসান মাহমুদ। ছোট লক্ষ্য তাড়ায় তালগোল পাকানো দলকে পথ দেখালেন অশোক মেনারিয়া। তার ফিফটিতে জয় পেল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।
  • অবিশ্বাস্য প্রতিরোধেও পেরে উঠল না কলাবাগান
    জিততে প্রয়োজন ২৩৯। মাঝারি সেই লক্ষ্যটাও প্রায় ধরাছোঁয়ার বাইরে চলে গেল ৩৪ রানে ৭ উইকেট হারিয়ে। মান বাঁচানোই তখন দায়! ধ্বংসস্তুপে দাঁড়িয়েই তাইবুর পারভেজ ও আবুল হাসানের ব্যাটে রচিত হলো ঘুরে দাঁড়ানোর অবিশ্বাস্য গল্প। জয়ও চলে এল নাগালে। শেষ পর্যন্ত প্রতিরোধের গল্পের সমাপ্তি আক্ষেপে। সেই জুটির বীরোচিত পারফরম্যান্সেও খেলাঘরের বিপক্ষে পেরে ওঠল না কলাবাগান।
  • মাহিদুল, মেনারিয়ার সেঞ্চুরিতে খেলাঘরের জয়
    ভালো শুরু কাজে লাগাতে পারলেন না অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবের ব্যাটসম্যানরা। তারপরও সবার সম্মিলিত অবদানে আড়াইশ ছাড়ায় দলটির স্কোর। তাদের কেমন ব্যাটিং দরকার ছিল তাই যেন দেখালেন মাহিদুল ইসলাম অঙ্কন আর অশোক মেনারিয়া। দুই জনের অপরাজিত সেঞ্চুরিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি পেল সহজ জয়।
  • কাউলের সেঞ্চুরিতে জয়ে ফিরল শাইনপুকুর
    শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে জয়ে ফিরিয়েছেন উদয় কাউল। তার ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়েছে নবাগত দলটি।
  • মাশরাফির নৈপুণ্যে খেলাঘরকে উড়িয়ে শুরু আবাহনীর
    সমঝোতায় আনা দুই খেলোয়াড়ের নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শুভ সূচনা করেছে আবাহনী। মাশরাফি বিন মুর্তজার দারুণ বোলিং আর এনামুল হকের ঝড়ো ব্যাটিংয়ে উড়িয়ে দিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে।