• ছিটকে গেলেন রাহুল-কুলদিপ, ভারতের অধিনায়ক পান্ত
    এমনিতেই ব্যাটিং লাইন আপে নেই অভিজ্ঞ বিরাট কোহলি, রোহিত শর্মা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠের লড়াই শুরুর আগে ছন্দে থাকা লোকেশ রাহুলকেও হারাল ভারত। ধাক্কা লেগেছে তাদের বোলিং বিভাগেও। ছিটকে গেছেন বাঁহাতি রিস্ট স্পিনার কুলদিপ যাদব।
  • আকসার ফেরায় বাদ পড়লেন কুলদিপ
    করোনাভাইরাসের ধকল ও চোট কাটিয়ে দলে ফিরেছেন আকসার প্যাটেল। তার ফেরায় কপাল পুড়ল কুলদিপ যাদবের। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে সুযোগ না পাওয়া বাঁহাতি এই রিস্ট স্পিনারকে ভারত দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।
  • ভারতীয় দলে প্রথমবার হুডা ও বিষ্ণই, ফিরলেন কুলদিপ
    চোটাঘাত আর সুযোগের অভাব মিলিয়ে গত ৬ মাসে কোনো ধরনের ক্রিকেটে মাঠে নামতে পারেননি কুলদিপ যাদব। তবে বোলিং আক্রমণে বৈচিত্র যোগ করতে মরিয়া ভারত ওয়ানডে দলে ফিরিয়ে এনেছে এই চায়নাম্যান বোলারকে। মাঝের ওভারগুলোতে উইকেটশিকারি বোলারের খোঁজে সুযোগ দেওয়া হয়েছে তরুণ লেগ স্পিনার রবি বিষ্ণইকেও।
  • ‘আমি এতই খারাপ!’ নিজেকে নিয়ে সংশয়ে কুলদিপ
    সময়ের চাকা কত দ্রুত ঘুরতে থাকে, কুলদিপ যাদব তা এখন টের পাচ্ছেন ভালোভাবেই। খুব বেশি দিন হয়নি, বোলিং বৈচিত্র দিয়ে তিনি ছিলেন আলোচনায়। এখন সেই তিনিই হাপিত্যেশ করছেন একটি ম্যাচ খেলার সুযোগ পেতে। বাইরে বসে থাকতে থাকতে নিজেকে নিয়েও তার তৈরি হয়েছে সংশয়। বাঁহাতি এই রিস্ট স্পিনার লড়ছেন আত্মবিশ্বাস ফিরে পেতে।
  • পান্ডিয়া ঝড়ের পর ফলো অনে শ্রীলঙ্কা
    সাত সকালেই উইকেট, সাফল্যের হাসি। কে জানত, লঙ্কানদের এমন মনোরম প্রভাত আসলে দিনের পূর্বাভাস নয়! ক্রমেই নেমে আসল বিপর্যয়। হার্দিক পান্ডিয়ার খুনে সেঞ্চুরি, পরে কুলদিপ যাদবের স্পিন ভেল্কি, দিন জুড়ে দুর্যোগে বিপর্যস্ত শ্রীলঙ্কা।
  • স্মিথের আরেকটি সেঞ্চুরি, কুলদিপের জাদু
    দিনের শুরুতেও আলোচনায় বিরাট কোহলি। ভারতের শঙ্কা সত্যি হয়ে ছিটকে গেছেন এই টেস্ট থেকে। পরে সেটিই হয়ে গেছে আশীর্বাদ! কোহলির বদলে জায়গা পাওয়া কুলদিপ যাদবই যে প্রথম দিনের নায়ক।