• মাঠে ফেরার লড়াইয়ে পেসার খালেদ
    দলকে প্রথম স্তরে ওঠানোর লড়াইয়ে নামার আগে সিলেটের ক্রিকেটাররা যখন শেষ সময়ের প্রস্তুতি নিচ্ছেন তখন সৈয়দ খালেদ আহমেদ মিরপুরে ঘাম ঝরাচ্ছেন আরেক লড়াইয়ে। পুরোপুরি ফিট হয়ে ডিসেম্বরে হতে যাওয়া বিপিএল দিয়ে মাঠে ফিরতে চান এই পেসার।
  • কেন্দ্রীয় চুক্তিতে ফিরলেন ইমরুল
    জাতীয় দলে জায়গা হারানো ইমরুল কায়েস ফিরেছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে। প্রথমবারের মতো কেন্দ্রীয় চুক্তিতে এসেছেন আবু জায়েদ, নাঈম হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন ও সৈয়দ খালেদ আহমেদ।
  • ইমার্জিং কাপের বাংলাদেশ দলে খালেদ-নাঈম
    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকা সৈয়দ খালেদ আহমেদ ও নাঈম হাসান জায়গা পেয়েছেন ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দলে। টুর্নামেন্টে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন জাতীয় দল থেকে বাদ পড়া কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।
  • খালেদকে নিয়ে অধিনায়কের অনেক আশা
    টেস্ট অভিষেকে উইকেটশূন্য সৈয়দ খালেদ আহমেদ পাশে পেয়েছেন মাহমুদউল্লাহকে। অধিনায়ক মনে করেন, বাংলাদেশের ক্রিকেটে ভবিষ্যৎ উজ্জ্বল ডানহাতি এই পেসারের।
  • সাব্বিরের ভূমিকায় আরিফুল, গতির জন্য খালেদ
    টার্নিং উইকেট, টিকে থাকতেই ব্যাটসম্যানদের হাঁসফাঁস অবস্থা। পাল্টা আক্রমণে দ্রুত কিছু রান তখন হয়ে উঠতে পারে মহামূল্য। যে ভূমিকায় আগে টেস্ট দলে নেওয়া হয়েছিল সাব্বির রহমানকে, সেই একই ভাবনায় এবার জায়গা পেলেন আরিফুল হক। পেসার সৈয়দ খালেদ আহমেদকে দলে নেওয়ার অন্যতম কারণ তার গতি।
  • খালেদের তোপে সিলেটের নাটকীয় জয়
    ঢাকা মেট্রোর বিপক্ষে যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় মেতেছিলেন সৈয়দ খালেদ আহমেদ। প্রথম ইনিংসে ছাড়িয়ে গেলেন নিজের আগের সেরা বোলিং। দ্বিতীয় ইনিংসে আবার তার সেরা বোলিংয়ের রেকর্ড লিখলেন নতুন করে। ডানহাতি এই পেসারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে বারবার রঙ পাল্টানো ম্যাচে ৩ রানের নাটকীয় জয় পেয়েছে সিলেট। 
  • টেস্ট দলে প্রথমবার আরিফুল, খালেদ, মিঠুন ও অপু
    ওয়ানডে দলের সঙ্গে আছেন, ঘুরছেন, অনুশীলন করছেন। এখনও অভিষেকের সুযোগ হয়নি। তার আগেই টেস্ট দলেও ডাক পেয়ে গেলেন আরিফুল হক। এই অলরাউন্ডারের সঙ্গে জিম্বাবুয়ে সিরিজের টেস্ট দলে ডাক পেয়েছেন পেসার সৈয়দ খালেদ আহমেদ এবং ওয়ানডে দলে ক্রমেই উজ্জ্বল হতে থাকা মোহাম্মদ মিঠুন ও নাজমুল ইসলাম অপু।
  • খালেদের পর অনিকের ৫ উইকেট
    ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো পাঁচ উইকেট নিয়ে সিলেটকে প্রথম ইনিংসে লিড এনে দিলেন সৈয়দ খালেদ আহমেদ। দারুণ বোলিংয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে ঢাকা মেট্রোর লক্ষ্যটা দুইশ রানের নিচে রেখেছেন তরুণ বাঁহাতি পেসার কাজী অনিক।
  • শেষ দিনে মুমিনুলের সেঞ্চুরি
    প্রথম ইনিংসে শূন্য রানে ফেরা মুমিনুল হক দ্বিতীয় ইনিংসে করেছেন সেঞ্চুরি। অধিনায়কের দৃঢ়তায় উত্তরাঞ্চলের সঙ্গে ম্যাচ ড্র করেছে পূর্বাঞ্চল।
  • শেষ জুটির দৃঢ়তায় পূর্বাঞ্চলের লিড
    শফিউল ইসলাম ও ফরহাদ রেজার সাথে উইকেট শিকারে আরিফুল হকও যোগ দেওয়ায় লিডের আশা জাগায় উত্তরাঞ্চল। কিন্তু দশম উইকেটে দারুণ এক জুটিতে পূর্বাঞ্চলকে লিড এনে দিয়েছেন ক্যারিয়ার সেরা ব্যাটিং করা মেহেদি হাসান রানা ও খালেদ আহমেদ।