• ১২ বলে ওভারের পর অধিনায়কের কাছে মাগালার আকুতি
    টানা তিনটি ‘নো বল’, এরপর একটি ওয়াইড। চারটি বল যখন করে ফেলেছেন সিসান্ডা মাগালা, তখনও আসলে তার ওভারই শুরু হয়নি! শেষ পর্যন্ত ওই ওভার শেষ হয় ১২ বলে। এমন শুরুর পর আর তার দিকে ফিরে তাকানোর কথা নয় অধিনায়কের। কিন্তু ম্যাচে ঠিকই চার ওভারের কোটা শেষ করেন দক্ষিণ আফ্রিকার এই পেসার। ম্যাচের পর অধিনায়ক হাইনরেখ ক্লাসেন জানালেন, মাগালা নিজেই চেয়েছিলেন শুরুর ভুলের প্রায়শ্চিত্ত করতে।
  • এবার অধিনায়ককেও হারাল দক্ষিণ আফ্রিকা
    মড়ার ওপর খাঁড়ার ঘা বুঝি একেই বলে! আইপিএলের কারণে এমনিতেই নিয়মিত ক্রিকেটারদের বেশ কজন নেই দলে। এবার চোটের কারণে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়কও। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না টেম্বা বাভুমা। তার বদলে নেতৃত্ব দেবেন হাইনরিখ ক্লাসেন।
  • দক্ষিণ আফ্রিকার চুক্তিতে নেই দু প্লেসি
    টেস্ট ক্রিকেট থেকে অবসরের পর এবার দক্ষিণ আফিকার কেন্দ্রীয় চুক্তির বাইরে চলে গেলেন ফাফ দু প্লেসি। ২০২১-২২ মৌসুমের জন্য বোর্ডের চুক্তিতে নেই অভিজ্ঞ এই ব্যাটসম্যানের নাম। তার জায়গায় প্রথমবার চুক্তিতে জায়গা পেয়েছেন হাইনরিখ ক্লাসেন।
  • ক্লাসেনের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়াকে হারাল দ. আফ্রিকা
    অভিজ্ঞ ক্রিকেটারদের অনুপস্থিতিতে দলকে টানলেন হাইনরিখ ক্লাসেন। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে দলকে এনে দিলেন লড়াইয়ের পুঁজি। সম্মিলিত চেষ্টায় বাকিটা সারলেন বোলাররা। স্টিভ স্মিথের লড়াই থামিয়ে প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে হারাল দক্ষিণ আফ্রিকা। 
  • ক্লাসেন-দুমিনি ঝড়ে ভারতকে হারাল দ.আফ্রিকা
    ক্যারিয়ার সেরা ব্যাটিং করলেন মনিশ পান্ডে, ফিফটি পেলেন মহেন্দ্র সিং ধোনি। তাদের ব্যাটে বড় সংগ্রহ গড়া ভারত লড়াই করলো প্রাণপণে। কিন্তু হাইনরিখ ক্লাসেনের টর্নেডো ইনিংস আর জেপি দুমিনির দায়িত্বশীল ব্যাটিংয়ে শেষ হাসি হেসেছে দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে সিরিজ বাঁচিয়ে রেখেছে স্বাগতিকরা।