• উইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন হেটমায়ার-চেইস-কটরেল
    ফিটনেসের ন্যূনতম মান না থাকায় সবশেষ ওয়ানডে সিরিজের দলে ছিলেন না শিমরন হেটমায়ার, শেলডন কটরেল ও রোস্টন চেইস। এবার তিনজনই ফিরেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সংস্করণের ওয়েস্ট ইন্ডিজ দলে।
  • আইপিএলে অনেক ‘স্যালুট’ দিতে চান কটরেল
    বোলিং দিয়ে যতটা, শেলডন কটরেল সম্ভবত তার চেয়ে বেশি আলোচনার জন্ম দিয়েছেন উদযাপন দিয়ে। উইকেট পেলেই সামরিক কায়দায় খানিকটা মার্চপাস্ট করে ঠুকে দেন স্যালুট! এবারের আইপিএলে নিজের সেই উদযাপন অনেকবার দেখাতে চান এই ক্যারিবিয়াস পেসার, স্মরণীয় করে রাখতে চান নিজের প্রথম আইপিএল।
  • ওয়ালশের বীরত্ব ও কটরেলের ছক্কায় উইন্ডিজের নাটকীয় জয়
    রোমাঞ্চ ও উত্তেজনা যেন প্রতিটি বলে। শেষ ওভারের একেকটি বল মেলে ধরল নাটকীয়তার নতুন রূপ। ফুল টসে রান নেই, ইয়র্কারে সিঙ্গেল। পরপর দুই বলে রান আউট হতে হতেও না হওয়া। পঞ্চম বলে ছক্কায় সবকিছুর অবসান। নয় নম্বরে নেমে হেইডেন ওয়ালশের বীরোচিত ব্যাটিং যে মঞ্চ তৈরি করে দিয়েছিল, সেখানেই দারুণ ছক্কায় শেষাঙ্কের নায়ক শেলডন কটরেল। আইরিশদের হৃদয় ভেঙে ক্যারিবিয়ানদের জয়।
  • হেটমায়ারের সেঞ্চুরির পর কটরেলের ৫ উইকেট
    ক্রিস গেইলের ফিফটিতে পাওয়া ভালো শুরু ব্যর্থ হতে বসেছিল মিডল অর্ডারের ব্যর্থতায়। তবে দাপুটে সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজকে লড়াইয়ের পুঁজি এনে দিলেন শিমরন হেটমায়ার। আর ক্যারিয়ার সেরা বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে দলকে দারুণ এক জয় এনে দিলেন শেলডন কটরেল।
  • যে মন্ত্রে সফল ক্যারিবিয়ানরা
    ইয়র্কার হোক বা শর্ট বল, বলের গতিতে হোক বা শরীরী ভাষায়, লক্ষ্য ছিল আগ্রাসনে বাংলাদেশকে ভড়কে দেওয়া। আগ্রাসনেই গুঁড়িয়ে দেওয়া। সেই চেষ্টা সফল হয়েছে বলেই ধরা দিয়েছে সাফল্য, বললেন ওয়েস্ট ইন্ডিজের জয়ের নায়ক শেলডন কটরেল।