• বাংলাদেশ সফরের আগেই থামলেন ও’কিফ
    সবশেষ টেস্ট খেলেছেন তিনি ২০১৭ সালে চট্টগ্রামে। এবার অস্ট্রেলিয়া আরেক দফায় বাংলাদেশ সফরে এলে তাকে ফেরানো হতে পারে, এমন আলোচনা চলছিল। কিন্তু সব আলোচনা থামিয়ে দিলেন স্টিভ ও’ কিফ। অস্ট্রেলিয়ান বাঁহাতি স্পিনার বিদায় বলে দিলেন প্রথম শ্রেণির ক্রিকেটকে।
  • ‘বাতিল’ সেই ও’কিফ আসছেন বাংলাদেশে
    ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে। নিষিদ্ধ করা হয়েছিল রাজ্য দলেও। ক্যারিয়ার ছিল দিশাহারা। ধারণা করা হচ্ছিল, অস্ট্রেলিয়া দলে তার অধ্যায় চিরতরে শেষ। কিন্তু বাতিলের খাতায় ফেলে দেওয়া সেই স্টিভেন ও’কিফ আবার জায়গা পেলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলে!
  • ভারতে ও’কিফ, বাংলাদেশে অ্যাগার?
    স্পিন যাদের কাছে ডালভাত, সেই ভারতকেই দেশের মাটিতে স্পিনে নাকানি-চুবানি! রীতিমত হইচই বাধিযে ফেলেছিলেন স্টিভেন ও’কিফ। গত ফেব্রুয়ারিতে পুনে টেস্টে ১২ উইকেট নিয়ে অস্ট্রেলিয়াকে দারুণ জয় এনে দিয়েছিলেন এই বাঁহাতি স্পিনার। মাঠের বাইরের ঘটনায় সেই ও’কিফ এখন দলের বাইরে। তবে বাংলাদেশ সিরিজের জন্য সম্ভাব্য একজন “ও’কিফ” খুঁজে নিয়েছে অস্ট্রেলিয়া; অ্যাশটন অ্যাগার!
  • ও’কিফের স্পিনে বিধ্বস্ত ভারত
    আম্পায়ারের আঙুল যখন উঠছে, অস্ট্রেলিয়ানরা তখন উড়ছে। উল্লাস বাঁধনহারা। প্রায় সব ফিল্ডার ছিলেন কাছাকাছিই। সবাই এক হয়ে আনন্দ জটলায় চলল উৎসব। শেষ উইকেটটি নিলেন নাথান লায়ন। তার পিঠ চাপড়ানো শেষে উদযাপনের মধ্যমণি স্টিভেন ও’কিফ। তার স্পিনেই তো ধ্বংস ভারত!
  • ৪ ওভারের ভেল্কিতে ভারতকে গুঁড়িয়ে দিলেন ও’কিফ
    নতুন বল পেয়েছিলেন সকালে। কিন্তু বোলিং হলো খানিকটা এলোমেলো। বিবর্ণ ছোট্ট দ্বিতীয় স্পেলেও। কিন্তু সেই স্টিভেন ও’কিফ তৃতীয় স্পেলে হয়ে উঠলেন যেন জাদুকর। দারুণ স্পিন ভেল্কিতে চোখের পলকে গুঁড়িয়ে দিলেন ভারতকে।