• হাফিজসহ পাকিস্তানের ৬ ক্রিকেটার করোনাভাইরাস নেগেটিভ
    পাকিস্তানের যে ১০ ক্রিকেটার করোনাভাইরাস ‘পজিটিভ’ হয়েছিলেন, দ্বিতীয় দফার পরীক্ষায় মোহাম্মদ হাফিজসহ তাদের ছয় জনের ‘নেগেটিভ’ এসেছে। তবে দলের সঙ্গে আপাত ইংল্যান্ড সফরে যেতে পারছেন না তারা।
  • করোনাভাইরাস: সেরে উঠেছেন তৌফিক ওমর
    প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হওয়া পাকিস্তানি সাবেক ক্রিকেটার তৌফিক ওমর সুস্থ হয়ে উঠেছেন। সেরে ওঠার কথা শুক্রবার গণমাধ্যমকে নিজেই জানান সাবেক এই ওপেনার।
  • করোনাভাইরাস: আক্রান্ত সাবেক পাকিস্তানি ওপেনার
    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার তৌফিক ওমর।
  • গ্রুপ অনুশীলনে মেসি-সুয়ারেসরা
    করোনাভাইরাসের কারণে স্পেনের বিভিন্ন অংশে লকডাউন কার্যকর থাকলেও লা লিগার দলগুলো গ্রুপ অনুশীলনে ফিরেছে। একসঙ্গে অনুশীলন করতে দেখা গেছে লিওনেল মেসি, সের্হিও বুসকেতস, সের্হিও রবের্তো, জেরার্দ পিকে, লুইস সুয়ারেসদের।
  • করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ বার্সার সবাই
    করোনাভাইরাস পরীক্ষার একদিন পর ফল হাতে পেয়েছেন বার্সেলোনার ফুটবলাররা। লিওনেল মেসি, লুইস সুয়ারেসদের সবার ফল নেগেটিভ এসেছে।
  • অনুশীলনে ক্রিকেটারদের জন্য অস্ট্রেলিয়ার নির্দেশনা
    থমকে যাওয়া খেলাধুলা ধাপে ধাপে সচল করার কথা ভাবছে অস্ট্রেলিয়া। এর অংশ হিসেবে দেশটির স্পোর্টস ইনস্টিটিউট একটি রূপরেখা প্রণয়ন করেছে। যেখানে অনুশীলনে ক্রীড়াবিদদের জন্য বিধি-নিষেধের একটি তালিকা রয়েছে।
  • করোনাভাইরাসে পিছিয়ে গেল ‘দা হানড্রেড’
    শুরুর আগেই বড় একটা ধাক্কা খেল ‘দা হানড্রেড।’ করোনাভাইরাস পরিস্থিতিতে স্থগিত করা হয়েছে ইংল্যান্ডের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক একশ বলের এই টুর্নামেন্টের উদ্বোধনী আসর।
  • যুব বিশ্বকাপ ফাইনালের জার্সি, ব্যাটিং গ্লাভস নিলামে তুলছেন আকবর
    দল হিসেবে এরই মধ্যে যুব বিশ্বকাপজয়ী দলের সদস্যরা আর্থিক সহায়তা দিয়েছেন। এবার ব্যক্তিগতভাবে এগিয়ে এলেন দলটির অধিনায়ক আকবর আলী। করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য নিলামে তুলছেন শিরোপা নির্ধারণী ম্যাচের জার্সি ও ব্যাটিং গ্লাভস।
  • ‘বড় মানুষ হওয়াই গুরুত্বপূর্ণ’, নাজমুলকে নিয়ে তামিম
    ক্রিকেটারদের লোকে শুধু ক্রিকেট দিয়েই বিবেচনা করে, কিন্তু বড় মনের মানুষ হওয়াটাই তো বেশি গুরুত্বপূর্ণ! বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুকে দিয়ে সেই উদাহরণ তুলে ধরেছেন তামিম ইকবাল। নারায়ণগঞ্জে অসহায় মানুষদের সহায়তায় নিরলস কাজ করার জন্য নাজমুলকে স্তুতিতে ভাসিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।
  • ভারতের সফর নিয়ে চিন্তায় অস্ট্রেলিয়া
    করোনাভাইরাসের জন্য অস্ট্রেলিয়া ক্রিকেটের গ্রীষ্ম মৌসুমের খুব একটা ক্ষতি হয়নি। তবে সামনের দিনে বিপুল আর্থিক ক্ষতির শঙ্কার মধ্যে রয়েছে দেশটি। ক্ষতি এড়াতে আগামী গ্রীষ্মের ভারত সফর নিশ্চিত করতে সম্ভাব্য সব পথ খুঁজছে ক্রিকেট অস্ট্রেলিয়া।
  • ‘অনির্দিষ্টকালের’ জন্য পেছাল আইপিএল
    করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দ্বিতীয় দফায় পেছাল আইপিএল। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটির ত্রয়োদশ আসর।
  • দর্শকশূন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ ভাবতে পারছেন না বোর্ডার
    চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি এখনও। তবে দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে মত দিয়েছেন অনেকে। প্রয়োজনে একইভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপও আয়োজনের পক্ষে কেউ কেউ। তবে ফাঁকা মাঠে বিশ্বকাপের মত এত বড় টুর্নামেন্ট আয়োজনের বিষয়টি ভাবতেই পারছেন না অ্যালান বোর্ডার।
  • করোনাভাইরাস: খাদ্য সহায়তার ভাবনা বিসিবির
    চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের এককালীন আর্থিক সহায়তা দেওয়া বিসিবি এবার হুইল চেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশে দাঁড়িয়েছে। সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকায় এক মাস ধরে ত্রাণ দেওয়ার পরিকল্পনাও রয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির।
  • করোনাভাইরাসে আক্রান্ত ফরাসি ক্লাব চিকিৎসকের আত্মহত্যা
    করোনাভাইরাস পরীক্ষায় পজেটিভ হওয়ার পর আত্মহত্যা করেছেন ফরাসি লিগ ওয়ানের দল স্তাদ দে রাঁসের চিকিৎসক বেখনাখ গঞ্জালেস।
  • করোনাভাইরাসে মারা গেলেন গুয়ার্দিওলার মা
    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পেপ গুয়ার্দিওলার মা দোলোর্স সালা কারিও। ৮২ বছর বয়সে বার্সেলোনায় প্রাণ হারিয়েছেন তিনি।
  • যুবরাজ দিলেন ৫০ লাখ, ৫ হাজার পরিবারের পাশে হরভজন
    করোনাভাইরাস মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এবার যুবরাজ সিং ও হরভজন সিং।
  • দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে অস্ট্রেলিয়া কোচও
    ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ওয়েন মর্গ্যানের পর এবার দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে মত দিলেন অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার।
  • কী কথা হলো মোদীর সঙ্গে, জানালেন টেন্ডুলকার
    ভারতে দিন দিন বাড়ছে করোনাভাইরাসের প্রকোপ। প্রতি দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যু। কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশের বিশিষ্ট ক্রীড়াবিদদের সঙ্গে আলোচনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরে এক বিবৃতিতে সেই আলোচনার বিস্তারিত জানিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার।
  • করোনাভাইরাস: আক্রান্ত বার্সেলোনার সহ-সভাপতি
    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বার্সেলোনার সহ-সভাপতি জর্দি কার্দোনের।
  • বাংলাদেশ সফর নিয়ে এখনই সিদ্ধান্ত নিচ্ছে না নিউ জিল্যান্ড
    করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বিশ্বজুড়ে। একে একে বন্ধ হয়ে গেছে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট। অনেক সিরিজ এরই মধ্যে স্থগিত হয়ে গেছে। পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় নিকট ভবিষ্যতের সিরিজগুলো নিয়ে শঙ্কা ক্রমশ বাড়ছে। হাতে কিছুটা সময় আছে বলে বাংলাদেশ সফর নিয়ে এখনই সিদ্ধান্ত নিচ্ছে না নিউ জিল্যান্ড ক্রিকেট।
