• জিম্বাবুয়ের ব্যাটিং কোচ ক্লুজনার, সাদা বলের নেতৃত্বে আরভিন
    পুরনো দায়িত্বে নতুন করে ফিরলেন ল্যান্স ক্লুজনার। ব্যাটিং কোচ হিসেবে আবারও তিনি যোগ দিলেন জিম্বাবুয়ের কোচিং স্টাফে। ব্যাটিং কোচের পাশাপাশি সাদা বলের ক্রিকেটে পূর্ণকালীন অধিনায়কও ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট। ভারপ্রাপ্ত দায়িত্ব চালিয়ে আসা ক্রেইগ আরভিনই পেয়েছেন নেতৃত্বের ভার।
  • ক্লুজনারের চোখে ‘সবচেয়ে স্মার্ট মস্তিষ্ক’ মুশফিকের
    একজন বাংলাদেশ ক্রিকেটের বড় তারকা, আরেকজন আলাদা জায়গা নিয়ে আছেন বিশ্ব ক্রিকেটের ইতিহাসে। এবার দুজন জুটি বাঁধছেন বিপিএলে। এবারের আসরে খুলনা টাইগার্সের নেতৃত্বে মুশফিকুর রহিম। এই দলের কোচ হিসেবে থাকছেন ল্যান্স ক্লুজনার। এই জুটি কতটা জমবে, তা বলবে সময়। তবে মাঠের অভিযান শুরুর আগে মুশফিককে স্তুতিতে ভাসালেন ক্লুজনার।
  • আফগানিস্তানের কোচ থাকছেন না ক্লুজনার
    চুক্তির মেয়াদ চলতি বছরের শেষ পর্যন্ত। সেটা আর নবায়ন না করে আফগানিস্তানের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ল্যান্স ক্লুজনার।
  • কাটা পড়ছে ক্লুজনারদের বেতন
    করোনাভাইরাস পরিস্থিতিতে কোচিং স্টাফের সবার বেতন কাটার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। মে মাসে তাদের বেতন ২৫ শতাংশ কম দেওয়া হবে।
  • আফগানিস্তানের নতুন প্রধান কোচ ক্লুজনার
    নতুন প্রধান কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ল্যান্স ক্লুজনারকে বেছে নিয়েছে আফগানিস্তান।
  • ‘সাকিবকে আমি মনে করি বাংলাদেশের ক্রিকেটের প্রতীক’
    তাকে পরিচয় করিয়ে দিতে একটি শব্দই যথেষ্ট, ‘জুলু’। এই ডাক নামেই পরিচিত ক্রিকেট বিশ্বে। ব্যাট হাতে ছিলেন বিস্ফোরক, বল হাতে দারুণ উইকেট শিকারি। এখন তিনি জিম্বাবুয়ের ব্যাটিং কোচ। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ল্যান্স ক্লুজনার ফিরে তাকালেন তার ঘটনাবহুল ক্যারিয়ারে। কথা বললেন বাংলাদেশের ক্রিকেট ও সমসামিয়ক আরও অনেক কিছু নিয়ে।