• মাহমুদুলকে ফেরানোর সুযোগ যেভাবে হারাল নিউ জিল্যান্ড
    নিউ জিল্যান্ডের সামনে বাঁধার দেয়াল হয়ে দাঁড়িয়ে যিনি, তাকে ফেরানোর বড় একটা সুযোগ এসেছিল। কিন্তু নিজেদের ভুলেই সেটা তারা পারেনি। কিউইরা রিভিউ না নেওয়ায় বেঁচে যাওয়া মাহমুদুল হাসান জয় দিন শেষ করেন অপরাজিত থেকে। নিউ জিল্যান্ডের পেসার নিল ওয়্যাগনার দিনশেষে বললেন, ব্যাটের কানায় লাগার মতো শব্দ পেয়ে তারা রিভিউ নেননি।
  • সাকিব-তামিমদের চেয়ে ‘ভিন্ন ব্র্যান্ডের ক্রিকেট’ মাহমুদুল-শান্তদের
    এমনিতেই বাংলাদেশের ব্যাটিংয়ে বড় আস্থার জায়গা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। নিউ জিল্যান্ডে টেস্টে তাদের রেকর্ড আরও বেশি ভালো। সেই দুজনই এবারের সফরে নেই। তবে তরুণ যে ব্যাটসম্যানরা খেললেন, তাদের দেখে মুগ্ধ নিল ওয়্যাগনার। নিউ জিল্যান্ডের এই পেসার বললেন, সাবধানী ক্রিকেট খেলে বাংলাদেশের এই তরুণরা তেমন কোনো সুযোগই দেননি প্রতিপক্ষকে।
  • টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালই ওয়্যাগনারের কাছে বিশ্বকাপ
    আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার নয় বছর ছুঁইছুঁই। কিন্তু ওয়ানডে ও টি-টোয়েন্টিতে এখনও অভিষেকই হয়নি নিল ওয়্যাগনারের। স্বাভাবিকভাবেই বিশ্বকাপের স্বাদ জানা নেই তার। তবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের মাঝেই বিশ্বকাপের রোমাঞ্চ অনুভব করছেন নিউ জিল্যান্ডের এই পেসার।
  • টিকা নিয়ে ইংল্যান্ড যাচ্ছেন ওয়্যাগনাররা
    করোনাভাইরাসের টিকা নিয়েছেন ইংল্যান্ড সফরের দলে থাকা নিউ জিল্যান্ডের বেশিরভাগ ক্রিকেটার। আইপিএল খেলতে ভারতে থাকার কারণে টিকার প্রথম ডোজ নিতে পারেননি কেন উইলিয়ামসনসহ আরও কয়েকজন।