  • করোনাভাইরাস: পরীক্ষা কেন্দ্র হচ্ছে এজবাস্টন স্টেডিয়াম
    নভেল করোনাভাইরাসে নাজেহাল পুরো পৃথিবী। একরকম থমকে আছে জীবন। তবে এই মহামারীর বিরুদ্ধে লড়াই থেমে নেই। সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসছে সবাই। এজবাস্টন স্টেডিয়ামটি জাতীয় স্বাস্থ্য সংস্থাকে (এনএইচএস) ব্যবহারের জন্য উন্মুক্ত করে দিয়েছে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট দল ওয়ারউইকশায়ার।
  • ক্রিকেটারদের শারীরিক ও মানসিকভাবে ফিট রাখতে বিসিবির গাইডলাইন
    মাঠের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ। করোনাভাইরাসের এই দুঃসময়ে ঘরবন্দি ক্রিকেটারদের শারীরিক ও মানসিকভাবে ফিট রাখার চেষ্টায় কাজ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দুই ধরনের ফিটনেসের জন্য দৈনন্দিন নির্দেশনা ক্রিকেটারদের দেওয়ার ব্যবস্থা করেছে বিসিবি।
  • করোনাভাইরাস: ৬ কোটি ১০ লাখ পাউন্ডের প্যাকেজ ইসিবির
    করোনাভাইরাসের ধাক্কায় ক্রিকেট যেন হারিয়ে না যায়, তা নিশ্চিত করতে উদ্যোগ নিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। প্রধান নির্বাহী টম হ্যারিসন জানিয়েছেন, নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় চ্যালেঞ্জ মোকাবেলায় ৬ কোটি ১০ লাখ পাউন্ডের প্যাকেজ হাতে নিয়েছে ইসিবি।
  • করোনাভাইরাস: রোহিতের ৮০ লাখ রুপি অনুদান
    করোনাভাইরাস নিয়ে সবাইকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় নিয়মিত বার্তা দিচ্ছেন রোহিত শর্মা। ভারতীয় ব্যাটসম্যান এবার দিলেন বড় অঙ্কের আর্থিক সহায়তা।
  • ‘বিশ্বের আসল হিরো যোগিন্দর’
    ২০০৭ সালে হয়েছিলেন ভারতের নায়ক। ২০২০ সালে যেন ছাড়িয়ে গেলেন দেশ-কালের সীমানা। লড়াই করছেন করোনাভাইরাসের বিরুদ্ধে। এর স্বীকৃতি হিসেবে আইসিসির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় যোগিন্দর শর্মাকে বলা হয়েছে পৃথিবীর আসল নায়ক।
  • করোনাভাইরাস: স্বেচ্ছাসেবী হলেন হিদার নাইট
    করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ক্রীড়াঙ্গনের অনেকেই অনেকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সেই কাতারে এবার যোগ দিলেন ইংল্যান্ড নারী ক্রিকেট দলের অধিনায়ক হিদার নাইট। দেশটির জাতীয় স্বাস্থ্য সংস্থার (এনএইচএস) স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবেন তিনি।
  • করোনাভাইরাস: বিসিসিআইয়ের ৫১ কোটি রুপি অনুদান
    করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে ভারতে। প্রাণঘাতী কভিড-১৯ রোগের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারত সরকারকে বড় অঙ্কের আর্থিক সহায়তা দিচ্ছে সংস্থাটি।
  • ‘আমরা হাল ছাড়ছি না’, করোনাভাইরাস নিয়ে ব্রাভোর গান
    সময় এখন ভালো নয়, সময় এখন কষ্টের। করোনাভাইরাসের প্রকোপ থেকে মুক্তির লড়াই করছে গোটা বিশ্ব। সেটিই গানে ফুটিয়ে তুলেছেন ডোয়াইন ব্রাভো। সুরে সুরে শুনিয়েছেন প্রেরণার বাণী, ‘আমরা হাল ছাড়ছি না!’
