• ভারত টি-টোয়েন্টি দলে ফিরলেন ধোনি
    ভারতের টি-টোয়েন্টি দলে ফিরলেন কিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে দলে ছিলেন না তিনি। নেই অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজের দলেও। তবে জায়গা পেয়েছেন নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের দলে।
  • উইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই ধোনি
    ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি সিরিজের ভারত দলে জায়গা হয়নি মহেন্দ্র সিং ধোনির। জাতীয় দলে পুরোপুরি স্থায়ী হওয়ার পর এই প্রথম বাদ পড়লেন অভিজ্ঞ কিপার ব্যাটসম্যান।
  • ‘অলৌকিক কিছু করেছে কার্তিক’
    বিস্ফোরক কিংবা দানবীয়। ৮ বলের ব্যাটিং তাণ্ডব। দিনেশ কার্তিকের ইনিংসটিকে বলা যায় এমন অনেক কিছু। সাকিব আল হাসানের চোখে ২৯ রানের ইনিংসটি অলৌকিক কিছু, যেখানে বাংলাদেশের করার ছিল সামান্যই।
  • শেষ বলে ছক্কায় হারল বাংলাদেশ
    ২০০৯ সালের জানুয়ারির সেই বিষণ্ন বিকেল। কিংবা ৯ বছর পর এই জানুয়ারির হতাশার রাত। ২০১২ ও ২০১৬ সালে দুটি এশিয়া কাপের ফাইনালে হারের ক্ষত। ফাইনালে একটির পর একটি হারের হতাশার স্মৃতিতে যোগ হলো নতুন অধ্যায়। আবার কাছে গিয়েও না পাওয়ার যন্ত্রণায় পুড়ল বাংলাদেশ। শেষ বলে ছক্কায় ভারতকে ফাইনাল জেতালেন দিনেশ কার্তিক।
  • ভারতের ওয়ানডে দলে আবার কার্তিক
    সবশেষ ওয়ানডেতেই গত জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন অপরাজিত ৫০। এরপরও জায়গা হারিয়েছিলেন দলে। ভারতীয় দলে এখন এতটাই বিকল্প। তবে সুযোগ আবার পেলেন দিনেশ কার্তিক। নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের ভারত দলে জায়গা পেয়েছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।