• শাস্তি পেলেন লিটন ও কুমারা
    ঘটনার সময়েই আঁচ করা গিয়েছিল সম্ভাব্য ফল। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। আইসিসির আচরণবিধি ভঙ্গের জন্য শাস্তি পেলেন বাংলাদেশের ব্যাটসম্যান লিটন কুমার দাস ও শ্রীলঙ্কার ফাস্ট বোলার লাহিরু কুমারা।
  • ক্যারিয়ার সেরা বোলিংয়ে কুমারার ‘প্রথম’
    শুরুতে ছিলেন না শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে। নিজেকে মেলে ধরে পরে জায়গা করে নেন লাহিরু কুমারা। দারুণ পারফরম্যান্সের ধারাবাহিকতায় এবার একটি প্রথমের স্বাদ পেলেন এই পেসার। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার জিতলেন ম্যাচ সেরার পুরস্কার।
  • শ্রীলঙ্কার চূড়ান্ত দলে কুমারা-দনাঞ্জয়া, বাদ প্রদিপ 
    ওমানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন লাহিরু কুমারা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার চূড়ান্ত দলে ফিরেছেন এই ফাস্ট বোলার।
  • আভিশকা-শানাকার ঝড়, বোলিংয়ে উজ্জ্বল কুমারা
    শক্তি, সামর্থ্যে বেশ পিছিয়ে থাকা ওমান প্রত্যাশিতভাবেই তেমন কোনো লড়াই করতে পারল না শ্রীলঙ্কার বিপক্ষে। আভিশকা ফার্নান্দোর দায়িত্বশীল ব্যাটিং, দাসুন শানাকার খুনে ইনিংস ও লাহিরু কুমানার চমৎকার বোলিংয়ে জয় নিয়েই মাঠ ছাড়ল সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।
  • বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষ কুমারার
    সুস্থ হয়ে ক্রিকেটে ফেরার ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ছিটকে গেছেন লাহিরু কুমারা। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে আর বোলিং করতে পারবেন না শ্রীলঙ্কার এই পেসার।
  • বাংলাদেশের বিপক্ষে লঙ্কা দলে ২ নতুন মুখ
    ওয়েস্ট ইন্ডিজ সফরের দল থেকে খুব একটা পরিবর্তন আনেনি শ্রীলঙ্কা। তবে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দলে ডেকেছে দুই নতুন মুখ প্রাভিন জয়াবিক্রমা ও দিলশান মাদুশঙ্কাকে।
  • ডি ককের শতকের পর বিধ্বস্ত শ্রীলঙ্কা
    ডিন এলগারের পর কুইন্টন ডি ককের শতকে প্রায় চারশ’ রানের ইনিংস গড়ে দক্ষিণ আফ্রিকা। জবাবে কেপ টাউনের সবুজ উইকেটে কাগিসো রাবাদা ও ভার্নন ফিল্যান্ডারের তোপের মুখে দাঁড়াতেই পারেনি শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। তবে প্রতিপক্ষকে ফলোঅন না করিয়ে আবার ব্যাট করতে নেমে বিশাল লক্ষ্য দেওয়ার পথে ফাফ দু প্লেসির দল।