  • করোনাভাইরাস মোকাবেলায় টেন্ডুলকারের অর্ধ কোটি রুপি
    সচেতনতামূলক নানা বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয় শচিন টেন্ডুলকার। তবে করোনাভাইরাসের বিপক্ষে তার লড়াই থেমে নেই সেটুকুতেই। আর্থিক সহায়তা নিয়েও এগিয়ে এসেছেন ভারতীয় কিংবদন্তি। কেন্দ্রীয় ও রাজ্য সরকারকে তিনি দিচ্ছেন মোট ৫০ লাখ রুপি।
  • সাহায্যের আবেদনে সাড়া পেয়ে উদ্বেলিত সাবেক ক্রিকেটার
    পরিবারের কাছে ফিরতে পারবেন কি-না, সাহায্যের আবেদনে সাড়া পাবেন কি-না, এমন সব অনিশ্চয়তা নিয়ে বৃহস্পতিবার রাতে ঘুমাতে গিয়েছিলেন ইয়ান ও’ব্রায়েন। তবে ঘুম ভেঙে যা দেখলেন তাতে চোখের পানি ধরে রাখতে পারেননি নিউ জিল্যান্ডের সাবেক এই ক্রিকেটার। ইংল্যান্ডে স্ত্রী-সন্তানদের কাছে ফিরতে যে অর্থের দরকার, তার চেয়ে বেশি পেয়ে গেছেন তিনি।
  • করোনাভাইরাস : ২৩ জনের চাকরি গেল অস্ট্রেলিয়ায়
    করোনাভাইরাসে ক্রীড়াঙ্গনের অচলাবস্থায় আর্থিক সঙ্কটে পড়েছে সাউথ অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসএসিএ)। বাধ্য হয়ে কর্মী ছাঁটাইয়ের সিদ্ধান্ত নিয়েছে তারা। বিগ ব্যাশের দল অ্যাডিলেইড স্ট্রাইকারের জেনারেল ম্যানেজার স্টিভ ব্যালাডসহ ১৬ জন কর্মী ও ৭ জন ঠিকাদারকে চাকরিচ্যুত করেছে এসএসিএ।
  • ৩০ দিনের টেস্ট ক্রিকেট খেলবেন রাগবি খেলোয়াড়!
    রাগবি খেলোয়াড় খেলবেন টেস্ট ক্রিকেট, চোখ কপালে তোলার জন্য এই তথ্যই যথেষ্ট। সেই তিনি আবার খেলতে চান এক মাসের টেস্ট ম্যাচ, ব্যাট করতে চান টানা ৩০ দিন! করোনাভাইরাসের কারণে পাওয়া লম্বা অবসর কাটাতে এর চেয়ে ভালো উপায় আর পাচ্ছেন না নিউ জিল্যান্ডের রাগবি কিংবদন্তি ড্যান কার্টার।
  • পরিবারের কাছে ফিরতে সাবেক ক্রিকেটারের আকুতি
    করোনাভাইরাসের কারণে খুব বেকায়দায় পড়েছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ইয়ান ও'ব্রায়েন। পড়েছেন ভীষণ অর্থ সংকটে। তাই অসুস্থ পরিবারের কাছে ফিরতে তহবিল সংগ্রহের জন্য অনলাইনে একটা পেইজ চালু করেছেন তিনি।
  • করোনাভাইরাস: অস্ট্রেলিয়ায় বিপাকে দুই ইংলিশ নারী ক্রিকেটার
    বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের মহামারী ঠেকাতে প্রায় সব দেশ বন্ধ করে দিয়েছে অন্য দেশের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন ইংল্যান্ডের দুই নারী ক্রিকেটার লরেন উইনফিল্ড ও অ্যামি জোন্স। তারা আটকে আছেন অস্ট্রেলিয়ায়।
  • করোনাভাইরাস: আর্কাইভ উন্মুক্ত করল আইসিসি
    করোনাভাইরাসে গৃহবন্দি ক্রিকেট পাগল মানুষের বিনোদনের জন্য উদ্যোগ নিয়েছে আইসিসি। সমর্থকদের জন্য ধ্রুপদী ক্রিকেট ম্যাচগুলো দেখার ব্যবস্থা করেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।
  • করোনাভাইরাস: বিশ্বকাপ বাছাই স্থগিত
    করোনাভাইরাসের প্রভাবে বিশ্ব ক্রীড়াঙ্গনে যে অচলাবস্থা তৈরি হয়েছে তার ধারাবাহিকতায় এবার বিশ্বকাপ বাছাই স্থগিত করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
  • করোনাভাইরাস: জরুরি তহবিলে পাকিস্তান ক্রিকেটের সহায়তা
    করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যোগ দিল পাকিস্তান ক্রিকেট। দেশটির জরুরি তহবিলে আর্থিক সহায়তা দিতে যাচ্ছেন ক্রিকেটার, স্টাফ ও বোর্ডের কর্মচারী-কর্মকর্তারা।
  • ক্রিকেট খেলতে ‘না’ করছেন টেন্ডুলকার
    তাকে দেখে ক্রিকেটে পা রেখেছেন, ক্রিকেটের প্রেমে মজেছেন অসংখ্য শিশু-কিশোর-যুবা। সেই শচিন টেন্ডুলকারই এখন অনুরোধ করছেন, ক্রিকেট না খেলতে। সময়টাই যে এমন! করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সবাইকে ঘরে থাকতে ও সব স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন ভারতীয় কিংবদন্তি।
  • করোনাভাইরাস: এনএইচএস কর্মীদের খাদ্য সহায়তায় বোপারা
    যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্তদের সেবায় কাজ করা ন্যাশনাল হেলথ সার্ভিস (এনএইচএস)-এর কর্মীদের সাহায্যে এগিয়ে এসেছেন রবি বোপারা।
  • করোনাভাইরাস: প্যারামেডিক কর্মীদের সহায়তায় পিসিবি
    বিশ্বের অন্যান্য দেশের মত পাকিস্তানেও ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এমন পরিস্থিতিতে সহায়তায় এগিয়ে এসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। করাচির হাই পারফরম্যান্স সেন্টারটি এই মহামারীর সময় সেবা দেওয়া প্যারামেডিক কর্মীদের অস্থায়ীভাবে ব্যবহারের জন্য প্রস্তাব দিয়েছে পিসিবি।
  • অনির্দিষ্টকালের জন্য স্থগিত লা লিগা
    করোনাভাইরাসের প্রভাবে এবার অনির্দিষ্টকালের জন্য লা লিগাসহ স্পেনের সব ধরনের ফুটবল স্থগিত করা হলো।
  • করোনাভাইরাস: আইসিসির প্রধান দপ্তর বন্ধ
    মাঠের ক্রিকেট বন্ধ বেশ কিছু দিন ধরে। বিভিন্ন দেশ বন্ধ করেছে প্রধান কার্যালয়। এর ধারাবাহিকতায় এবার বন্ধ হলো বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির সদর দপ্তরও।
  • পেছাল ইংলিশ ক্রিকেট মৌসুম, শঙ্কায় বাংলাদেশের সিরিজ
    করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ব ক্রীড়াঙ্গণে যে অচলাবস্থা তৈরি হয়েছে, সেটিতে নতুন সংযুক্তি ইংলিশ ক্রিকেট। আগামী ২৮ মে পর্যন্ত ইংল্যান্ড ও ওয়েলসে সব ধরনের পেশাদার ক্রিকেট স্থগিত করা হয়েছে। তাতে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ নিয়ে শঙ্কা বাড়ল আরও।
  • করোনাভাইরাস: শ্রীলঙ্কার ঘরোয়া সব ক্রিকেট স্থগিত
    নভেল করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ঘরোয়া সব ধরনের ক্রিকেট স্থগিত করেছে শ্রীলঙ্কা। দেশটির সরকার শুক্রবার কারফিউ জারি করার পর এই সিদ্ধান্ত নিল লঙ্কানদের ক্রিকেট বোর্ড। 
  • করোনাভাইরাসে আক্রান্ত স্কটল্যান্ডের ক্রিকেটার
    স্কটল্যান্ডের সাবেক অফ স্পিনার মাজিদ হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এখন সেরে ওঠার পথে আছেন বলে নিজেই জানিয়েছেন তিনি।
  • করোনাভাইরাস: টেন্ডুলকারের চোখে টেস্ট ক্রিকেটই সমাধান
    করোনাভাইরাসের সঙ্গে লড়াই করছে পুরো বিশ্ব। এই চ্যালেঞ্জে জিততে টেস্ট ক্রিকেট থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন শচিন টেন্ডুলকার। ধৈর্য ও দলগত প্রচেষ্টার মাধ্যমে করোনাভাইরাসকে হারানো সম্ভব বলে বিশ্বাস এই কিংবদন্তি ক্রিকেটারের।
  • করোনাভাইরাস: ইংল্যান্ডকে ওয়েস্ট ইন্ডিজে খেলার প্রস্তাব
    করোনাভাইরাসে থমকে গেছে পুরো ক্রীড়াঙ্গন। এমন পরিস্থিতিতে স্থগিত হওয়ার শঙ্কায় আছে ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফর। জুনের পরিবর্তে আগামী সেপ্টেম্বরে নতুন সূচিতে হওয়ার সম্ভাবনা রয়েছে এই সিরিজ। তবে নির্ধারিত সূচিতে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সিরিজটি আয়োজন করার প্রস্তাব দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।
  • দেশের সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ
    করোনাভাইরাসের বিস্তার এড়াতে দেশের সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সময়ের সঙ্গে পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। তবে অন্তত আগামী ১৫ এপ্রিলের আগে ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর সম্ভাবনা খুব একটা দেখছেন না তিনি।
  • করোনাভাইরাস: ভারত থেকে ফিরে ‘আইসোলেশনে’ ডি ককরা
    করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় ভারত থেকে দেশে ফিরেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। সেখানে ডি কক, দু প্লেসিদের ১৪ দিন অন্যদের থেকে আলাদা থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
  • করোনাভাইরাস: ভারতীয় বোর্ডের কর্মীদের বাসায় কাজ করার পরামর্শ
    করোনাভাইরাস আতঙ্কে ভারতে আন্তর্জাতিক ক্রিকেটসহ ও সব ঘরোয়া প্রতিযোগিতা স্থগিত হয়ে গেছে আগেই। এবার এই ভাইরাসের প্রভাব পড়ল ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) দৈনন্দিন দাপ্তরিক কাজেও। বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের বাসা থেকে কাজ করার পরামর্শ দেওয়া হয়েছে।
  • করোনাভাইরাস: বন্ধ হলো পিএসএলও
    স্রেফ একটি ক্রিকেট টুর্নামেন্টই চলছিল। বাকি সব আগেই বন্ধ হয়ে গেছে করোনাভাইরাসের জন্য। অবশেষে স্থগিত হয়ে গেল পাকিস্তান সুপার লিগ বা পিএসএলও। এর মধ্য দিয়ে বিশ্ব জুড়ে বন্ধ হয়ে গেল মাঠের ক্রিকেট।
  • করোনাভাইরাস: স্থগিত জিম্বাবুয়ে-আয়ারল্যান্ড সিরিজ
    করোনাভাইরাসের কারণে ক্রীড়া ইভেন্ট স্থগিতের মিছিলে যোগ দিয়েছে জিম্বাবুয়ে-আয়ারল্যান্ড সিরিজ। দুই দেশের ক্রিকেট বোর্ড আলোচনা করে সোমবার এই সিদ্ধান্ত জানিয়েছে।
  • সিরিজ স্থগিত হওয়ায় রুটের স্বস্তি
    করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে একে একে স্থগিত করা হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের সবগুলো সিরিজ। দেশে ফিরে যাচ্ছে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে আসা ইংল্যান্ড দল। আর এমন পরিস্থিতিতে খেলা স্থগিতের সিদ্ধান্ত সঠিক মনে করছেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট।
  • শঙ্কামুক্ত ফার্গুসন
    নিউ জিল্যান্ডের লকি ফার্গুসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার শঙ্কা জেগেছিল। তবে পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় ডানহাতি এই পেসারকে নিয়ে শঙ্কা কেটে গেছে।
  • করোনাভাইরাস: অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড সিরিজ স্থগিত
    করোনাভাইরাসের প্রাদুর্ভাবে নিউ জিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার বাকি দুই ওয়ানডে ম্যাচ স্থগিত হয়ে গেছে। পিছিয়ে দেওয়া হয়েছে এ মাসের শেষে নিউ জিল্যান্ড সফরে অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও।
  • করোনাভাইরাস: ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ স্থগিত
    করোনাভাইরাসের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট সিরিজ স্থগিত করা হয়েছে।
  • করোনাভাইরাস: পিছিয়ে গেল আইপিএল
    করোনাভাইরাসের প্রভাবে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত পেছানো হয়েছে ভারতের ফ্রাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলের ত্রয়োদশ আসর।
  • করোনাভাইরাস: স্থগিত চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ
    আগামী ১৭ ও ১৮ মার্চ চ্যাম্পিয়ন্স লিগ ও ১৯ মার্চ ইউরোপা লিগের যেসব ম্যাচ হওয়ার কথা ছিল, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি এড়াতে তার সবগুলো স্থগিত করা হয়েছে।
  • শঙ্কা কাটিয়ে দলে ফিরলেন রিচার্ডসন
    অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসন গলায় হালকা ব্যথা অনুভব করায় তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার শঙ্কা জেগেছিল। এজন্য নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের দলেও ছিলেন না তিনি। তবে কেটে গেছে শঙ্কা। টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় এরই মধ্যে দলে যোগ দিয়েছেন ডানহাতি এই পেসার।
  • ফাইনালের ৮৬ হাজার দর্শকের একজন আক্রান্ত করোনাভাইরাসে
    মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল গ্যালারিতে বসে দেখা এক দর্শক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের (এমসিজি) নর্দার্ন স্ট্যান্ডে বসেছিলেন তিনি।